Home » , , , , , , » এক ভাইয়ের সাথে অবিবাহিত তিন বোনের কাম লীলা, bhai bon choti

এক ভাইয়ের সাথে অবিবাহিত তিন বোনের কাম লীলা, bhai bon choti

bhai bon bangla choti, এক ভাইয়ের সাথে অবিবাহিত তিন বোনের থ্রিসাম গ্রুপ চুদাচুদি, বাংলা চটি ২০২৪, ভাই বোনের চোদন কাহিনী, এক ভাই আর তিন বোন পারিবারিক গ্রুপ চুদাচুদির গল্প। সেদিন ছিল শুক্রবার সকাল। স্কুল নাই। আমি কানে কানে বললাম, শুইয়া থাক চুপচাপ। শব্দ করলে ওরা উইঠা যাবে। ফারু আমার কথা মতো চোখ বুইজা থাকে। একটু ঝিমের মতো আসছিল। হঠাৎ ধোনে নরম স্পর্শ পাইলাম। ভাবতেছিলাম স্বপ্ন বুঝি। মেজ আপুর দুধ ধরছি থিকা খালি ভাবতেছিলাম যে ঐ দুধদুইটার মাঝখানদিয়া কবে যে আমার ধোনটা চালাইতে পারুম।

এক ভাইয়ের সাথে অবিবাহিত তিন বোনের কাম লীলা, bhai bon choti

ভাবতেছিলাম মেজ আপা আমার ধোন চুইষা দিতেছে। আমি মুখ দিছি মেজ আপার দুধের বোঁটায়। চুষতেছি তো চুষতেইছি। কি যে সুখ। কি যে সুখ। মেজ আপা ধোন চুষতেছে, এক হাত দিয়া বিচি নরম কইরা লাড়তেছে। আমি বলতেছি ওরে আপারে আরো তোরে আমি চুদবো। একদিন না একদিন তোর ঐ ডাঁসা গুদ মারবোই। মারবোওওইইই…….আহ্ আহ্ গেল রে গেলো ওওও ..আহ্ … এ কী রে? বড় আপার গলা। ঘোর কাইটা দেখি বড় আপা মেজ আপা অবাক মায়াবী চোখে আমার ধোনের দিকে তাকাইয়া আছে। ফারু এক কোনায় মুখে ওড়না দিয়া হাসতেছে।

বাংলা চটি ২০২৪

বড় আপা একটু আদুরে রাগী রাগী গলায় বলে, তোর নুনু তো দেখি এই বয়সেই বড় হইয়া বাড়া হইয়া গেছে রে! আর কি বলতেছিলি বিড় বিড় কইরা? মাহবুবারে চুদতে চাস? মার কাছে বইলা দেই। আমি লজ্জায় কাঁথা দিয়া ধোন চাপা দিলাম। মেজ আপু সরাইয়া দিলো। আরে দেখতে দে না সোনা ভাই! ঘরের মধ্যে এরকম বাড়া রাইখা আমরা বেগুন লাগাই! বড় আপু বললো, খালি মাহবুবারেই লাগাইতে চাস! আমি কি দোষ করলাম? আমার সাহস বাইড়া গেল এই সব কথায়। সেই সাথে ধোনটাও টন টন করতেছিলো। দুই আপুর উপর ঝাঁপাইয়া পড়লাম। মেজ আপার নিপলে কামড় দিলাম। এই আস্তে আস্তে এইভাবে না। এই সব কাজ করতে ধৈর্য লাগে। কিন্তু আপু আমার আর তর সহ্য হইতেছে না। বড় আপু বিছানা থেকে নাইমা বললো পারু মাহবুবা তোরাও আয়। আজ্জু এখন আমাদের ল্যাঙটা করবে।

ভাই বোনের চোদন কাহিনী
পারিবারিক গ্রুপ চুদাচুদির গল্প
এক ভাইয়ের সাথে অবিবাহিত তিন বোনের থ্রিসাম গ্রুপ চুদাচুদি
ভাই বোনের চোদন কাহিনী
bhai bon bangla choti
bhai boner choda chudi bangla choti golpo

