রসে ভরা বৌদির কামবাসনা, bangla choti boudi

bangla choti boudi, রসে ভরা বৌদির কামবাসনা, বৌদি আমাকে চুদতে দিলো চটি, বৌদি কে চোদার চটি, চিত হয়ে শুয়ে গুদ খুলে দিয়ে বৌদি বলল দে তোর বাড়াটা আমার গুদে ভোরে দে, বীচি সমেদ পুরো বাড়াটা ঢুকিয়ে জোরে জোরে চোদ, চুদে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দে, বৌদির গুদ চুদলাম, বৌদির পোদ মারলাম। যৌন আবেদনে ভরা টসটসে ডবকা শরীরর জানালা দিয়ে ভোরের ঠান্ডা মৃদু হাওয়া মহুয়ার গায়ে লাগতেই তার দেহটা শিড়শিড় করে উঠলো. শরীরের মধ্যে দিয়ে একটা বিদ্যুৎপ্রবাহ দেহটাকে উথালপাতাল করে বেরিয়ে গেল। ধীরে ধীরে তার মনে কাম ভাব জাগ্রত হল। তার দুটো হাত তার ভরাট দুধে উঠে এলো. দুই হাতের তালু দিয়ে উগ্রভাবে সে তার দুধ দুটোকে দলাই মলাই করতে শুরু করলো। তার কামলালসা জাগ্রত শরীর নরম বিছানায় ডুবে গেল।

রসে ভরা বৌদির কামবাসনা, bangla choti boudi

তার উত্তপ্ত দেহ থেকে সমস্ত কাপড় খুলে ফেলল. সায়ার ফিতে খুলে দিল. বিস্ফোরিত দুধের ওপর থেকে ব্লাউস ছিঁড়ে ফেলল। তার ফুলে ফেঁপে ওঠা বোটা দুটোকে আঙ্গুল দিয়ে টেনে টেনে কচলাতে লাগলো. সে এত জোরে জোরে দুধ পিষছে যেন টিপে টিপে ফাটিয়েই ফেলবে. তাকে দেখে মনে হচ্ছে যেন অতিরিক্ত কামক্ষুদায় অসম্ভব উত্তেজিত এক উন্মত্ত দানবী. তার মনে হলো যেন তার সারা দেহে আগুন লেগে গেছে আর সেই আগুন না নিভলে সে জ্বলে পুড়ে চাই হয়ে যাবে।

চিত হয়ে শুয়ে গুদ খুলে দিয়ে বৌদি বলল দে তোর বাড়াটা আমার গুদে

অবিলম্বে মহুয়ার দুটো হাত গুদে নেমে এলো. ঊরু ফাঁক করে সে তার আঙ্গুলগুলো সেই মাংসল সমৃদ্ধ স্থানে ঢোকাতে-বার করতে আরম্ভ করলো. সে তার অবহেলিত মাতাল শরীরের চাহিদার কাছে নিজেকে সম্পূর্ণরূপে সপে দিল. পরিতৃপ্তির বিস্ফোরণের সামনে যতবার সে আত্মসমর্পণ করলো, প্রতিবারই তার বিধ্বস্ত ইন্দ্রিয়পরায়ণতা কামনার নবতরঙ্গে ভেসে গেল. প্রবল উত্তেজনার বশে সে পাগলের মত গোঙাতে লাগলো. দেহের বন্য কামচ্ছ্বাস ধাপে ধাপে উঠতে উঠতে চরমে পৌঁছে গেল. বিছানায় ছটফট করতে করতে সে তার ভরা নিতম্বকে ওঠাতে নামাতে শুরু করে দিল. আঙ্গুলগুলো তার কামোদ্দীপ্ত শরীরে হানা দিয়ে দিয়ে উচ্ছ্বাসের চূড়ান্ত উচ্চতায় তুলে দিল. কটিদেশের গভীরে স্রোত উঠতে শুরু করলো. সেই স্রোতে ভেসে গিয়ে সে সমস্ত কিছু ভুলে তার অত্যুষ্ণ গুদের আরো গভীরে আরো জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো. কিচ্ছুক্ষণের মধ্যেই স্রোত তার সর্বোচ্চ চূড়া ছুঁলো. মহুয়ার মনে হলো গুদের গহ্বরে যেন একটা বিস্ফোরণ ঘটে তার কটিদেশকে বন্যায় ভাসিয়ে দিল. আঙ্গুলের গতিতে তুফান উঠলো. তার মোটা মোটা মাংসল ঊরু প্রচন্ডভাবে কেঁপে উঠলো. ধীরে ধীরে তার সারা শরীর অবসন্ন হয়ে পরলো. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । 

