Home » , , , , , , » ঘুরতে নিয়ে দুলাভাই আমাকে জোর করে চুদলো, jor kore chodar choti

ঘুরতে নিয়ে দুলাভাই আমাকে জোর করে চুদলো, jor kore chodar choti

জোর করে চোদার চটি গল্প, দুলাভাই আমাকে জোর করে চুদলো, jor kore chodar choti, শালী-দুলাভাই চোদাচুদির চটি গল্প, নৌকায় ঘুরতে নিয়ে দুলাভাই আমার কচি কাঁচা ভোদা ফাটিয়ে চুদে দিলো, চোদাচুদির গল্প, আপুর ৮ মাস চলছে। আপুর খোঁজ-খবর নেয়ার জন্য ফোন করলাম, দুলাভাই আপুর কাছ থেকে ফোন নিয়ে বললো সে আমাকে নিতে আসছে! আমি তো খুশিতে বাকবাকুম! দুলাভাই এর মটরসাইকেলের পিছনে আমি, ভাবতেই মজা লাগছে! নাহ আজ আর কোন লজ্জা নয়, মটরসাইকেলে তাকে পিছন থেকে জরিয়ে ধরবো। অবশ্য প্রতিবার এমনটাই ভাবি, হয় আর না! এই দুলাভাইটা বেশ মজার!

ঘুরতে নিয়ে দুলাভাই আমাকে জোর করে চুদলো, jor kore chodar choti

নৌকায় ঘুরতে নিয়ে দুলাভাই আমার কচি কাঁচা ভোদা ফাটিয়ে চুদে দিলো

কাজ-কর্ম কি করে কিছুই বুঝি না, তবে নেতা- খ্যাতাদের পিছনে ঘুরে টাকার কুমির হইছে! সবাই বলে সে রসিক কিন্তু আমি বলি শয়তান একটা! মুখে সবসময় শয়তানি হাসি আর চোখে কুমতলব! কিন্তু আমি কেন জানি নিজের অজান্তে তাকে অনেক প্রশ্রয় সেই আর আস্কারা পেয়ে সে আমার শরীর নিয়ে দুষ্টামি করে। আমি নিজেও খুব একটা স্বতি- সাদ্ধি নই কিন্তু তার সাথে কথায় পারি না। রাগ দেখিয়ে বলি, -আমার সাথে এগুলা চুদুরবুদুর আল্লাপ করবা না! -চুদুরবুদুর আল্লাপ ই তো করছি, চুদুরবুদুর তো আর করি নাই! -চুদুরবুদুর আল্লাপ আর চুদুরবুদুর এর মধ্যে পার্থক্য কি? – আছে একটাতে কাপড় খোলা লাগে আর একটাতে লাগে না হাহাহা! -যাহ শয়তান! -হাহাহা …….. শুধু এইসব করলেও চলতো কিন্তু সে আরো বেশি চালু। একলা ঘরে পেয়ে সে আমার গায়ে হাত দিতেও ছারে নি! তবে চোদার চান্স এখনো পায় নি।

দুলাভাই আমার ভোদার পর্দা ফাটালো
শালী-দুলাভাই চোদাচুদির চটি গল্প
দুলাভাই আমার কচি কাঁচা ভোদা ফাটিয়ে চুদে দিলো
জীবনের প্রথম দুলাভাইয়ের চোদা খেলাম

তো সে যথাসময় তার মটরসাইকেল নিয়ে হাজির! এটা নতুন একটা মটরসাইকেল! তার মতই বডিবিল্ডার! এটাকে নাকি বাইক বলতে হয়, মটরসাইকেল বলা যায় না! কত্ত ঢঙ! সেই বডিবিল্ডার বাইকে উঠেই আমার বডি নিয়ে দুষ্টামি শুরু করে দিল! আমি নাকি দিন দিন মাল হচ্ছি! আমার শেমিজের গলা নাকি বেশি বড়! কত্ত বড় লুইচ্ছা! আমার শেমিজ দেখলো কি করে? এইসব রং-ঢঙ করতে করতে পৌছে গেলাম। আমার খুব খাতিরতোয়াজ শুরু হল। দুলাভাই এর সাথে অনেক মজা করতে লাগলাম ।একটা জিনিস বুঝতে পারলাম দুলাভাই এবার খুব হর্নি হয়ে আছে। আপু প্রেগন্যান্ট, নিশ্চয় অনেক দিন থেকে চুদতে পায় নি! আমাকে কাছে পেয়ে কুমতলব করছে। আর আমি তো বলেইছি, এই শয়তানটাকে আমি কেন জানি প্রশ্রয় দেই! একদিন সন্ধায় এসে বললো, -কিরে তুই নাকি ণদীর চর দেখতে যাবি? -এখন তো রাত হয়ে গেছে দুলাভাই! মতলব কি? হুমমম? -আজ তো পূর্নিমা! আদরের শালিকে নিয়ে অভিসারে যাবার মতলব! হাহাহা -যাহ! আপুকে কি বলবা? -তোমার আপুকে আমি ম্যানেজ করবো! অবশেষে আমাকে জামা কিনে দেওয়ার নাম করে বাজারে নিয়ে গেল! জামা কিনে চলে গেলাম নদীর পারে! সেখানে দেখি নৌকা দাড়িয়ে! শয়তানটা সব রেডি করে রাখছে! 