 এই ছেলে তাকাইয়া দেখিস কী? আমাদের কাপড় খুইলা দে! আমি দুই হাতে দুই বোনের ওড়না ফালাইয়া দিলাম। তারপর এক এক কইরা সেমিজগুলি খুইলা দিতেই দুই জোড়া দুধ লাফ দিয়া উঠলো। আপুরা তো আর ব্রা পইড়া ঘুমায় না। আমি একবার বড় আপুর দুধ টিপি একবার মেজ আপুর দুধ টিপি। ফারু নিজে নিজেই ল্যাঙটা হইয়া গেল। আপুরা একবার আমার ধোন চোষে একবার বিচি চাটে। এক চোষে তো আরেকজন চাটে। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । ফারু দেখে আর আঙলী করে। খালি চোষাচুষি করবি না লাগাব আমি বললাম, আমারে লাগানো শিখাও আপু! আমি তো নতুন। তিনবোনে খিলখিল কইরা হাইসা উঠলো। সেলোয়ার খুইলা দে। খুললাম এক এক কইরা। পেন্টি নাই। বড় আপুর গুদটা কামানো। মেজ আপুর একটু একটু বাল আছে। কিন্তু দুইটাই মাংসল। বড় আপু খাটে বইসা পা ফাঁক কইরা বইসা বলল এই খানে মুখ দে। দিলাম। একটু নোনতা নোনতা লাগলো কিন্তু খুব মিষ্টি একটা গন্ধ। মেজ আপু একটা হাত নিয়া ওর গুদে সেট কইরা বলল, আঙ্গুল টা আস্তে আস্তে নাড়তে থাক। আমি তখন তিন বোনের দাস। যা বলে তাই করি। চুষতে চুষতে বড় আপুর গুদ থিকা একটু একটু কইরা ফ্যাদা বাইর হইতে থাকে। আমি খাইতে থাকি। মেজ আপার গুদটাও ভিজা উঠে। ওরে ভাইরে ওরে সোনা ভাইরে দ দে। আমদের একটা মাত্র ভাই বোনেদের কষ্ট বুঝে রে। কি সুখ দেয় রে এ এ এ… আহ্ আহ্ উহ্ উহ্ গরররররর……ফারু পায়ের ফাঁক দিয়া মাথা গলাইয়া আমার ধোন চোষে আর একহাতে আঙলি করে। 

এইবার মেজ আপার গুদে মুখ দিলাম। ফারু এর মধ্যে আমার ধোনে ওর কচি গুদ ঘষা শুরু করছিলো। বড় আপা বললো, এই তোর এখনো মাসিক শুরু হয় নাই। আমি বড় আমি আগে। বিছানায় চিৎ কইরা আমারে শোয়ানো হইলো। মেজ আপা পা ফাঁক কইরা বসলো আমার মুখের উপরে। আমি জিভ দিয়া আপুর বালে ভরা গুদ চাটি। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । ধোনে খুব গরম কিছু অনুভব করলাম। বুঝলাম বড় আপু আমার ধোন তার গুদে ঢুকাইতেছে। ফারুরে তুই আমার বুকে আয়। ফারু বড় আপুর বাধ্য ছোট বোনের মতো তার দুধের বোঁটা চুষতে থাকে। বড় আপু তারে আঙলি কইরা দিতে থাকে। আমি মেজ আপুর গুদ চুষি আর দুধ টিপি। মনে ভাবি আগের জন্মে নিশ্চয়ই কোন পুন্য করছিলাম তাই এত সুখ ছিল আমার কপালে। তিন বোনের ওজন আমার উপরে। কিন্তু কষ্ট হওয়া দুরে থাক মনে হইতেছিল চৌদ্দ জনমেও এত সুখ পাই নাই। বড় আপা আস্তে শুরু করলেও একটু পরে তার ঠাপের গতি বাড়তে থাকে। দেখিস মাল পড়ার সময় হইলে বলিস। ভিতরে দিস না সোনাভাই। শেষে ভাইয়ের চোদায় বোনের পেট বাধবে। আরে দে রে দে। উরে রে আরে রে আহা রে কি সুখ রে। চোদরে দাদা চোদ। এমন করেই চোদ। তোর বোনের গুদে যত রস সব মেরে দে রে সোনা ওরে সোনা আ আহ্….মেজ আপু বলে আমাকে দে এইবার বড় আপু বলে আগে প্রথমবার মাল খসুক তারপর তুই পাবি। এমন সোনার বাড়া আমাদের ভাইয়ের সহসা ঠান্ডা হবে না। আমি একটু কেঁপে উঠতে থাকলে বড় আপু গুদ থেকে বাড়া বের করে রাম চোষা দিতে থাকে। একবার মুখটা সরিয়ে নিতেই কামানের মতো মাল বের হইয়া আড়াআড়ি খাটের স্ট্যান্ডে গিয়া লাগে। 

