Home » , , , , , » পরকীয়া প্রেম ও চোদাচুদির বাংলা চটি, porokia choda chudi choti

পরকীয়া প্রেম ও চোদাচুদির বাংলা চটি, porokia choda chudi choti

পরকীয়া প্রেম ও চোদাচুদির বাংলা চটি, porokia choda chudi choti, পরকীয়া চোদাচুদির গল্প, বাংলা চটি ২০২৪, নিষিদ্ধ পরকীয়া যৌনসম্পর্ক চটি গল্প, পরকীয়া চুদাচুদির চটি কাহিনী। বিছানায় শোবার জন্য যেতেই তমা হাত বাড়িয়ে নেতানো ধোনটাকে টেনে নিল। কান টানলে মাথা যেমন যায় তেমনি ধোনের টানে আমিও খাটের পাশে দাড়িয়ে যাই। তমা আমাকে শোবার জায়গা না দিয়ে দাড় করিয়ে রাখে। সে বিছানায় শুয়ে আমার ধোনটাকে মুখে নেয়। আমি একটু বাঁকা হয়ে তার ইচ্ছে পুরন করি। কোমর বাকা হয়ে থাকে আমার। এটা একটা বেকায়দা পজিশন। তবু উপায় নাই তার খেয়ালে চলতে হচ্ছে আমাকে। সে চরম কামার্ত হয়ে আছে। চুষতে চুষতে আমার ধোনকে শক্ত করবে। কিন্তু আমাকে বশ করতে পারলেও ধোনকে বশ করা সহজ না। ধোন তার টাইমেই শক্ত হবে।

পরকীয়া প্রেম ও চোদাচুদির বাংলা চটি, porokia choda chudi choti

আমি জানি এক ঘন্টার আগে এটা শক্ত হবার নয়। চুদার পরপর ধোনটাকে বাতাস লাগাতে হয়। একটু টাইম দিয়ে স্বাভাবিক তাপে আনার পর কিছু করা যায়। মেয়েরা ধোন চুষলে খুব আরাম। কিন্তু চুদার পরপর না। চুদার পরপর ধোনটা ছুলেও বিরক্ত লাগে আমার। আমার চেয়ে বেশী বিরক্ত হয় ধোনটা।

অবৈধ পরকীয়া চোদাচুদির গল্প

তমা এটা বুঝতে চাইছে না। সে মুখে নিয়ে চুষতেই আছে নেতানো লিঙ্গ। কালচে নেংটি ইদুরটাকে সে পুরো মুখের মধ্যে নিয়ে কচমচ করে খাচ্ছে। আমি দুহাতে ওর গাল ধরে আদর করছি। দুধে থাপর দিয়ে আদর করছি। বোটায় চিমটা দিচ্ছি। তবু দাড়াচ্ছে না নেতানো জিনিসটা। ভয় হলো হারামজাদী কামড়ে দেয় কিনা। অথবা বিচি চেপে ধরে কিনা। মারা যাবো তাইলে। কোন মেয়ের মুখে ধোন তুলে দেবার সময় এসব রিস্ক লাগে। চুদতে অত রিস্ক নাই। তমা জিব দিয়ে চাটছে। ওর জিব আর ঠোটের গরমে চনুটা আরো নেতিয়ে যাচ্ছে। উত্তেজনা লাগছে না। আমি একবার টেনে বের করে নিলাম। কিন্তু তমা আবারো ঝাপিয়ে পড়ে মুখে নিয়ে চুষতে লাগলো। শালী পাগল হয়ে গেছে। এবার আমি ভিন্ন কায়দা ধরলাম। আমি ওর মুখের উপর আমার অণ্ডকোষটা দিয়ে ঘষতে লাগলাম। অণ্ডথলিটা ওর চোখে নাকে ঠোটে ঘষে ঘষে উত্তেজিত হতে চেষ্টা করলাম। এটা আমি আগে অনেকের সাথে করছি। চুষনির চেয়ে এটাতে মজা বেশী। নেতানো চনু দিয়ে মেয়েদের ঠোটে বাড়ি মারলে আরাম। আমিও নেতানো ধোন দিয়ে তমার নাকে ঠোটে বাড়ি দিতে লাগলাম। তবু তমা খপ খপ করে মুখে নিয়ে চুষছে। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।বেশ কিছুক্ষণ এরকম কারাকারি করতে করতে ধোনে উত্তেজনা জাগলো।

