Home » , , , , , » বাসরঘরে নতুন বউকে চোদার চটি গল্প, chodachudir golpo

বাসরঘরে নতুন বউকে চোদার চটি গল্প, chodachudir golpo

bangla chodachudir golpo, বাসরঘরে নতুন বউকে চোদার চটি গল্প, বাসর রাতে বউয়ের কচি ভোদার পর্দা ফাটিয়ে চোদার চটি কাহিনী, বাসর রাতের চটি কাহিনী, basor raater choda chudi bangla choti, বিয়ের রাতে মেয়ের সাথে বেশ কথা হলো, আমি একটা ডিমান্ড রিং দিলাম। অল্প সমযের মধেই দুজনের প্রেম হলো। মালা বললো ওকে আগে এক বান্ধবী জোর করে চুমু খেয়েছে। তখন এতো ভালো লাগেনি। এরপর দুদু টেপা, পাছা টেপা, দুদুর বোঁটা চোষা হলো। আমার ধোন দেখতে চাইলো। আমি আমারটা বের করে ওর হাতে ধরিয়ে দিলাম। ও যেন একটা পাখির বাচ্চাকে আদর করছে এমন করে হাত বোলাতে লাগলো।

বাসরঘরে নতুন বউকে চোদার চটি গল্প, chodachudir golpo

আমি দেখালাম কেমন করে আপস এন্ড ডাউনস পুরুষদের করে। তারপর ও যখন আমার ধোন নিয়ে ব্যস্ত আমি ওর শাড়ি, ব্লাউস, ব্রা খুলে আমার বুকের মধ্যে নিয়ে কচলাতে লাগলাম। ওর সারা শরীরে চুমু খেয়ে ওকে পাগল করে চুদাচুদি করলাম। মালার সতী পর্দা ছিড়ে প্রথম বার একটু কষ্ট পেলেও অল্প সমযের মধেই আবার চুমু খেয়ে, দুধ টিপে গরম করে ফেললাম। বললাম আর একবার করবা? দেখলাম, আমার ধোনটা ধরলো। আমি বললাম, তুমি এবার ওপরে উঠে আমাকে চুদো, আমি ক্লান্ত। বউ কিছু বললো না। আমার ধোনটা ধরে টেনে ওর ভোদার ঠোঁটে এনে দিলো। আমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম।

বাসরঘরে নতুন বউকে থ্রীএক্স স্টাইলে চোদা

বউ জিগ্গেস করলো, গায়ে জোর নাই? আমি বললাম তুমি ওপরে উঠে আমাকে ঠাপাও। ও ওপরে উঠে কঠিন ঠাপ শুরু করলো। বুঝলাম ভালই মাল পেয়েছি। দশবার চুদার পর হিসাবে গোলমাল হযে গেলো। মালা পরিস্কার হয়ে এসে আমার সাথে বিছানায় ঢোকে। আমার ধোন ওর গায়ে লেগে। ওর দুধু, নরম শরীর আমার বুকের মধ্যে নাড়াচাড়া করে। দুজনে গরম হয়ে চোষা শুরু করি। অবিলম্বে ঠাপ, ঠাপ, ঠাপ। শেষ বার করার সময় আজান পড়ে গেলো। ও বললো আর না এখন। সকালে ঘুম দিয়ে দেরি করে উঠলে মানুষ হাসবে। আমি কাপড় পরে ওকে জড়িয়ে ধরে শুলাম। কিছুক্ষণ পর দেখলাম ও আমাকে ঘুম থেকে ডেকে তুলছে, সকাল ৮টা। আমার সম্বন্ধে একটু বলি। আমি খুব ভালো না দেখতে, লম্বা প্রায় ৬ ফুট ১ ইঞ্চি, কালো রং। ফুটবল খেলেছি প্রথম ডিভিসনে, নিলু নাম। এখন ইউ.এস.এ থাকি, কম্পিউটার ইঞ্জিনিয়ার। আগে চুদাচুদি করেছি। 

Bashor gore chodachudir golpo
বাসরঘরে নতুন বউকে চোদা

ভাবি, খালা, ভাগ্নি, এবং এক বন্ধুর মাকে চুদেছি। সবই ইউ.এস.এতে থাকে, এরা স্বামীর চোদা না পেয়ে শক্ত ধোন পেলে চুদতে রাজি। আমার একটা বদ স্বভাব আছে। আমি অল্প বয়সী মেয়ের চেয়ে বিবাহিত মেয়ে বেশি পছন্দ করি। ১, ২ বছরের বিবাহিত মহিলাদের আমি চুদে অনেক মজা পাই। ওদের স্বামীরা চুদে, কচলে বেশ লদলদা বানিয়ে দেয়। বিবাহিত মেয়েরা চুদতে জানে, চোদাতেও জানে। ওই মাল পেলে আমি পাগল হযে যাই। আমার বিয়ে বাড়িতে আমি নতুন জামাই, অন্য মেয়ের দিকে তাকানো যায় না। বউ পাশে নিয়া খুব ভদ্রলোকের মতো ঘুরে বেড়ালাম সকালে। বেলা ১০টার দিকে আমি বউ নিয়ে পাসপোর্ট অফিসে গেলাম। পরিচিত এক বন্ধুর মাধ্যমে খুব অল্প সময়ে কাজ হয়ে গেলো। বন্ধু বললো ১২ টার সময় আয়, আমি লাঞ্চ খাওয়াবো তোকে আর ভাবি কে। আমি বললাম আজ না অন্য সময় আসবো। বন্ধু বললো তাহলে পাসপোর্ট নাই। বউ বললো অসুবিধা কি? আমি বললাম এতক্ষণ কি করবো।

 ও বললো চলো তোমাকে ফুচকা খাওয়াই। ও ড্রাইভারকে বললো চলো ফুচকার দোকানে যাই। ড্রাইভার এক দোকানের সামনে থামলো। দেখলাম ওকে দোকানের সেলস বয়টা চেনে। ও অর্ডার দিতে দিতে আর একটা গাড়ী এসে থামলো। একটা জানালা খুলে আরো ৩ টা বলে চিত্কার করলো। আমার বউ দেখলাম বেশ খুশি হয়ে আরো ৩ টার অর্ডার করলো। এবার গাড়ী থেকে নামলো ৩ মহিলা। বউ পরিচয় করিয়ে দিলো। আমার বড় ভাবি, ছোট ভাবি আর আমার বৌয়ের বোন। কাল রাতে সবার সাথে পরিচয় হয়েছে মনে আছে। আমি বললাম, তোমার সাথে এক রাত থেকে আমি দুনিয়ার সব মহিলা কে ভুলে গেছি। সবাই হেসে উঠলো। শালী এসে হাত ধরে বললো, আমাকেও? আমি বললাম না, শুধু তুমি ছাড়া।কেমন লাগলো চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার শালীর সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন  Facebook.com/চোদন পাগল সেক্সি মেয়ে