বড় আপু খুব যত্ন কইরা ধোন চুইষা সবটুক মাল খাইয়া ফালায়। বিচিতে নরম কইরা চুমা দেয়, হাতায়, চাটে। সদ্য মালমুক্ত ধোন আরো শক্ত হইয়া উঠে। এইবার বড় আপা চিৎ হইয়া শোয়। বলে তোরা সর। আজ্জু আয় এইবার আমার গুদ মার। আমার গুদের জ্বালা মিটা। মেজ আপা একটু রাগ হইলো। আমি চুদবো কখন। আমি বললাম, চুদবো রে আপু চুদবো। তোরে কথা দিলাম। আগে বড় আপারে খুশি করি। বড় আপার গুদে ধোন দিলাম। জীবনের প্রথম ঠাপ। পচ্ কইরা আমার ধোন ঢুকলো বড় আপু সাঈদার রসালো গুদে। মাররে মার ভাইরে আমার আদরের বড় বোনের গুদ মার। আমি ঠাপতে থাকি। জোরে জোরে আরো জোরে। ফাটাইয়া দেরে সোনা ভাই। গুদ টা ফাটাইয়া দে। মেজ আপু আর ফারি চইলা গেল সিক্সটি নাই পজিশনে। আমি ঠাপতে থাকি ফাটাইয়া। একেক ঠাপে আমার কচি বাড়ায় আরো তেজ বাড়ে। ওরে আপুরে কি সুখ রে। ওরে সোনা ভাইরে কি সুখ দিতে পারিস রে তুই। ঠাপের তালে খাট নড়তে থাকে। কিন্তু ঐসব শব্দ তখন কে শোনে? আরো ঠাপ আরো ঠাপ। ঠাপঠুপাঠুপঠাপাঙঠাপাঙ! ওরে এরে আরে উউউউউরেএএএএ বইলা বড় আপু জাপটাইয়া ধরে আমারে। গুদটা শক্ত হইয়া যেমন আমার ধোনটারে কামড়াইয়া ধরে। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । আমার কান্ধে কামুড় দেয় বড় আপু। ওরে আমার খসলো রে ভাইয়ের চোদায় গুদের পানি খসলো রে। আপু আমার তুই কত ভালো রে এ এ। ফ্যাদায় আমার রান দুইটা মাখামাখি হইয়া গেল। কিন্তু এখনো দ্বিতীয়বার মাল পড়ার নাম নাই। ধোনটা লোড হইয়া চাইয়া রইছে তিন তিনটা ভাইচোদা গুদের দিকে। বড় আপু অজ্ঞানের মতো পইড়া থাকে খাটের এক কোনায়। আমারে তবু ছাড়তে চায় না। মেজ আপু একরকম ছিনাইয়া নিয়া গেল আমারে। বলতে দ্বিধা নাই মেজ আপুর দুধজোড়া তিন বোনের মধ্যে সবচাইতে খাসা। থুক্কু ফারুরটাতো বাড়ে নাই এখনো। বছর গেলে বোঝা যাবে। 

গুদ চুষতে চুষতে মেজ আপুর অবশ্য একটু আগেই ফ্যাদা পড়ছে। তারপরেও সেই ফ্যাদায় ভালো কইরা ধোন মাখাইয়া শুরু করলাম ঠাপানো। ওরে ভাই ওরে ভাই দেরে তোর আপুরে দে। তোর আপুরে দে রে। ওরে রে। ওরে আমার সোনা ভাইরে । ওরে আমার বোনচোদা সোনা ভাইরে। ওরে দেরে দে। ওরে চোদা রে ওরে রে। আমার কি সুখ রে! আমার মুখ বন্ধ। আমি তখন মেজপুর একবার এই বুক আরেকবার ঐ বুক চুষি আর ঠাপাই। কতক্ষণ ঠাপাইলাম মনে নাই। খালি মনে আছে মেজপু আমার বাম কান্ধে দাঁত বসাইয়া দিছিল। আমি ঠাপাইতেই থাকি। এইবার আর ছাড়াছাড়ি নাই। গুদের মধ্যে মাল ফালাইয়াই ছাড়ুম। পেট হইলো হোক। সুখ কইরা নেওয়া বইলা কথা। তাও আবার জীবনের প্রথম চোদা। মেজ আপু অজ্ঞানের মতো জাপটাইয়া থাকে আমারে। এরই মধ্যে আমার শরিরটা কাঁইপা উঠে। ঢাল রে ঢাল সোনা ভাই। বোনের গুদে বিচি খালি কইরা ঢাল। মাল পড়ার সময় মনে হইল ভুমিকম্প হইতেছে। আমিও দিলাম মেজ আপুর দুধে এক কামড়। কামড়ের সাথে রাম চোষা। শরিরটা ধুপ কইরা পইড়া গেল। মাহবুবার সুন্দর মুখটা লাল। চোখে সীমাহীন তৃপ্তি। ধোনটা যখন বাইর করলাম তখনও সে পুরা ঠান্ডা হয় নাই। মেজপুর গুদের ফুটা দিয়া মাল আর ফ্যাদার ঘন্ট গড়াইয়া পড়লো কার্পেটে। আমি চিৎ হইয়া পইড়া শ্বাস নেই। আহ্ কি সুখ দিলিরে আপুরা আমার কি সুখ দিলি। ফারু বললো, আমি? আমাকে দিবি না? আমি তোর জমজ বোন। আমি বললাম, তোরে তো চুদবোই সোনা বোন। কিন্তু আগে তোর একটা ভালো গুদ হোক। আয় তোর গুদ আরো চুইষা দেই। খুব আদর করলাম সেদিন ফারুরেও। ওর গুদ থিকা পানির রঙের ফ্যাদা বাইর হইলো। ও আমার ধোন চুইষা তৃতীয় বারের মতো মাল ফালাইলো। পুরা চুইষা খাইলো আমার সব মাল। চাইরভাইবোন উল্টা পাল্টা পউড়া ছিলাম কতক্ষণ মনে নাই। একটু ধাতস্থ হওয়ার পরে মেজপুর কানে কানে বললাম, এই তোর গুদে যে মাল ফেললাম পেট হবে না তো? মেজপু স্নিগ্ধ একটা হাসি দিয়া বললো, না রে ভাই আমার। আমার মাসিক শেষ হইছে পরশুদিন। 