বৌদির সাথে চুদাচুদি বাংলা চটি
বৌদি আমাকে চুদতে দিলো চটি
নতুন বাংলা চটি ২০২৫
পুরো বাড়াটা ঢুকিয়ে জোরে জোরে চোদ, চুদে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দে
bangla choti boudi
debor boudir chuda chudi bangla choti
বৌদির গুদ চুদলাম
boudi ke chodar choti kahini
বৌদির পোদ মারলাম
বৌদিকে ডগি স্টাইলে চুদলাম
বৌদির গুদে বীর্য ঢেলে দিলাম
বৌদি বলল চুদে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দে

কামোচ্ছ্বাস কমে এলে পরে তার নিঃশ্বাস-প্রশ্বাস আস্তে আস্তে স্বাভাবিক হয়ে এলো. কিন্তু সে একইভাবে উদম হয়ে, পা ছড়িয়ে, তলপেটে হাত রেখে, অশ্লীল ভঙ্গিতে বিছানায় শুয়ে রইলো. তার ডবকা দেহ ঘামে আর রসে পুরো ভিজে গেছে. বিছানার চাদরটাও পুরো ভেজা. আধঘন্টা পরে মহুয়া স্নান করার জন্য বিছানা ছেড়ে উঠলো. তার গরম শরীরকে ঠান্ডা জলে ভিজিয়ে সে আরাম পেল. সে বেশ সময় নিয়ে গায়ে সাবান ঘষলো. বিশেষ করে ঝাড়ে আর গুদে তার হাত অনেকক্ষণ ধরে ঘোরাফেরা করলো. ইচ্ছাকৃত আঙ্গুল ঢোকালো, আদর করলো, আলতো করে চাপড় মারলো. এমন করতে করতে আবার তার শিরদাঁড়া শিরশির করে উঠলো. এক লম্বা দীর্ঘশ্বাস ফেলে সে সম্পূর্ণ নগ্ন হয়ে বেডরুমে পা দিল. একটা পাতলা গামছা দিয়ে সে তার গা মুছলো. গা মুছতে মুছতে সে দুই হাত দিয়ে তার ভরাট শরীরটাকে সোহাগে সোহাগে ভরিয়ে দিল. সে আরেকটা গামছা নিয়ে তার ভেজা চুল মুছলো. ওয়ার্ডরোব খুলে মহুয়ার দৃষ্টি হাকলা নীলের স্বচ্ছ শাড়ীটার ওপরে পরলো. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । সাথে সাদা পাতলা ব্লাউসটাও তার চোখ টানলো. কোনো ব্রা বা সায়ার কথা না ভেবে সে শাড়ী-ব্লাউস দুটো হাতে তুলে নিল. অন্তর্বাসের চাপ এবং ওজন সে ঘৃনা করে. যখনই সুযোগ হয় সে ওসব বর্জন করতে পছন্দ করে. তার নরম সেক্সি ত্বকে, বিশেষ করে তার ঐশ্বর্যময় কোমরে আর পাছায়, কাপড়ের ঘর্ষণ অনুভব করতে সে ভালবাসে. স্বচ্ছ শাড়ীর নিচে সায়া না থাকায় তার তলার ভান্ডার আর মোটা মোটা মাংসল ঊরু দুটো সম্পূর্ণ খোলা পরে থাকে. কিন্তু সে গ্রাহ্য করে না. যখন সে এমনভাবে অন্তর্বাসহীন হয়ে পোশাক পরে, তখন নিজেকে তার সম্পূর্ণরূপে মুক্ত মনে হয়. তার হাতে এখন সারাটা দিন পরে আছে. স্বামী ফেরার আগে ওসব গায়ে চাপিয়ে নিলেই হলো. 

