Home » , , , , , » মা বলল সারারাত তিন বোনকে চুদলি আমি কি দোষ করলাম, paribarik choti

মা বলল সারারাত তিন বোনকে চুদলি আমি কি দোষ করলাম, paribarik choti

paribarik choti golpo, মা বলল সারারাত তিন বোনকে চুদলি আমি কি দোষ করলাম, পারিবারিক গ্রুপ চোদাচুদির গল্প, মা বলল তোরা তিনবোন মিলে ভাইকে দিয়ে গুদ মারাস আমারও যে ইচ্ছে করে তা বুঝিস না?? বাবা আগে মাসে দুইবার আসতো। এখন দুইমাসে একবার আসে কি আসে না। মা বেচারা আর কি করবে। কলিগ মতিন সাহেবের বাসায় সপ্তাহে দুই একবার যায়। উনার বউ অফিসে থাকে দিনের বেলায়। মতিন সাহেবের সপ্তাহে দুইদিন ডে অফ। আমরা বুইঝা নেই। মা কিভাবে চালায়। ওদিকে বড় আপার মাঝখানে একটা প্রেম হইছিল। কিন্তু ছুইটা গেছে। ঐ লোকের ধোন নাকি পুটি মাছের মতো। দুই ঠাপে মাল খসায়। যাই হোক আমরা চাইর ভাইবোন গ্রুপ সেক্সেই খুশী। সবার মাসিকের হিসাব রাখি। একেকজনের একেক সময়। আমার আর তাই সারা বছর কোন ছুটি নাই। কিন্তু মায়ের টাইট ফিগারটা দেইখা আমার আর ভালো লাগে না। বাইনচোত থেকে মাদারচোত হবার জন্য ধোনটা আনচান করে। এর মধ্যে একদিন দুপুরে কলেজ থিকা ফিরা দেখি মা গম্ভীর মুখে বড় আপা মেজ আপার সাথে কি যেন আলাপ করে। আমারে আর ফারুরে একটা পর্ন ক্যাসেট ধরাইয়া দিয়া ঘর থিকা বাইর কইরা দিলো। আমরা ছবি ছাইড়া ড্রইং রুমে চুমাচু এমন সময় মায়ের কান্না কানে আসলো।

মা বলল সারারাত তিন বোনকে চুদলি আমি কি দোষ করলাম, paribarik choti

মা আর তিন বোন কে একসাথে চুদার গ্রুপ চুদাচুদির গল্প

তোরা তিনবোন মিলা ভাইরে দিয়া গুদ মারাস আমি মানুষটা কৈ যামু। তোর বাপে তো চিটাগাঙ গিয়া হোমো হইছে। মতিনের বৌ আইজকা আমাগো ধইরা ফালাই কইছে আর ঐ বাসায় গেলে সে তার জামাইয়ের ধোন কাইটা দিবে। মতিন শালার পো একটা কথাও কয় নাই। সুর সুর কইরা গিয়া বউয়ের দুধে মুখ দিছে। আপারা মায়রে জড়াইয়া ধইরা কা কাইন্দো না মা একটা না একটা ব্য আমি আর ফারু সব শুইনা চুপচাপ আবার ড্রইং রুমে ফিরা গেলাম। পরের সপ্তাহে ছোট ভাইটা গেল জাম্বুরিতে। মা রাতে তার ঘরে একা। আমি ঠিক করলাম যা হওয়ার হোক আইজকা আমি চুদুমই। মায়ের দু:খ আমি না দুর করলে কে করবে? তখন গরমকাল। রাইত সাড়ে এগারোটার দিকে মায়ের ঘরে গেলাম। একটা ম্যাক্সি পড়া। ম্যাক্সিটা ফ্যানের বাতাসে উইঠা আছে। খাটের কোনা থিকা উকি দিলে গুদ দেখা যায়। দুধ দুইটা ক্যালাইয়া আছে গাউনের নিচে। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । আমার ধোনটা আবার ঠাটানো শুরু করছে। শর্টস আর গেঞ্জি খুইলা ল্যাঙটা হইলাম। আস্তে আস্তে খাটে গিয়া উঠলাম। তারপর ম্যাক্সিটা সরাইয়া গুদে মুখ দিলাম। কোটে জিভ দিয়া একটু গুতা দিতেই মা মাথাটা চাইপা ধরলো। ঐ মাদারচোত। যেই পথে আইছস সেইখানে মুখ দেস? দে দে আরো দে। চাটতে থাক।

