Home » , , , , , , » আমার ধর্ষণের কাহিনী বাংলা চটি, dhorsoner choti golpo

আমার ধর্ষণের কাহিনী বাংলা চটি, dhorsoner choti golpo

আমার ধর্ষণের কাহিনী, bangla choti 2026, বাংলা চটি, ধর্ষণের চটি কাহিনী, dhorsoner choti golpo, দুইজন আমার মাই চুষতে শুরু করল, আরেকজন আমার ভোদা চাটলো, রাত আঁটটা বাজে গার্মেন্টস ছুটি হল, বাহির হতে না হত দেখি এলাকার সব বখাটে ছেলে পেলে গুলি দাড়িয়ে মজা লূট একটা ছেলে আমাকে দেখিয়ে বলে চল মাল টাকে আজ উঠিয়ে নিয়ে যাই। আমি কথা শুনার প্রথমে আস্তে আস্তে হেটে তারপর দউরে চলে গেলাম মেম্বারের বাসায়। গিয়ে দেখি মেম্বার বাসায় নেই তার আমাকে বল্ল তুমার কি কি সমস্যা আমাকে আমি সমাধান করে দিছি। 

আমার ধর্ষণের কাহিনী বাংলা চটি, dhorsoner choti golpo

ধর্ষণ অনিবার্য ভেবে ভোদা খুলে দিয়ে উপভোগ করলাম চরম সুখ

আমি মেম্বার বউ কে সব সমস্যার কথা বলার উনি বললেন আজ মেম্বার বাসায় আ দেখি এই কুকুরের বাচ্চা গুলির কত দেম যে একটা নিরহ মেয়েকে উঠিয়ে নিতে চ তারপর তিনি আমাকে বললেন মেম্ব আসতে র বারটা কিংবা একটা ভেঁজে যেতে পা এখন আমার বাসা থেকে বের হলে উরা য উঠিয়ে নিয়ে যায় তাহলে মেম্ব আমাকে আস্ত রাখবে না ত বলছি তুমি খেয়ে একটু বিশ্রাম ন আমি চিন্তা করলাম এটা একটা স জায়গা তাই এখানে যদি রাত কাটাতে তা হলেও কোন সমস্যা নেই। ত খেয়ে উনার বাসায় সুয়ে রইলাম, র একটার সময় মেম্বার বাসায় আসল -উনার গুমিয়ে পরেছে ত আমি দরজাটা খুলে দিতে গেলাম। দরজাটি খুলতেই দেখি মেম্বার খেয়ে বাসায় এসেছে- উনি আমাকে বলল তুমিই কি সেই মেয়েটি যার কথা আমার ফোনে বলেছিল। আমি বললাম জি স্য উনি বললেন স্যার বলবেনা আমাকে মেম্ব বলে ডাকবে খুব ভাল লাগে।

আমার ধর্ষণের কাহিনী
bangla choti 2026
jor kore chodar bangla choti
ভোদা খুলে দিয়ে ধর্ষণ উপভোগ করলাম
দুইজন আমার মাই চুষতে শুরু করল, আরেকজন আমার ভোদা চাটলো

তারপর মেম্ব আমাকে বললেন আমার বউ গুমাছে ত এখানে কথা না বলে চল পাশ মিটিং রুমে গিয়ে কথা বলি। আমি বলল চলেন, মিটিং রুমে গিয়ে মেম্ব দরজা টা লাগিয়ে দিল এবং আমাকে বললেন আমার অনেক শত্রু ত দরজাটা লাগিয়ে দিলাম। তার আমাকে বললেন তুমার নামটা যেন ক আমি বললাম নাহিদা। উনি বলল নাহিদা তুমি এখন তুমার সব কিছু খুলে ব আমি উনাকে সব কথা খুলে বলার পর তি বললেন আমি তুমার সমস্যাটা বুজি ত আমি যা বলব তা যদি করতে প তাহলে এটা কোন সমস্যাই না। কি শুনব আমি মাথা নেড়ে বলি হা। মেম্বার বললে আমি যা যা করবো তুমি সায় দেবে, ক কিছুতে না করবে না। আবার আমি আমি মাথা নেড়ে বলি হা। কথা বলার পর মেম্বার আমাকে সুফ টেবিলে বসিয়ে দেয়। আমাকে আ কথা বলাতে না দিয়ে দুই হ দিয়ে কাপড়ের ওপর দিয় জোরে টিপতে থাকে। আর বলতে থাকে কি অদ্ভুত, নরম ডাসা। মেম্বার বলে এর দুধ ও জীবনে ধরেনি। আমি কিছুই বল্ল না। আমার শেক্সপিয়ারের সেই উক্তি ট মনে পরে গেল। “যখন তুমি ধর্ষ ঠেকাতে না পার তখন তা উপভোগ কর চেষ্টা কর।” আমি তাই করলাম। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।