মহুয়া স্বচ্ছ শাড়ী ও পাতলা ব্লাউসটা পরে নিল. পোশাকটা টেকনিক্যালি তার গোটা দেহটাকে ঢেকে রাখলেও তার মসৃন নরম আয়েশী থলথলে ঐশ্বর্যকে ভয়ঙ্করভাবে উন্মোচিত করে রেখেছে. তার গভীর ও লোভনীয় নাভির বেশ কিছুটা নিচে বাঁধা পাতলা শাড়ীটা কেবল তার প্রকান্ড পাছাটা আঁকড়ে রয়েছে আর মহুয়াকে যদি প্রয়োজনের থেকে একটু বেশি ঝুঁকতে হয়, তাহলেই শাড়ীটা তার নধর দেহ থেকে খসে পরবে. পাতলা সাদা ব্লাউসটা এত টাইট আর লো- কাট যে স্বচ্ছ শাড়ী ভেদ করে তার দুধের খাঁজের অর্ধেকটাই প্রকাশিত হয়ে পরেছে. ব্লাউসের তলাটা মহুয়ার ভারী দুধের তলদেশের সাথে আটকে দুধ দুটোকে যেন জীবন দিয়ে দিয়েছে. তার হাঁটার তালে তালে ও দুটো লাফাচ্ছে. দুধের তলদেশ থেকে ঝাড়ের প্রান্তের এক ইঞ্চি আগে পর্যন্ত অতিরিক্ত উত্তপ্ত ও ভরাট মাংসের এলাকা সম্পূর্ণরূপে অরক্ষিত. এলাকাটা বৃহৎ, বিস্তীর্ণ ও পৃথিবীর সবথেকে গভীর আর রসালো নাভি দ্বারা ভূষিত. মহুয়ার উদগ্র প্রলোভনের রহস্য তার এই থলথলে অথচ সেক্সি অঞ্চলে লুকিয়ে রয়েছে আর সেটার খবর সে ভালোই রাখে. পেছনদিকে শাড়ীটা নেমে গিয়ে তার পাছার গর্তের কিনারায় এসে ঠেকেছে. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । বিশাল পাছার শাঁসালো দাবনা দুটোকে আলগাভাবে জড়িয়ে আছে. সোজা কোথায় তার সারা শরীর ভয়ানকভাবে যৌনসঙ্গম করার জন্য চিত্কার করছে. মহুয়ার সরস দেহ আবার চঞ্চল হতে থাকে আর সে অভ্যাসমত গুদটাকে আদর করতে লাগে. 