পারিবারিক গ্রুপ চুদাচুদির গল্প
পারিবারিক গ্রুপ চুদাচুদির কাহিনী
paribarik chuda chudir bangla choti kahini

 এত দিন দেরি করলি ক্যান? আমি চুষতে থাকি। গুদটা পুরা অন্যরকম। অনেক বড় কিন্তু টাইট। আমার জিভটা পুরা ঢুকাইয়া দিলাম। মা এইবার গাউনটা খুইলা ফ্লোরে ছুইড়া মারল চুষতে থাকরে সোনা। দে তোর ধোনটা। সিক্সটি নাইনে গেলাম। ওরে সোনারে কালে কালো তো ধোন এত বড় হইছে! তোর বাপচাচারা সব ফেল। উমমমম্ কইরা আমার ধোনটা চুষতে থাকে। আমার মনে হইলো এতো যত্ন কইরা আমার ধোন এতকাল আমার তিনবোনের কেউই চুষে নাই। প্রথমে জিভ দিয়া বাড়ার মুন্ডিটা চাইটা তারপরে আলতো কই একবারে পুরাটা মুখে নিয়া আবার বাইর করে। কিন্তু নরম কইরা। আমার গায়ে কাঁটা দিয়া উঠে। এই ফিলিঙস এর আগে কখনো পাই নাই। ওরে রস রে। আমার মায়ের গুদে এত রস। সব চাইটা চাইটা খাইতে থাকি। আর শেষ হয় না। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । বড় বড় ক্লিটোরিসে একটু কামড় দেই, মা উস্ উস্ কইরা উঠে। আহ্ রে সোনা আহ্ রে সোনা মনি দে রে সোনা দে দে আরো দে আরো দে এতোদিন কই ছিলিরে সোনা চোষরে সোনা চ নিজের মায়ের গুদ চোষ…আহ্ উহ্ উউউউউ। মায়ের গুদে আমার নাক শুদ্ধা ডুইবা যায়। ওদিকে আমার ধোনটারে চুষতে চুষতে আখাম্বা ব আমার বিচি গুলিরে এমন আদর করতেছিল যে আরামে আমার মাল বাইর হইয়া গেল। মা পুরাটাই চাইটা পুইটা খাইল। এদিকে আমি আর ছাড়ি না। আগে চুইষাই ফ্যাদা খসাবো। টাইনা চোষা দিলাম। এটু পরেই ফ্যাদা ছাড়লো। মায়ের ফ্যাদায় মুখ মাখামাখি। সব খাইলাম। 

