Home » , , , , , » আপন খালাকে চোদার নতুন বাংলা চটি, khala ke chodar choti

আপন খালাকে চোদার নতুন বাংলা চটি, khala ke chodar choti

khala ke chodar choti golpo, আপন খালাকে চোদার চটি, নতুন বাংলা চটি ২০২৪, ছোট খালার সাথে চোদাচুদি, new bangla choti 2025, খালা আমাকে চুদতে দিলো, খালার ভোদা চাটলাম, খালার ভোদা চুদলাম, খালার পোদ মারলাম, ধোন ঢুকিয়ে জোরে জোরে চুদে খালার ভোদায় বীর্য ঢেলে দিলাম। প্লিজ একবার বলতে বলতে আমি খালার নাভীর কাছে গিয়ে জিব ঢুকিয়ে দিয়ে চাটা শুরু করলাম আর এক হাত দিয়ে কাপড় তুলে ভোদার ওপর তুলে ফেললাম তারপর ডাইরেক্ট দুই হাত দিয়ে ভোদা ফাক করে জিব ঢুকিয়ে দিয়ে লম্বা একটা চাটা দিলাম খালা দেখি একদম চুপ হয়ে গেছে। দুই হাত দিয়ে আমার পিঠে খামচি দিয়ে ধরে আছেন অলরেডি নখ বসিয়ে দিছেন। আমি কোন কথা না বলে নন স্টপ ভোদা চাটতে থাকলাম একেবারে একটা আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিং স্টাইলে সাক করছি আর খালার ভোদার রস খাচ্ছি …. খালা নিজের অজান্তেই উহ আহ মাগো ছাড় সুমন ছাড় আহ কি করস … এসব বলছেন।

আপন খালাকে চোদার নতুন বাংলা চটি, khala ke chodar choti

আপন খালাকে চোদার চটি

আমি সুযোগ বুঝে হরদম ভোদা চেটে যাচ্ছি, সাথে ফিঙ্গারিং করছি হঠাৎ দেখি খালা পি করে দিলেন আমার মুখের মধ্যে বাট নো অরগাজম বিলিভ মি ইটস পি আমি হা করে পি খেয়ে ফেললাম আর ননস্টপ চাটতে থাকলাম আমি এইবার আমার ফাইনাল ডেস্টিনেশনের জন্য তৈরি হলাম ধোনের মাথায় একটু থুতু দিয়ে আমার সাড়ে ছয় ইঞ্চি ল্যাওড়াটা ডাইরেক্ট খালার ভোদার ভিতর এক ঠাপে ঢুকিয়ে দিলাম এতো জোরে ঢুকালাম যে খালা বসো পড়লেন, মাগো বলে উফফ কি ফিলিংস আমি এই প্রথম কোন মেয়ের ভোদায় ল্যাওড়া ঢুকালাম কি ভীষণ গরম আর ভোদার কি কামড়!!! মনে হচ্ছে আমার ল্যাওড়া গিলে ফেলবে, ছাড়তে চাইছে না ভোদার ঠোট দিয়ে ল্যাওড়া আটকিয়ে রেখেছে। আমি জোর করে খালাকে শুয়িয়ে রাম চোদন দিতে থাকলাম। 

khala ke chodar choti golpo
নতুন বাংলা চটি ২০২৪
ছোট খালার সাথে চোদাচুদি
ধোন ঢুকিয়ে জোরে জোরে চুদে খালার ভোদায় বীর্য ঢেলে দিলাম

খালা আরাম পাওয়া শুরু করলো, উহ আহ সুমন কুত্তার বাচ্চা আরো জোরে দে উহ মাগো হারামজাদা আরো জোরে দিতে পারস না!!! আরো জোরে …. আরো জোরে … বলতে বলেত আমাকে দুই হাত দিয়ে তার বুকের সাথে ঘষতে থাকলেন আর নিচ থেকে ঠাপ দিতে থাকলেন আমি ও খালার দুধ উমমম উমমম করে চুষতে লাগলাম, এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । খালা নিজের জিব বের করে নিজের ঠোট চাটছেন আমিও খালার জিবটা আমার জিব দিয়ে চাটতে শুরু করলাম, খালা আমার জিবটা তার মুখের ভিতর নিয়ে চুষতে থাকলেন আর বলতে লাগলেন সুমন …. আরো জোরে জোরে চোদ …. আরো জোরে …. অনেক দিন হলো চুদা খাই না …. আমি বললাম, কেন খালা তুমি না আম্মাকে বলে দিবে? খালা বললো বেশী কথা বলিস না … না চুদলে তোর আম্মাকে বলে দিবো … আরো জোরে জোরে দে … আরো জোরে … উহহহহ আহহহ চোদ … আরো জোরে চোদ ….. আমি বললাম, প্রতিদিন দিতে হবে, খালা বললো দিনে দশবার চুদবি এখন কথা না বলে জোরে জোরে চোদ …. এই বলে খালা ঘুরে বসে আমাকে নিচে ফেলে আমার ধোনটা ধরে বসে পড়লো … উফফফফ কি ফিলিংস, খালা পাগলের মতো আমাকে রাম ঠাপ দিতে লাগলো … ঘুরিয়ে ঘুরিয়ে আমাকে চুদতে লাগলো… 