তোর এখন বাড়া গজাইছে এইসব নিয়ম কানুনও শিখতে হবে। সবাই তখন ঘুমে চুর। হঠাৎ মায়ের চিৎকারে চোখ খুইলা দেখি মা কটমট কইরা আমাদের চাইর পিস ল্যাঙটা লেঙটির দিকে তাকাইয়া আছে। আমি জানতে চাই এই সব কি? এইসব কি হইতেছে। এই সাঈদা তুই না বড়? এই সব কি হইতেছে এই খানে? বড় আপু একটু ভয় ভয় চেহারা থেকে ফিক কইরা হাইসা উঠলো। কাম অন মাম। ভাইটা বড় হইতেছে। একটু শিখাইয়া পড়াইয়া নিতেছি। মা আরো জোরে ধমক দিয়া বলে তাই বইলা এই নাবালক ছেলের বাল ঠিক মতো গজানোর আগেই বাইনচোত বানাইয়া দিলি! তুমি যে কও না মা। ওর ধোনের যে জোর হইছে ওরে আর এখন ছোট বলা যায় না। এই  বাংলা সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । চুপ আর একটাও কথা না। যা এক এক কইরা গোসলে যা। বড় আপু মেজ আপুরা এক এক কইরা গোসলে যায়। আমি আর ফারু জড়াজড়ি কইরা শুইয়া থাকি। ঘন্টা খানেক পরে আমার দুইজন গোসল খানার দিকে যাইতে গেলে মা বলে এই একসাথে না। ফারু তুই আগে যা। 

আজ্জুরে আমি গোসল করাইয়া দিমু। আমারে বলে আইজকা তোর প্রথম চোদার দিন। আইজকা তোর বিশেষ গোসল দিতে হবে। ফারু বেজার হয়ে চলে যায়। মা আমার ন্যাতানো ধোনটা নাড়াচাড়া কর তিন তিনটা ডবকা মাগীরে লাগাইলি। এত বড় তুই কোন ফাঁকে হইলিরে সোনা? আমি লজ্জায় আর কথা বলি না। ফারু এলে মা আমার কপালে চুমা দিয়া পাঁজা কোলা বাথরুমের সামনে দেখি বড় আপা এক বালতি দুধ নিয়া দাঁড়াইয়া আছে। মেজ আপার হাতে একবাটি হলুদ বাটা। দুই আপা মিলা আমার সারা গায়ে হলুদ লাগাইয়া দিলো। তারপর মা দুধ দিয়া গোসল করাইলো আমারে। আইজ থিকা তুই এদের সবার জামাই। যখন খুশী চুদবি। কিন্তু সাবধান পেট বাধাবি না। মহল্লায় আর থাকা যাইবো না তাইলে। গোসলের সময় আমি চোরা দৃষ্টিতে মাকে দেখি পাঁচবার বিয়াইয়াও কি চমৎকার শরির। আজকে আমার নতুন দৃষ্টি খুললো। এই চোখে মাবোনরে আগে কোনদিন দেখি নাই।কেমন লাগলো অবিবাহিত তিন বোনকে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার তিন বোনের সাথে গ্রুপ চুদাচুদি করতে চান তাহলে অ্যাড করুন  অবিবাহিত সেক্সি যুবতী মেয়ে