আজ যে কিছু একটা হবে আমি নিশ্চিত, কারন ওকে আমি কনডম কিনতে দেখছি! নৌকা ও নিজেই চালাচ্ছে আর রং- ঢঙের কথা বলছে চারদিকে জোছনা, অনেকটা দিনের মতই। দূরের গাছগুলোকে দেখা যাচ্ছে কিন্তু রং কালো! আমার বয়ফ্রেন্ড কে কতোদিন বুলেছি আমাকে এভাবে নৌকায় নিয়ে ঘুরতে। আজ কেন জানি দুলাভাইকে নিজের স্বামী ভাবতে ইচ্ছা করছে! ও হঠাৎ বললো, -জানু বইঠা বাইবা? (ও মাঝে মাঝে দুষ্টামি করে আমাকে জানু বলে) -পারি না তো! -আসো শিখিয়ে দেই ওর কাছে গিয়ে বসলাম। ও আমাকে পিছন থেকে হাত বারিয়ে বইঠা ধরা শিখিয়ে দিল! দুজনে মিলে বইঠা বাইতে লাগলাম! আমার পিঠ ওর বুকে, ওর নিশ্বাস আমার কানে পরছে। ও হঠাৎ আমার গালে গাল ঘষতে লাগলো! -এই লুইচ্ছা, কি কর? ছাড় আমাকে -আজ তোকে আমার হাত থেকে কে বাঁচাবে সুন্দরি! হাহাহা -বাঁচাও, কে আছো বাঁচাও! (আমিও দুষ্টামি করতে লাগলাম) -হাহাহা একটু পর আমারা চরে পৌছে গেলাম। ও বইঠা রেখে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে গলায় কিস করতে লাগলো! -এই ছাড়, আগে চরে নামি তারপর। -আচ্ছা সোনা, চল ও আমাকে কোলে করে নৌকা থেকে নামালো! ছোট্ট একটা চর! এদিক ওদিক হেঁটে আমরা এক জায়গায় গা ঘেষে বসলাম। ও আবার আমাকে কিস করতে লাগলো! আমিও নিজেকে ওর হাতে সঁপে দিলাম! এবার শুধু কিস নয়, ওর হাত আমার শরীর হাতরাতে লাগলো। দুধ টিপলো, নাভিতে আঙ্গুল দিল, ভোদায় ও হাত দিতে চেষ্টা করলো কিন্তু সুরসুরি লাগায় আমি উরু চেপে ধরলাম! ও ধিরে ধিরে আমার জামাকাপড় খুলে দিল, ওর কাপড় ও খুলে ফেলল! আমি ওর সোনা হাতে নিয়ে দেখলাম, দুলাভাই আমার দুধ চুষতে লাগলো! আহ, সে কি আরাম! ম্মম্মম! 

কিছুক্ষণ পর সোনা আমার মুখের কাছে ধরলো! কেমন জানি একটা উদ্ভট গন্ধ তবু নাকের কাছে ধরে রাখতে ভালো লাগে! আমি মুখে নিয়ে চোষা শুরু করলাম! ও মনে হয় খুহ মজা পাচ্ছিল, মাঝে মাঝে আমার মুখেই ঠাপাচ্ছিল! কিছুক্ষণ চোষারপর ও আমাকে চচিত করে শুইয়ে দিয়ে ভোদায় মুখ দিল! সে কি চাটাচাটি, আমি ওর চুল খামচে ধরে ছটফট করতে লাগলাম! কিছুক্ষণ চুষে সে আমার ভোদা ফাক করে সোনা ছেটকরলো ! আমি উত্তেজনায় ঘামতে লাগলাম! যদিও এটা আমার প্রথম সেক্স নয়! সে কয়েকবার আস্তে আস্তে চাপ দিল, এতে মুন্ডিটা একটু ঢুকলো। হঠাৎ জোরে একটা ধাক্কা দিল আর অনেকটা ঢুকে গেল! আমি কাঁকিয়ে উঠলাম! সে আমাকে জড়িয়ে ধরে কিসুক্ষন নরাচরা না করে চুপচাপ থাকলো। আমি জোরে জোরে নিশ্বাস নিয়ে ঠাপ খাওয়ার জন্য মনে মনে তৈরি হলাম। সে আস্তে আস্তে শুরু করলো! আমার দুধ, বগল চোষে আর ঠাপায়! মাঝে মাঝে একটু থেমে আমার শুরু করে।

 ধিরে ধিরে স্পিড বারাতে লাগলো, ভালই চুদতে পারে! আমি গোঙ্গানো শুরু করে দিলাম! -আহ আহ আহ ওহ ম্মম্মম -হাহ হাহ হা হো …… ও আরো জোরে চুদতে শুরু করলো! আমি আমার চরম সীমায়পোপৌছে গেলা! আর এক সময় ধরে রাখতে না পেরে ছেরে দিলাম ! ও আরো কিছুক্ষণ ঠাপিয়ে মাল ছেরে দিল। আমরা জরাজরি করে কিছুক্ষণ শুয়ে থাকলাম! ও একটা এডাল্ট কৌতুক শোনাল! তারপর আমরা নেংটু হয়ে হাটাহাটি, দৌড়াদৌড়ি করলাম। ওর কাছ থেকে পালাচ্ছিলাম কিন্তু ও ধরে ফেলল পিছন থেকে! মাটিতে ঠেঁসে ধরে আরো একবার চুদলো! তারপর অনেক মজা করে গভীর রাতে আমরা ফিরলাম! কেমন লাগলো শালী-দুলাভাই চোদাচুদির গল্প, ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার ভোদায় বড় ধোন দিতে চান তাহলে অ্যাড করুন facebook.com/sexyritu