Home » , , , , , » খালা আমার বাড়াটা গুদে নিয়ে বসে পড়লেন, bangla choti khala

খালা আমার বাড়াটা গুদে নিয়ে বসে পড়লেন, bangla choti khala

bangla choti khala, খালা কে চোদার চটি গল্প, খালার সাথে চোদাচুদি চটি, খালা আমার বাড়াটা গুদে নিয়ে বসে পড়লেন, khala ke chodar choti golpo, খালার ভোদা চুদলাম, খালার পোদ মারলাম, আমি চিৎ হয়ে শুলাম আর খালা আমার বাড়াটা গুদে ঢুকিয়ে বসে পড়লেন বাড়ার উপর। খালা উপর থেকে ঠাপ মাতে লাগলেন আর শিৎকার দিতে লাগলেন,আহ আহ আহ উহ উহ ইয়া ইয়া ও ইয়া। আমিও তলঠাপ মারতে লাগলাম নিচ থেকে। টিপতে লাগলাম খালার বলের মতো লাফাতে থাকা মাই দুটোকে। খালাকে জড়িয়ে ধরে চেপে ধরলাম আমার বুকের সাথে, চুষতে লাগলাম মাইগুলা। আর খালা এখন একটু জোরে জোরে গোঙাতে লাগলেন, আহহহহহউহহউহহহহহইয়াইয়াইয় । খালার পাছাটা সিপ্রংয়ের মতো উঠা- নামা করতে লাগল আর আমি মাঝে মাঝে খালার পাছায় চাপড় মারতে লাগলাম। এক সময় দুজনেই নিসে-জ হয়ে গেলাম। খালা শুয়ে পড়লেন আমার বুকে। ওহ রনী আই লাভ ইউ, আই এম ইউর হোর নাউ। ফাক মি লাইক হোর। ওহ খালা ইউ আর নাইস।

খালা আমার বাড়াটা গুদে নিয়ে বসে পড়লেন, bangla choti khala

আমরা বেশ কিছুক্ষণ শুয়ে রইলাম। তারপর হাত বুলাতে লাগলাম খালার বিশাল নিতম্বে, আঙ্গুল দিয়ে গুতা দিলাম খালার পোদে। কি করছিস রনী? আই ওয়ান্ট ইউর অ্যাস ডার্লিং না রনী,প্লীজ,আমি পারব না,মরে যাব,আমি কখনও এটা করি নি খালা ইউ হ্যাভ ভার্জিন অ্যাস? প্লীজ রনী.. খালা তুমি কোন ব্যথা পাবে না, আমি তোমার পোদ মারার জন্য সব কিছু করতে রাজি। ইউ হ্যাভ এ নাইস অ্যাস,আই ওয়ান্ট ইট । খালা বুঝতে পারলেন আমাকে থামানো যাবে না তখন রাজি হলেন,রনী আস্তে আস্তে। আমি খালার পোদ জিহবা দিয়ে চাটতে লাগলাম, আঙ্গুলে থু থু দিয়ে আসে- আসে- ঠেলতে লাগলাম। খালার পোদটা এত টাইট যে আঙ্গুলটাও ঢুকতে চায় না। উহ ইহ ইঃ উঃ রনী প্লী……. 

আমি চিৎ হয়ে শুলাম আর খালা আমার বাড়াটা গুদে ঢুকিয়ে বসে পড়লেন

কিছুক্ষণ পর খালার পোদটা যেন বড় হতে লাগল তখন খালাকে ডগি স্টাইলে বসালাম। আসে- আসে- বাড়াটা ঢুকানোর চেষ্টা করলাম,একটু বেশি ঢুকালেই খালা চিৎকার দিয়ে উঠেন তাই তাহাহুড়া করলাম না,বেশ কিছুক্ষণ পর পোদটা আরও বড় হলো যেন। এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । আমি এক ধাক্কায় বাড়াটা ঢুকিয়ে দিলাম খালার আনকোরা পোদে। খালা ব্যথায় চিৎকার দিয়ে উঠলেন, উঃ মাগো,মরে গেলাম, না.. রনী বের কর উহ আহ.নাঃ না না না নাআহ আমি একন নির্মম ভাবে খালার পোদ ঠাপাচ্ছি,আর হাত দিয়ে খালার মাই কচলাচ্ছি। পচ পচ শব্দে ঠাপাচ্ছি খালার পোদ আর চিৎকার করেই চলেছেন। বেশ কিছুক্ষণ পর খালার চিৎকার গোঙানিতে পরিণথ হলো। 

খালার সাথে চুদাচুদির বাংলা চটি

বুঝলাম খালা এখন ইনজয় করছেন। তাই ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। আহ আহ আহ ফাক মি আহ ফাক ইউর স্লাট য়াক মি হার্ড আহ আহ আহ ইহ উহ আহ আহ। এরপর চিৎ হয়ে শুয়ে বাড়াটা ঢুকালাম খালার পোদে আবার। এই  সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । খালা ঠাপাতে লাগলেন এবার তীব্র গতিতে। তারপর খালাকে নিচে নামিয়ে খালার গুদে বাড়া ঢুকিয়ে দিলাম, ঠাপাতে লাগলাম প্রবল বেগে। বুঝতে পারছি আমার হয়ে এসেছে তাই শেষবারের মতো ঠাপাতে লাগলাম খালাকে,খালার গুদে মাল ঢেলে আমি নেতিয়ে পড়লাম খালার বুকের উপর,খালা আমায় জড়িয়ে ধরলেন। রনী ইউ ড্রেসটয়েড মি টোটালি,ফাকড মি লাইক এ হোর। ওহ রনী……… পুরো রাত চলছিল এভাবেই………… তার পরের ঘটনা সংক্ষিপ্ত, এরপর খালার সাথে নিয়মিতই আমার এই খেলা চলতে থাকে,খালার একটা ছেলে হয়। ছেলেটা বোধ হয় আমারই। খালু সেটা জানেন না,তিনি বাচচা পেয়ে খুব খুশি।কেমন লাগলো খালাকে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার খালার সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন কাম দেবী সেক্সি খালা