তারপর একটু ফ্যাদা আমার পাল থিকা নিয়া মা আমার ধোনে ফ্যাদা মাখায়া বললো, মার বাবা এইবার তোর মায়ের গুদ মার। একটু ঠাপেই বাড়াটা ঢুকলো মায়ের গুদে। তারপর একটু একটু কইরা ঠাপাই। মা বলে, জোরে দেরে বাপ জোরে দে। মাজায় জোর নাই। তিন বছর ধইরা বোইন চুইদা কি শিখলি? আমি এবার শুরু করি ঠাপানো। ওরে ঠাপ রে ঠাপ। একবার মাল পইড়া ধোনে তখন ঘোড়ার মতো জোর। আমি ঠাপাই আর দুধ চুষি। এতো বড় আর ডাঁসা মাই কি জীবনে আর দেখছি? দেখি নাই। মাইয়ের মধ্যে মনে হয় হারাইয়া যাই একেকবার। ঠাপের চোটে খাট মটমট করে। ভাঙলে ভাঙ্গুক। মায়রে চোদা বইলা কথা। আমিও চিৎকার করতে থাকি। ওরে আমার মা মাগীরে তোরে এতদিন ক্যান চুদি নাই রে ওরে চোদারে ওরে রে তুই এমন রসালো গুদ কই পাইলি রে, মা চেচায় ওরে আমার সোনা বেটা রে ওরে আমার পোলারে চোদরে পোলা চোদ চুদতে থাক…..আমি ঠাপাইতে থাক কি যে সুখ পাইতেছি সেইটা যে ঐ মাগীরে না চুদছে সে জানে না। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । এতোদিন কচি গুদ মাইরা আইছি কিন্তু মাঝবয়সীর গুদে এতো মজা আগে কে জানতো? আমার ঠাপা যেনো আর শেষ নাই। পচাৎ পচাৎ ঠাপাইতেছি। সাথে সাথে বিরাট বিরাট টাইট দুধ হাতাই চুষি যা ইচ্ছা তাই করি। আরো জোরে দে রে বেটা আরো । চোখ বুইজা আসছিল ঠাপের চোটে। এক বার চোখ খুইলা মনে হইল কারা যেন ঘরে ঢুকছে। কিন্তু তখন ঐসব খেয়ালের টাইম নাই। ঠাপাইতেই থাকি ঠাপাইতেই থাকি। আমার আর সাধ মিটে না। এর মধ্যে আরো একবার মাল পড়ছে। আমি পাত্তা না দিয়া ঠাপাইতেই থাকি। এইভাবে কতক্ষণ গেছে জানি না। হঠাৎ মা তার দুই রান দিয়া আমারে চাইপা ধরে। মনে হইল দিবো বুঝি শেষ কইরা। 

তারপর যখন ছাড়ে, মা’র গুদে তখন ফ্যাদার বন্যা। আরো দশবারো ঠাপ দিয়া আমারো মাল আসলো। মায়ের গুদ ভাসাইয়া দিলাম মালে। উপর থিকা নাইমা চিৎ হইয়া দেখি আমার আদরের তিন বোন খাটের চাইর দিকে ঘিরা আঙলি করতেছে আর নিজের নিজের দুধ টিপতেছে। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । সত্যি বলতে কি জানেন, ভদ্রলোক সিগারেটে লম্বা টান দিয়া বললেন, ঐটাই আমার জীবনের শ্রেষ্ঠ চোদা। এতো আরাম আর কোনদিন পাই নাই। আমরা হোটেল থেকে বের হয়ে আবারো আসি বাসস্ট্যান্ডে। এবার বিদায়ের পালা। বাস এসে গেছে। বললাম, ভাই যা শুনাইলেন এই রকম আর শুনি নাই জীবনে। উনি বললেন, শোনার কথাও না। আমি আমার কার্ড দিয়ে বললাম, ভাই আপনার নামটা তো জানা হলো না। তিনিও তাঁর কার্ড দিলেন। মুখে স্মিত হেসে বললেন, আমার নাম আজম। জি.এম.আজম। সবাই আমাকে গোলাম আজম বলেই জানে। আমার অফিস কাম রেসিডেন্ট মগবাজারে। আসবেন সময় করে। আমার জীবনে গল্পের শেষ নাই। শেষবার হাত মিলিয়ে ভদ্রলোক শুভযাত্রায় উঠে পড়লেন। আমি বাসে ফিরতে ফিরতে ভাবল বাহ্ কি দারুণ মিল। লোকটার নাম গোলাম আজম। একাধারে বাইনচোত এবং মাদারচোত।কেমন লাগলো মা কে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার মায়ের সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন  facebook.com/kamdebi