আমার দুধ দুইটা খামচে ধরে … বসে বসে চোখ বন্ধ করে চুদতে থাকলো… কিছুক্ষণ পর, আমার মাথা ধরে ওনার ভোদা আমার মুখে চেপে ধরলেন, বুঝলাম খালার মাল বের হচ্ছে খালা আহ উহ উহ চাট চাট বেশী করে চাট বলে আমার মুখে তার ভোদা ঘষতে থাকলেন তারপর পাশে শুয়ে পড়লেন কিন্তু আমি বসে রইলাম না খালার পা দুইটা আমার কাধের উপর তুলে দিয়ে ধোনটা ঢুকিয়ে দিয়ে রাম ঠাপ শুরু করলাম যত জোরে পারা যায় খালাকে চুদতে থাকলাম আমার মাল প্রায় আসি আসি ভাব আমি কিছু না বুঝার আগে চিরিক চিরিক করে মাল খালার ভোদার ভেতর ফেলে দিলাম উফ কি সুখ কি শান্তি খালা পাগল হেয়ে তার দুই পা দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে রেখেছেন মনে হচ্ছে উনি উনার ভোদার ঠোট দিয়ে আমার ধোন থেকে মাল শুষে নিচ্ছেন আমি একটু ভয় পেয়ে গেলাম আবার বাচ্চা হয়ো যায় নাকি। এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । খালা বললো এক সপ্তাহ পরে তার মাসিক হবে চিন্তার কিছু নাই আমি খালার দিকে চেয়ে একটু হাসলাম জিজ্ঞাস করলাম খালা কিছু বলবা? উনি বললেন, হারামজাদা যা করারতো কইরাই ফালাইছস, এখন মানুষেরে জানাইলেতো আমার সর্বনাশ হইবো। আমি বললাম, ঠিক আছে, আমি কিন্তু প্রতি দিন তোমাকে চুদবো। খালা বললো প্রতিদিন ভালো লাগবে না। ২/৩ দিন পর পর চুদলে ভালো লাগবে। আমি বললাম ঠিক আছে। তারপর খালা বললো, চল বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসি। 

তারপর বাথরুমে গিয়ে খালাকে বললাম, খালা তুমি তো আমার মুখে মুতে দিয়েছো তখন, আমি সেই মুত খেয়ে ফেলেছি, খালা বললো হ্যা দিয়েছি, সহ্য করতে পারি নাই তাই দিয়েছি আমি বললাম এখন আমার ধোনের উপর মুতো, খালা বললো ঠিক আছে, এক হাত দিয়ে আমার ধোনটা ধরে খালা দাড়িয়ে দাড়িয়ে আমার ধোনের উপর মুততে থাকলেন উফ হোয়াট এ ফিলিং খালার গরম গরম মুত আমাকে আবারো পাগল করে দিলো আমি সহ্য করতে না পেড়ে দাড়িয়ে থাকা অবস্থায় আবারো খালাকে ধরে চুদতে থাকলাম, এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । 

খালাও দাড়িয়ে দাড়িয়ে চোদার সুখ নিতে থাকলো বললো উফফ আহহ উহহ উফফফ দাড়িয়ে দাড়িয়ে চোদা খেতে তো খুব আরাম লাগে দে দে আরো জোরে জোরে দে উফ আহ আরো দে আরো উফ উফ … তারপর আমি খালাকে বাথরুমে শুয়িয়ে দিয়ে চুদতে থাকলাম … শাওয়ার ছেড়ে দিয়ে ভিজে ভিজে চুদতে থাকলাম, তারপর আবার খালার ভোদার ভিতর আমার মাল ছেড়ে দিলাম খালা আমার মালের স্পর্শ পেয়ে খুব আরাম ফিল করলো তার পর কিছুক্ষণ আমরা শুয়ে রইলাম। আমি উছে বসে খালার ভোদাটা ফাক করে ভালো করে দেখতে থাকলাম ভুদা ফেটে গেল চরম চুদাচুদি করে কেলিয়ে গেছি আমার ভুদা দেখবেন। কেমন লাগলো খালাকে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার খালার সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন  Chodon pagol sexy khala