মধ্যাহ্নভোজের আগে কিচ্ছুক্ষণের জন্যে গুদে উংলি করা তার স্বভাব. এমন সময় দরজার কলিং বেলটা বেজে উঠলো. মহুয়া জানলার ফাঁক দিয়ে দেখল সবজিওয়ালা এসেছে. ও ব্যাটা দু-তিনদিন অন্তর একবার করে আসে. সে সোফা ছেড়ে উঠে দরজার কাছে গেল, তবে গুদ থেকে আঙ্গুল বের করে নিল না. কটিদেশকে গ্রাস করে শুরু করা উষ্ণ আর্দ্রতাকে ত্যাগ করতে সে বড়ই অনিচ্ছুক. তার স্বচ্ছ শাড়ীতেও একটা ছোট ভেজা দাগ লেগে গেছে. সে এতটাই জেগে উঠেছে, যে তাকে নিজের মত ছেড়ে দিলে পরে, এসময়টায় সে শুধু অনেকক্ষণ ধরে নিজেকে সোহাগ করতে চায়. শীঘ্রই মহুয়ার মন দুপুরবেলার এই জ্বালাতনকে মেনে নিল. কিন্তু তার উত্তপ্ত শরীরে সংকেতটা পৌঁছাতে একটু দেরী হয়ে গেল. শরীরে একটা আভ্যন্তরীণ লড়াই ইতিমধ্যেই শুরু হয়ে গেছে. বিশেষ করে তার ঊরুর ফাঁকে একটা ছোটখাটো প্রবাহ মৃদুভাবে শুরু হলো বলে. স্বচ্ছ শাড়ীর ওপর দিয়ে গুদ ঘাটতে ঘাটতে দরজাটা অর্ধেক ফাঁক করে মহুয়া মাথা বের করে তাজা সবজির খোঁজ করলো. সবজিওয়ালা জানালো আজকের সব সবজিই টাটকা. তাকে বাইরে বেরিয়ে এসে সবজিগুলোকে ভালো করে পরীক্ষা করার জন্য আহ্বান জানালো. মহুয়া সবজিওয়ালাকে ভালো করে লক্ষ্য করলো. তার মনে অনিচ্ছার রেশ এখনো অল্পসল্প রয়ে গেছে. আঙ্গুল দিয়ে গুদটাকে নিয়ে খেলতে খেলতে সে একটু চিন্তা করলো. গুদে একটা সর্বশেষ খোঁচা মেরে সে দরজাটা পুরো খুলে দিল.

 তার পোশাক দেখে, বা তার অভাব দেখে, মধ্যতিরিশের সবজিওয়ালার মুখ হাঁ হয়ে গেল. ও বড় বড় চোখে তাকে গিলতে লাগলো, যতক্ষণ না মহুয়ার গলা খাকরানি শুনে ওর চটকা ভাঙ্গলো. ওর চিন্তাধারা আলোর গতিতে ছুটতে লাগলো. এতদিন ধরে আসতে আসতে ও এটা জেনে ফেলেছে যে এ বাড়ির বউটা যেমন গরম, তেমন কামুক স্বভাবের. বছরের পর বছর বাড়ি বাড়ি ঘুরে সবজি বিক্রি করতে করতে বহু কামুক বউয়ের সাথে ওর আলাপ হয়েছে. একটা ভুখা গুদকে ও দেখেই চিনতে পারে. গত এক বছর ধরে সবজিওয়ালা মহুয়াকে নানা ধরনের ঢিলেঢালা, অগোছালো, খোলামেলা পোশাকে দেখেছে. কিন্তু যে কোনো ভাবেই হোক, সে কোনকিছুকে নিয়ন্ত্রনের বাইরে বেরোতে দেয়নি. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । লোকজনকে আহবান করার বদলে খেপাতেই বেশি পছন্দ করেছে. অবশ্য সবজিওয়ালা বুঝে গেছিল যে এই ডবকা, গরম অথচ অভাবী বউটা একদিন না একদিন ধরা দেবেই. কতদিন শুধু খেপিয়ে শালীর মন ভরবে. একদিন না একদিন তো গুদের চুলকানি মেটাতে হবে. গুদমারানীটার হাবভাব দেখে মনে হচ্ছে আজই হলো সেই দিন. রেন্ডিমাগীটা যেভাবে কাপড়-চোপড় পরেছে, তাতে করে না পরলেও কোনো ক্ষতি হত না. স্বচ্ছ শাড়ীটা দিয়ে শালীর সবকিছু দেখা যাচ্ছে. খানকিমাগীটার শরীরের লদলদে মাংসগুলো যেন ওদের খাবলে খাবলে খাওয়ার জন্য চিল্লাচ্ছে. সবজি পরীক্ষা করার জন্য মহুয়া ঝুঁকতেই তার বুক থেকে শাড়ীর আঁচল খুলে পরলো. 