মেম্বার জোরে দুধ টিপছে যে আমার দুধের ভেতর মাংশ, চর্বি একাকার হয়ে এক অন্যর সখানুভুতি হচ্ছে। মেম্বার শরীরের স শক্তি দিয়ে আমার দুধ টিপছে, ও মনে ভাবলো এই মেয়ে তো গার্মেন্টস যদি কোন ক্ষতিও হয়ে যায় তহল ওকে ধরার কায়দা নেই। নিজের হলে অনেক সময় মায়া করে চুদতে হয় কা ব্যাথা পেলে চিকিৎসার ব্যয় তো নিজেক নিতে হয়। এখানে তো সে চিন্তা নেই ত মনে হয় ও ভাবলো আজ পাশব চোদা চুদবে আমাকে। ও দুই হাতে একটা মুঠো করে ধরে শরীরের শক্তি দিয়ে টিপতে থাকে। আমার মনে দুধটা ছিড়ে যাবে। লোকটার হাতের মুঠ দুধটা ফুলে বেলুনের মতো হয়ে আছে। আ মেম্বারের হাত ছাড়িয়ে নিয়ে ব্লাউজ ব্রা বুকের ওপরে তুলে দিয়ে দুটো দু বোটাসমেত বের করে দিলাম। মেম্ব আমার প্রশ্রয় পেয়ে খুশি হয়ে আবা দুইহাতে আমার ব দুধটা মুঠি করে ধরে বোটা মুখে নিয়ে চুষ করলো। আহ্ ওহ্হহ্ আমি সুখের শব্দ করতে করলাম। মেম্বার এবার ডান দুধ একইভাবে আদর করা শুরু করলো। তার দুটো দুধ দুইহাতে ধরে একবার ডানদিক বোটায় চোষে আর একবার বামদিকের বোট চোষে। ঠিক যেভাবে গরুর দুধ দোয়ানের স দুধ পানায় সেরকম। আমি খুব উত্তেজিত হ পরি। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।

মেম্বার আমার দুধ চোষা বন্ধ ক তখন আমি মেম্বারের লুংগির ভেতরে হ ঢুকিয়ে ধনের সাইজ দেখে, দুএকব সামনে পেছনের করে হাত মেরে দেব ভংগি করি। আমি টেবিলে বসে লুংগিটা ওপরে তুলে মুখ ভেতরে ধনটা ঢুকিয়ে চুষতে থাকি। মুধে নিলে নাকি ছেলেরা বেশি উত্তেজিত মানে ধন অনেক শক্ত আর অনেক্ খাড়া থাকে, মানে আসলে এতে মেয়েদ মজাই বাড়ে, কারণ অনেক্ চোদা খাওয়া যায়। মেম্বার উত্তেজনা কখনো বোধ করেনি। ওর ব কখনো ধন মুখে নেয়নি। মেম্বা কখনো বলেনি কারন বউ এতে কি মনে ক আবার যদি সন্ধেহ করে যে তুমি হয়তো অ কারো সাথে চোদাচুদি করেছ। মেম্বার আ শব্দ করছে। লংগি খুলে ফ্লুরে বিছিয়ে আমাকে শুইয়ে দ আমার কাপড় চোপড় গুলু একটি একটি করে সব খুলে ফেলে। তারপর, একবার আংগুল চালিযে দুই হাতের বুড়ো আঙ্গুল ভোদার দুদিকে রেখে ফাক করে জিভটা ঢুকিয়ে চাটা শুরু করে আমি সুখের যন্ত্রনায় কা হয়ে মাথাটা ঠেসে ধরি ভোদার মুখে মেম্বার জিহ্বাটা গুদের ভেতর পর্য যতদুর সম্ভব ঢুকিয়ে দেয়, য এটা জিহ্বা না ধন।

আমার উত্তেজন এদিক ওদিক মোচরাতে থাকে.. আহ্ আহ্হা আ.. দাও দাও, মেম্বার অপেক্ষা না করে খাড়া ধনটা আমার গুদ মুখে ঢুকিয়ে দেয়.. ফচ শব্দ করে পুরোটা গুদের গুহায় ঢুকে পরে। গুদ দেয়ালটা কেমন য চেপে ধরেছে মেম্বারের ধনটা, অদ্ আনন্দ হচ্ছে। আমি বেশি চোদা খায়নি, তাই গুদ টা আছে এখনো। তারপর, মেম্বার আমাকে চ করে চোদে, কু স্টাইলে চোদে দাড়িয়ে ইংল স্টাইলে চোদে, দেয়ালে ঠ দিয়ে কোলে নিয়ে চোদে, তার আমাকে তার উ উঠতে বলে নিচে থেকে মেম্বার তলঠ তেয়। সবশেষে আবার ফ্লুরে লুংগির ও সেয়ায়। সুয়ে আমি পা দুটো ফাক করে দ মেম্বার আমর বুকের ও শুয়ে ধনটা গুদে ভরে দ জড়িয়ে ধরে চুদতে থাকে। প্রায় চল্ল মিনিট হয়ে গেছে। মেম্বারের ম বেরিয়ে যাবার সময় হয়ে এসেছে। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । 

চোদ স্পীড বেড়ে যায় আমি মজার চুড়ান্তে. আহ ওহ হো আ অদ্ভুদ সব শব্দ করছি ম খসে যাবে হয়তো সালা এত স্পীডে ঢুকাচ্ছে আর বের করছে, মনেহচ্ছে ছিড়ে ফেলবে দুধদুটোও জোরে জোরে টিপছ আহ ওহ… কিছুক্ষন পর মেম্বার আম গুদে মাল ঢেলে দিল। আমি বলতে চেয়েছ মাল ভেতরে ফেলোনা ডেন্জার পিরি কিন্তু চোদা এত মজা লাগছিল যে ম ভেতরে নিতে ইচ্ছে হচ্ছ মনকে সান্তনা দিলাম এই ব আগে মজা নিয়ে নিই পরে যা হবার হ তারপর মেম্বার আমাকে বললেন তুমার কোন চিন্তা নেই তুমি যদি চ আমি তুমাকে বিয়ে করতে পারি। আম মনে মনে তাই চেয়ে ছিলাম, এমন চোদন খেলাম সামলাতে না পেরে আমি তাকে বিয়ে করে নিলাম। কেমন লাগলো আমার ধর্ষণ উপভোগ , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার সাথে গ্রুপ চোদাচুদি করতে চান তাহলে অ্যাড করুন facebook.com/nahidaakter