Home » , , , , , » জীবনের প্রথম একসাথে দুই পুরুষের সাথে চোদাচুদি, threesome choti golpo

জীবনের প্রথম একসাথে দুই পুরুষের সাথে চোদাচুদি, threesome choti golpo

threesome choti golpo, একসাথে দুই পুরুষের সাথে চোদাচুদির গল্প, থ্রিসাম গ্রুপ চুদাচুদির গল্প, গ্রুপ চুদাচুদির বাংলা চটি, একজন গুদে ঢুকালো আরেকজন পোদে ঢুকালো। আমি জয়ন্তী কলকাতাতে একটি বেসরকারী হাসপাতালে বছর খানেক হলো নার্সের কাজ করি, আমার বয়স ২৫ বছর , হুগলিতে থাকি, বয়স তাড়াতাড়ি বেড়ে যাচ্ছিল বলে আমার বাড়ির লোকজন আমার বিয়ের জন্য খুব ব্যস্ত হয়ে উঠেছে! আজ আমি তোমাদের যে ঘটনাটি বলব সেটি আমার চাকরি জীবনের দ্বিতীয় দিনই ঘটেছিল আর সেই ঘটনাটাই আজ আমি তোমাদের বলবো!

জীবনের প্রথম একসাথে দুই পুরুষের সাথে চোদাচুদি, threesome choti golpo

যেহেতু তখন আমি নতুন জয়েন করেছিলাম তাই শুরুতে আমার রাতের ডিউটিই পরেছিল, সেই সময়ে দুইজন ডাক্তার (একজন ছেলে আর একজন মেয়ে) রাতে ডিউটিতে ছিল আর নার্স হিসেবে আমি আর তিনজন ছিলাম, তখন খুব রাত হয়েছিল আর কোনদিন নাইট ডিউটি করিনি বলে আমার বেশ ঘুম পেয়ে যাচ্ছিল বলে আমি ভাবলাম একটু হাঁটাহাঁটি করে নি তাহলে হয়তো ঘুমটা কেটে যাবে, হাঁটতে হাঁটতে ডাক্তারদের রেস্ট রুমের পাশ দিয়ে যখন যাচ্ছিলাম তখন দেখি রুমের দরজাটা অল্প খোলা আর ভিতর থেকে হাল্কা আলো আসছে, আগের দিন যখন ঘরটার পাশ দিয়ে যাচ্ছিলাম তখন সেদিন দেখেছিলা দরজাটা লক করা ছিল,

এক সাথে দুই পুরুষের সাথে চোদাচুদি

কিন্তু আজ হাল্কা খোলা দেখে আমার মনে একটু কৌতুহল জাগলো আর আমি দরজায় উঁকি দিয়ে দেখি, ঘরের মধ্যে দুই ডাক্তার (অসীম আর সোমা) দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন, আমি ওখানে ১৫ মিনিট দাঁড়িয়েছিলাম আর ওই সময়ে দেখলাম ডাক্তার অসীম ডাক্তার সোমাকে প্রথমে সোফাতে শুইয়ে পিছন থেকে চুদলেন আর চোদা শেষ হবার পরে ডাক্তার সোমা চুরিদারের ওরনা দিয়ে প্রথমে ডাক্তার অসীমের বাড়াটার রস মুছে সুন্দর করে চুসলেন জীবনে সেই প্রথম আমি একজন পুরুষের বাড়া দেখলাম তাও আবার এত বড়ো, আমি শুধু একটাই ভুল করেছিলাম জীবনে প্রথমবার চোদাচুদি দেখে আমি যখন প্রচন্ড গরম হয়ে গিয়ে ফিরে আসার জন্য মনোস্থির করি তখন ডাক্তার অসীম আমাকে সেই অবস্থাতে দেখে ফেলেছিলেন, আমি তাড়াতাড়ি আমার চেয়ারে এসে বসে পরার ১৫ মিনিট পরে অন্য একজন নার্স আমাকে এসে বললো ডাক্তার অসীম আমাকে রেস্ট রুমে ডাকছেন! 