বিশাল দুধের মাঝে বিরাট বড় খাঁজ সম্পূর্ণরূপে উন্মোচিত হয়ে পরলো. এমনকি দুধের বোটা দুটোও বেহায়ার মত শক্ত হয়ে ব্লাউসের কাপড় ভেদ করে ফুটে উঠেছে. মহুয়া কিন্তু বুঝতে পারেনি যে তার আঁচল খসে পরেছে. সে আপনমনে ঝুড়ি থেকে সবজি তুলে চলেছে. সবজিওয়ালার চোখ গোল গোল হয়ে গেছে. বাঁড়াটা লোহার মত শক্ত হয়ে পুরো ঠাঁটিয়ে গেছে. লুঙ্গি ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে. শরীরের সমস্ত শিরা-উপশিরায় যেন আগুন লেগে গেছে. সন্দেহাতীতভাবে মহুয়া হলো সবথেকে গরম খদ্দের. শুধুমাত্র তার খোলামেলা সাজপোশাকের জন্য সবজিওয়ালা তার বাড়িতে আসার জন্য মুখিয়ে থাকে. প্রতিবার এসে মহুয়ার কাছ থেকে নিত্যনতুন চমক পেতে ওর ভীষণই ভালো লাগে. কিন্তু আজকের দিনটা আগের সমস্ত চমকগুলোকে ম্লান করে করে দিয়েছে. মাই, বোটা, নাভি, পেট, কোমর, তলপেট, জাং, ঝাঁট – মহুয়ার নধর দেহের প্রতিটা সরস অংশ তার স্বচ্ছ স্বপ্নালু কাপড়-চোপড় ভেদ করে অতি সুস্পষ্টভাবে ফুটে উঠেছে. আরবের নর্তকীরা স্বচ্ছ তলদেশ পরে থাকে. কিন্তু তারা অন্তত প্যানটিটা পরে. এখানে একটা মধ্যবয়স্কা গৃহবধু নির্লজ্জভাবে সবজিওয়ালাকে এমন দৃশ্য দেখাচ্ছে যা শুধুমাত্র কল্পনাই করা যায়.

 মহুয়ার অন্যমনস্কতার সুযোগে সবজিওয়ালা লোলুপ দৃষ্টি দিয়ে তার যৌন আবেদনে ভরা টসটসে ডবকা শরীরের প্রত্যেক ইঞ্চি গিলছে. ওর চোখ তার বিশাল ভারী পাছার কাছে গিয়ে আটকে গেল. শাড়ীটা নেমে গিয়ে পাছার বেশ খানিকটা অংশ বেপরদা হয়ে পরেছে. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । শুধুমাত্র ক্ষুদার্ত মাংসই এমন উচ্ছৃঙ্খলভাবে নিজেকে জাহির করতে চায়. সবজিওয়ালা আর নিজেকে সামলাতে পারল না. ওর পশু প্রবৃত্তি তার অধিকার দখল করার জন্য ছটফটিয়ে উঠলো. ও মহুয়ার কাছে সরে এলো. এমন ভাব করলো যেন ব্যাগ ভরতে সাহায্য করতে চাইছে. ব্যাগ ভরতে গিয়ে মহুয়াকে হাত দুটো তুলতে হলো আর তার ফলে শাড়ীটা তার কাঁধ-বুক-কোমর থেকে খুলে পরে কোনমতে তার নিতম্বকে আঁকড়ে ধরল. ঠিক এই সময় মহুয়া অনুভব করলো সবজিওয়ালার সামনে সে ঠিক কতখানি উদম হয়ে দাঁড়িয়ে আছে. লজ্জায় তার মুখ লাল হয়ে গেল. কিন্তু কিছু করার নেই. তার দুটো হাতই ভর্তি. সে আর নিজেকে ঢাকতে পারবে না. সবজিওয়ালার চোখে চোখ পরতেই মহুয়া ওর চোখে আগুনের স্ফুলিঙ্গ খেলা করতে দেখল. ওর চোখ দুটো তীব্র কামচ্ছ্বাসে জ্বলজ্বল করছে. ওর দৃষ্টি তার শিরদাঁড়ায় ঠান্ডা শিহরণ বইয়ে দিল. তার কটিদেশ থেকে বন্যার মত উষ্ণ রস ফিনকি দিয়ে বেরিয়ে তার ভেজা যোনিমুখ আরো ভিজিয়ে দিল. এবারের রসের তোড় কিন্তু একেবারে আলাদা. কোনো বাঁধাবিঘ্ন ছাড়াই রস বেরিয়ে চলল. থামা নেই. বিরতির কোনো অবকাশ নেই. যে নিয়ন্ত্রণ ব্যবস্থা সে সাধারণত এমন সময় নিয়োগ করে, সেটা সবজিওয়ালার ক্ষুধার্ত স্থির দৃষ্টির সামনে পুরোপুরি ভেঙ্গে পরেছে. সে শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে হালকা হালকা কাঁপছে. সবজিওয়ালা ওর বলিষ্ঠ হাত দুটো মহুয়ার খোলা নিতম্বের দিকে বাড়িয়ে দিল. নিতম্ব ধরে তাকে ওর কাছে টেনে আনলো. ওর পুরুষালি স্পর্শ ম্যাজিকের কাজ করলো. 

