Home » , , , , , » অবিবাহিত খালাকে চোদার বাংলা চটি গল্প, khala ke chodar choti

অবিবাহিত খালাকে চোদার বাংলা চটি গল্প, khala ke chodar choti

অবিবাহিত খালাকে চোদার চটি, khala ke chodar choti, বাংলা চটি গল্প, অবিবাহিত খালার সাথে চোদাচুদি, বাংলা চটি ২০২৫, apon khala ke chodar choti golpo, স্যালোয়ারের উপর দিয়েই খালার ভোদায় আঙ্গুল দিয়ে শুড়শুড়ি দিতে থাকি, খালার ভোদা রসে ভিজে গেছে, খালা আর সইতে না পেড়ে আমার বাড়াটা মুঠ করে ধরল, এর পরে মুখে নিয়ে চুষতে শুরু করল। ভার্সিটি পড়ুয়া অবিবাহিত খালার সাথে চোদাচুদি, খালা ঢাকা ভার্সিটিতে ভর্তি হতে এসেছে। খালার লোভনীয় দুধ দুটো সবসময় আমাকে কাছে টানে। তবুও নিজেকে দুরে রাখি তার কাছ থেকে মানবতা রক্ষায়। দুপুরে খেয়ে ঘুমিয়ে আছি আমি, রুমের দরজা লক করিনি। দরজা চাপিয়ে ঘুমিয়ে আছি, কখন যে খালামনি আমার পাশে এসে আমাকে জড়িয়ে ঘুমিয়ে আছে টের পার পাইনি।

অবিবাহিত খালাকে চোদার বাংলা চটি গল্প, khala ke chodar choti

ভার্সিটি পড়ুয়া অবিবাহিত খালার সাথে চোদাচুদি

ঘুম ভেঙ্গে দেখি চারটা বাজে। আমাদের ফ্লাটের প্রবেশ করার দরজা অপ্রয়োজনে খোলা রাখিনা। সব সময় তালাবদ্ধ থাকে। তো আমার মাথায় কুবুদ্ধি ভর করল। খালার এখন পুরা যৌবন, তার ঠোঁট, মুখ, চলাফেরা, কথাবার্তা সব কিছুতেই উঠতি যৌবনের ছোঁয়া। তার নাম মিতু, আমার সিনিয়র। আমি আস্তে করে তার কামিজের নিচে হাত ঢোকাতে লাগলাম। তার টাটকা দুধের ব্রা সাথে হাত আটকে গেলো। ওটাও আস্তে আস্তে ওভার করে তার টাটকা বুনি হাত দিয়ে কচলাতে লাগলাম। আমার এক মামার মুখে শুনেছি মেয়েদের দুধের বোঁটায় নাড়াচাড়া করলে ও টিপলে তাড়াতাড়ি সেক্স উঠে, আমিও তাই করছি। সে আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরছে তার বুকের সাথে। আমার ভয় কেটে যাচ্ছে।

khala ke chodar choti
বাংলা চটি ২০২৫

আমি তার স্যালোয়ারের উপর থেকে তার ভোদার উপরে আঙ্গুল নাড়াচাড়া দিয়ে শুড়শুড়ি দিতে থাকি। সেও কামার্ত হয়ে গেছে, চোখটা মেলে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকে। আমিও তার কামিজ এতোক্ষণে খুলে ফেলেছি। কালো ব্রা, অপূর্ব দেখাচ্ছে খালামনিকে। ব্রা টাও খুলে ফেললাম। wow! আশ্চর্য হয়ে দেখতে লাগলাম এত সুন্দর হয় যুবতীর দুধ! তবে অনেক শক্ত। আমার মাথা ধরে তার দুধের সাথে লাগিয়ে দিল। আমিও আরামসে কচি বুনি চুষতেছি। সেও আমার ধোন খেঁচতে লাগলো। ও ঠোঁট কামড়ে ধরে রয়েছে। আমিও তার স্যালোয়ারের নিচে হাত দিয়ে আঙ্গুল তার কচি গুদে ঢোকালাম। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।সে মুচড়িয়ে উঠল, আমার ধোন বাবাজী তো রেগে মেগে অস্থির। মিতু বলল কি পাকনা ছেলে! খালি কি আঙ্গুল ঘুরাইবা না কিছু করবা? আমি বললাম কি করব? মিতু খালামনি লজ্জা পেল, বললো জানিনা। যা ইচ্ছা তাই করো, আমার যে আগুন জ্বেলেছো তা আগে নিভাও। আমি তাকে পুরা উলঙ্গ করে ফেললাম। খালার দুই উরু ফাঁক করে পজিশন ঠিক করলাম। চেয়ে দেখলাম ফুটা একদম ছোট। প্যারাসুট তেলের বোতল এনে সোনায় মাখালাম। তার এক পা উপরে উঠালাম। ব্লু ফিল্মে দেখেছি, এবার আমি নিজেই করছি। আমি তার ভোদায় আমার ধোন ঢুকালাম। কয়েক ঠাপে পুরো সোনা ভিতরে ঢুকে গেল। মিতু ওঃ আকঃ ইস, ওঃ ও মা, ও গড এসব চিত্কার দিচ্ছে।

 আমি বুকের উপুড় হয়ে শুয়ে ঠাপাচ্ছি। কখনো দুধ কামড়ে ধরছি, কখনো গাল কখনো ঠোঁটে কামড় বসিয়ে দিচ্ছি। মিতু একই ভাবে আমার ঠোঁট মুখ গাল কামড়াচ্ছে আর তলঠাপ দিয়ে যাচ্ছে। অঃ আঃ অঃ ইসঃ সোনা, তুমি খুব পারো গো, দাও আরো গো, জ্বলে যাচ্ছে ওঃ আঃ ইস, জ্বলে যাচ্ছে আঃ বলে সুখের চিত্কার দিচ্ছে। আর পক পক পক পক আওয়াজ হচ্ছে। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।এবার আমি চিত হয়ে শুয়ে মিতুকে আমার ধোনের উপরে বসিয়ে দিলাম। ও উপরে বসে উপর থেকে ঠাপ দেয় আর আমি নিচ থেকে। এভাবে ২২ মিনিট পর আমার বীর্য আসার সময় হলো। ওকে শুয়ায়ে ওর নাভীর উপর সব মাল ফেলে দিলাম। তুমি দেখি সুন্দর চুদিতে পারো! খুব ভাল চোদন মাষ্টার হতে পারবা আর বউটাকে সুখ দিতে পারবা। তবে আমার একটা দাবী তোমার কাছে। আমি এই ঢাকাতে যতদিন থাকবো, যখন যেভাবে থাক আমাকে নিয়মিত চুদবে তুমি। সেই থেকে নিয়মিত চোদাচুদি হয । কেমন লাগলো খালাকে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার খালার সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন ঠাসা মালে ভরা সেক্সি খালা