জীবনের প্রথম এক সাথে দুই পুরুষের সাথে 
একসাথে দুই পুরুষের সাথে থ্রিসাম চুদাচুদি

একজন নতুন নার্স হিসেবে ডাক্তার অসীমের ডাকে সারা না দেওয়া ছাড়া আমার আর অন্য কোনো উপায় ছিল না, আমি যখন রেস্টরুমে ঢুকলাম তখন ডাক্তার অসীম আর ডাক্তার সোমা দুজনেই ওই ঘরে ছিলেন, আমি ঢুকতেই ডাক্তার সোমা আমার দিকে তাকিয়ে ঘর থেকে বেরিয়ে যেতেই ডাক্তার অসীম আমাকে ওনার পাশে সোফাতে বসতে অনুরোধ করেন আর আমি বসতেই উনি সরাসরি আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেতে শুরু করেন,উনি জানতেন আমি ওনাদের চোদনলীলা দেখছিলাম আর সেই দেখে গরমও হয়ে গেছিলাম, তাই উনি আমাকে আদর শুরু করেন, কিন্তু আমি সম্পূর্ণ ভাবে অপ্রস্তুত হয়ে যাই, তবুও উনি থামেন না আর ওনাদের চোদন কির্তন দেখে যেহেতু আমিও গরম হয়েছিলাম আমি ওনার ঠোঁটে সারা দিতে শুরু করি! উনি এবারে আমাকে ওনার কোলের কাছে টেনে নিয়ে আমার মাই দুটি টিপতে শুরু করেন, আর আমি আমার নার্সের ড্রেসের বোতাম গুলো খুলতে শুরু করি, আর উনি ওনার প্যান্ট! যেহেতু সোফাতে জায়গা খুব কম ছিল তাই উনি নিজে শুয়ে আমাকে ওনার ওপরে তুলে আমাকে ল্যাংটো করে নিজেও সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমাকে আদর করতে থাকেন আর তারপরে ওনার জায়গা পাল্টে 69 পজিসনে গিয়ে আমার গুদে জিভ ঢুকিয়ে চুষতে শুরু করেন, আর ওনার বাড়াটা আমার মুখের দিকে ঠেলে ঠেলে দিতে থাকেন! প্রথমে আমি ওনার বাড়াটায় মিষ্টি করে কিস করি তারপরে আসতে আসতে নিজের অজান্তেই পুরো পেনিসটা আমার মুখে ঢুকিয়ে চুষতে শুরু করি, আমি জানতাম ডাক্তার সোমা এই বাড়াটা কিচ্ছুক্ষন আগেই চুসেছিল আর আমিও ঠিক ডাক্তার সোমার মতো করে ওনার বাড়াটা চুসছিলাম, উনিও আমার গুদটা টানা চুসছিলেন আর কিছু সময় অন্তর ওনার দুটো আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে নাড়াচ্ছিলেন যা আমার সুখকে আরো বারিয়ে তুলছিলো আর আমি ওনার বাড়াটাকে আইসক্রিমের মতো চুষতে শুরু করি! 

আমি চাইছিলাম না ওই পজিসন থেকে উঠতে, কিন্তু ডাক্তার অসীম এবারে আমাকে শুইয়ে দিয়ে ওনার বাড়াটা আমার গুদের সামনে রেখে সজোরে একচাপ মারলেন আর বাড়াটা আমার রসাক্ত গুদে পরপর করে ঢুকে গেল আর আমি প্রচন্ড ব্যথায় মাগো বলে চিত্কার করে উঠতেই উনি ওনার ঠোঁটটা আমার মুখে ঢুকিয়ে কিস করতে শুরু করেন আর আসতে আসতে বাড়াটাকে আমার গুদে ঢোকাতে আর বার করতে শুরু করেন, যত আমার ব্যথা ক্রমে আনন্দতে রুপান্তরিত হতে শুরু করলো তত ওনার ঠাপের গতি বাড়তে শুরু করলো, ডাক্তার অসীমের সাথে সত্যিই সেদিনের আমি কামলীলা খুব উপভোগ করেছিলাম আর সব শেষে উনি ওনার বাড়ার রস আমার গুদে ঢেলে দেন! তারপরে উনি ওনার বাড়াটা আমার গুদ থেকে বার করে 10 মিনিট ধরে আমার এক এক করে আমার দুটো মাই চুসলেন! সেদিনের পর থেকে ডাক্তার অসীম রোজ রাতে আমাকে আর ডাক্তার সোমাকে পালা করে চুদতেন, একদিন একসাথে দুজনকে চুদলেন, একদিন ওনার বন্ধু সমীরকে নিয়ে এলেন আর দুজনে মিলে আমার গুদে আর পোঁদে বাড়া ঢুকিয়ে আমাকে স্যান্ডউইচ করে চুদলেন! আজ দুবছর হলো রোজ রাতে আমি ডাক্তার অসীমের গাদন খাচ্ছি আর আমি ডাক্তার অসীমের নিজস্স্য বেস্যাতে পরিনত হয়েছি! বলো বন্ধুরা, আর কি আমার বিয়ে করা উচিত?কেমন লাগলো দুই পুরুষের সাথে চোদাচুদি , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার সাথে গ্রুপ চুদাচুদি করতে চান তাহলে অ্যাড করুন facebook.com/kamdebi