একটা বীর্য সমৃদ্ধ শক্তিশালী পুরুষের দৃঢ় হাতের চাপ তার ভঙ্গুর মেয়েলী রক্ষণকে চুরমার করে দিল. দুঃসাহসী সবজিওয়ালা শাঁসালো নিতম্বে রাখা হাত দুটো দিয়ে মহুয়ার শরীরের ঝাঁজালো উত্তাপ অনুভব করতে পারল এবং এক সেকেন্ডে বুঝে গেল এই ডবকা সরস দেহটা এতদিন ধরে খালি মিছিমিছি নষ্ট হচ্ছে. যখন নিতম্বে মুঠোর দৃঢ়তা বাড়িয়ে মহুয়াকে ঘুরিয়ে দিল তখন ও শুধু একটা চাপা ককানি শুনতে পেল. তার উঁচু পাছার সাথে ওর ঠাঁটানো বাঁড়া গিয়ে ঠেকলো. যদিও মাঝে কাপড়ের পাতলা আস্তরণ রয়েছে, তবুও তার ভেতর দিয়েও গরম চামড়া তাপ বেশ ভালোভাবেই আঁচ করা যাচ্ছে. এই মধ্যবয়স্কা গৃহবধূর মত কামুক মহিলা ও জীবনে আর দুটো দেখেনি. সবজিওয়ালা সজোরে এক টান মেরে মহুয়ার গরম নিতম্ব থেকে শাড়ী খুলে ফেলল. শাড়ীটা তার পায়ের কাছে জড়ো হয়ে পরে রইলো. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । 

এখনও মহুয়া লালসায় বিহবল হয়ে আছে. সবজিওয়ালাকে তার দেহটাকে নিয়ে যা ইচ্ছে তাই করতে দিচ্ছে. সবজিওয়ালাও মনের খুসিতে তার পাছাটাকে দলাই-মলাই করছে; টিপছে-টুপছে. সে কোনো অভিযোগ না করে, চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে টেপন খাচ্ছে আর মুখ দিয়ে চাপা স্বরে গোঙাচ্ছে. চটকানি খেতে খেতে মহুয়ার তলাটা আরো বেশি করে ভিজে উঠলো. একবারের জন্যও সবজিওয়ালাকে বাঁধা দেবার ইচ্ছে তার মনে এলো না. তার এতক্ষণ ধরে সুড়সুড় করতে থাকা গুদ দিয়ে টপটপ করে রস ঝরতে শুরু করলো. তার পা দুটো কোনো জাদুমন্ত্রে আপনাআপনি ফাঁক হয়ে গেল. সেই সুযোগে সবজিওয়ালা ওর হাত থাইয়ের ভিতরে গলিয়ে দিল. ওর আঙ্গুল তার ফুটন্ত রসসিক্ত মাতাল গুদ স্পর্শ করলো. গুদে হাত পরতেই মহুয়ার এতক্ষণ ধরে ফোঁটা ফোঁটা করে জমতে থাকা কামানল যেন বিস্ফোরণ হয়ে ফেটে পরলো. এক অসহায় কাকুতিতে চিত্কার করে সে কেঁদে উঠলো. তার সারা দেহ থরথরে করে কাপছে. তার ভারী শরীরের ওজন দুটো পা আর নিতে পারল না. 