amar porokia choda chudir kahini
বাংলা চটি ২০২৪

ফুলতে শুরু করলো আস্তে আস্তে। আসলে মুখ থেকে বারবার ছাড়িয়ে নেয়া আবার ঢুকানোতে এমন হয়েছে। এটা অনেকটা গরুর দুধ দোয়ানোর সময় বাছুরের মুখ থেকে দুধের বাট ছাড়িয়ে নেবার মতো। অভিজ্ঞজনরা জানেন নিশ্চয়। যারা কখনো এসব করেননি, তারা বুঝবেন না। তমার ঠোটে অণ্ডথলি ঘষতে ঘষতে সে একটু বিরক্ত হয়ে সরিয়ে দিল। বললো, কি সব চুলে ভর্তি তোমার থলিটা। কেটে ফেলতে পারো না এসব? বিশ্রী লাগে। ওটা দিয়ে ঘষাঘষি বন্ধ করো। আমি ওটা বন্ধ করে ধোনটা দিয়ে ওর ঠোটে আদর করতে লাগলাম। আরো ফুলেছে ওটা। আর উপায় নাই। তমা ঠেলে আমাকে নীচে নামিয়ে দিল। তারপর দুই পা ফাক করে ঢুকাতে আহবান করলো। আমি বিরসমুখে আবারো ঢুকিয়ে দিলাম। যন্ত্রের মতো আবারো থাপ থাপ থাপ মারতে মারতে চলছি। সে বিছানায় শুয়ে আমি নীচে দাড়িয়ে। 

কোমর দিয়ে ঠাপ মারতে মারতে একসময় কোমর ধরে এল। আর পারছি না। শালী রাক্ষস একটা। এবার তো সহজে মাল বেরুবে না। আমি জানি। কম পক্ষে আধাঘন্টা ঠাপাতে হবে মাল আনার জন্য। তমার ভাজকরা দুই ঠ্যাং নিয়ে আকৃতিটা ইংরেজি M এর মতো। আমি তার মধ্যখানে ঠাপিয়ে যাচ্ছি দাড়িয়ে। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।থাপানোর সময় শুধু একটা দৃশ্য দেখে ভালো লাগছে। তমার বুক দুটো থলথল করে নাচছে ছন্দে ছন্দে। বোটা দুটো খাড়া। দুধদুটোকে দেখে দুটো উল্টানো জামবাটির মতো লাগছে। মাঝে মাঝে আমি হাত দিয়ে কচলে দিচ্ছি। মাঝে মাঝে দুধদুটো মুঠোয় খামচে ধরে ঠাপ মারছি। মুখ নামিয়ে কামড় দিচ্ছি। তমা আহ উহ করছে বেশ জোরে জোরে। শালী এবার কবিতা বল কবিতা বল। মাগীর মাগী। মনে মনে আমি গাল দিচ্ছি। মুখে অবশ্য হাসি। অনেকক্ষণ থাপ থাপ শব্দ চলার পর একসময় চিরিক চিরিক করে ইজেকুলেশান হয়ে গেল। এবার শান্তি। শালীও একটু নিস্তেজ হইছে। অর্গাজম পাইছে মনে হয়। আমার আর এনার্জি নাই। আবার চুদতে বললে হোটেল ছেড়ে পালাবো। আমার খুব ঘুম পাইতেছে। আমি তার পাশে শুয়ে পড়তেই ঘুম জড়িয়ে এল। চাদর মুড়ে ঘুমে ঢলে পড়লাম।কেমন লাগলো চোদাচুদির গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ  পরকীয়া সেক্স করতে চান তাহলে অ্যাড করুন  মালে ভরা অতৃপ্ত ভোদা