ধপ করে মাটিতে পরে গেল আর হাঁটু গেড়ে দুই হাতে ভর দিয়ে চার হাত- পায়ে দাঁড়িয়ে কোনক্রমে টাল সামলালো. মহুয়ার চার হাত- পায়ে দাঁড়ানো ভঙ্গিমা এক অদ্ভুত বিস্ময়কর দৃশ্য প্রদর্শন করলো. অতৃপ্ত কামলালসায় তার মুখ চকচক করছে আর তার সুবিপুল পাছা উচ্ছৃঙ্খল রিসংসায় অবাধ্যভাবে কাঁপছে. সে নিতম্বে মোচড় দিয়ে পাছাটা পিছন দিকে ঠেলে দিল, যাতে করে সেটা সবজিওয়ালার বাঁড়াটাতে ধাক্কা মারতে পারে. ইতিমধ্যে সবজিওয়ালা লুঙ্গি খুলে ওর লোহার মত শক্ত ঠাঁটানো বাঁড়াটা বার করে ফেলেছে. সেটা কামুক গৃহবধুর গুদের প্রত্যাশায় থরথরিয়ে কাঁপছে. ডবকা সুন্দরী মাগীটার হামাগুড়ি দেওয়া ভঙ্গিমাটাকে এক ঝলকে দেখে ও বুঝে গেল শালী খানকিমাগী রাস্তার কামুক কুত্তির মত গরম আর অভাবী. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।

 রেন্ডিমাগীটার ভয়ঙ্করভাবে চোদন খাওয়ার প্রয়োজন আর সেটা আজ ছিনালমাগীটা প্রচুর পরিমানে পাবে. এক পেল্লায় ধাক্কায় সবজিওয়ালা মহুয়ার গুদে প্রবেশ করলো. গুদের দেওয়াল ভিজে থাকায় এক গাদনে গোটা বাঁড়াটাকে ঢুকিয়ে দিতে কোনো অসুবিধে হলো না. গভীর আবেগে মহুয়া “আঃ আঃ” করে উঠলো. অসম্ভব লিপ্সায় সে প্রায় কেঁদে দিল. তার কর্মাক্ত গুদে সবজিওয়ালা ধীর গতিতে ঠাপ মারতে আরম্ভ করলো. উন্মক্ত কামলালসায় পাগল হয়ে গিয়ে মধ্যবয়স্কা গৃহবধু চিত্কার করে তাকে আরো জোরে জোরে চোদার কাকুতি জানালো আর দুশ্চরিত্রা নারীর বেলাল্লাপনা দেখে সবজিওয়ালাও অমনি ওর চোদার গতি বাড়িয়ে দেহের সর্বশক্তি দিয়ে কোমর টেনে টেনে তার গুদে বড় বড় ঘাই মারতে লাগলো. প্রকান্ড বাঁড়াটা, যেটা মহুয়া এখনো পর্যন্ত চোখেও দেখেনি, চন্ডালমূর্তি ধারণ করে তার জ্বলন্ত গুদটাকে ফুঁড়ে-ফাটিয়ে দিচ্ছে. এমন একটা ঢাউস বাঁড়ার চোদন খেয়ে তার গুদের গর্তটা বড় হয়ে যাচ্ছে. রাক্ষুসে বাঁড়াটা দিয়ে গুদ মারাতে মারাতে সে কামাবেগের এক নতুন বলয়ে প্রবেশ করছে. গায়ে ছ্যাঁকা লাগানো পাঁচ মিনিট ধরে এই উগ্র বন্য চোদন চলল আর শেষমেষ নিছকই পরিস্থিতির দুর্ধষ্য অভিনবত্ব এবং দুর্দান্ত আসক্তি দুজনকে বশীভূত করে ফেলল. সবজিওয়ালা এক আর্তনাদ করে বীর্যপাত করলো আর এক সত্যিকারের দুশ্চরিত্রা স্ত্রীলোকের মত ওর গোটা বীর্যটা গুদে নিতে মহুয়া তার বিপুল পাছাটা পিছন দিকে আরেকটু ঠেলে লোভার্তভাবে উঁচিয়ে ধরল. চোদন খাওয়ার সময় সবকিছু ভুলে শুধু বাঁড়ার চিন্তাটাই তার মাথায় খেলা করেছে. সে যেন একটা ঘোরে চলে গেছে. 

সেই সুযোগে সবজিওয়ালা তাকে রাস্তার কুত্তির মত চার হাত-পায়ে চুদে তার গর্ভে গাদাখানেক ফ্যাদা ঢেলে দিয়েছে. এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । ওর পৌরুষ তাকে সত্যিই অবাক করে দিয়েছে. বীর্যপাত হবার পরেই সবজিওয়ালা মহুয়ার নিতম্ব ছেড়ে দিল আর সে ঘোরার আগেই চটপট ওর লুঙ্গিটা পরে ফেলল. উল্টোদিকে এতক্ষণ ধরে প্রবল ঝরঝাপটা সামলাবার পর মহুয়ার দেহ এখনো থরথর করে কাঁপছে. অবশ্য এমন প্রচন্ড হানা অতিশয় তৃপ্তিকর. সে তার হানাদারের শরীরের দিকে ধীরে ধীরে তাকালো. প্রথমেই তার চোখ বাঁড়াটার দিকে গেল. কিন্তু তাকে নিরাশ হতে হলো. বাঁড়াটা লুঙ্গির নিচে ঢাকা পরে গেছে. যেটা তাকে এত সুখ দিল সেটাকে সে একবার দেখতেও পেল না. সবজিওয়ালা আর দেরী করলো না. আবার আসবে বলে মহুয়ার কাছ থেকে বিদায় নিল. মহুয়া অর্ধেক হামাগুড়ি দেওয়া অবস্থায় মেঝেতে পরে রইলো. এখনো তার শরীরের উত্তাপ বিন্দুমাত্র কমেনি. সে সত্যিকারের একজন দুশ্চরিত্রা নারী. তার পাছাটাকে যথেষ্ঠ পরিমানে চটকান হয়েছে. তার গুদটাকে মারাত্মকভাবে গুতান হয়েছে. তার মনকে আস্তে আস্তে একটা আয়েশী ভাব গ্রাস করছে. 

কিন্তু তার বিশাল দুধ দুটো এখনো আদর খাবার জন্য ছটফট করছে আর অতি অল্প সময়ের মধ্যেই সেই ছটফটানি তার গুদে গিয়ে বাসা বাঁধলো. তার গুদটা আবার চুলকাতে শুরু করে দিল. তার দুই থাইয়ের মাঝে ধিক ধিক করে আবার আগুন জ্বলে উঠলো. মহুয়া আশ্চর্য হয়ে গেল. সে অবাক হয়ে ভাবতে লাগলো তার দেহের ক্ষিদের পরিমাণ ঠিক কতটা. মহুয়া আস্তে আস্তে উঠে দাঁড়ালো. তার গায়ে শুধু ঘামে ভেজা পাতলা ব্রাহীন ব্লাউস, যার প্রথম দুটো হুক সর্বদার মতই এখনো খোলা. সে মেঝে থেকে শাড়ীটা হাতে তুলে নিল. সে ঠিক করতে পারল না শাড়ীটা পরে নেবে, নাকি গা ধুতে বাথরুমে যাবে. তার জাং দুটো চটচট করছে আর গুদের স্ফীত পাঁপড়িতে এখনো কিছুটা ফ্যাদা আটকে রয়েছে. ভিজে ফ্যাদা এখনো শুকোতে শুরু করেনি. আইসক্রিমের মত করে আঙ্গুল দিয়ে কিছুটা ফ্যাদা গুদ থেকে তুলে সে নাকের কাছে নিয়ে এসে শুঁকলো. ফ্যাদার ঝাঁজালো গন্ধটা তার দারুণ মনে হলো.কেমন লাগলো বৌদিকে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার বৌদির সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন facebook.com/kamukboudi