Home » , , , , , » এক সাথে পোদে ও গুদে দুই ধোন ঢুকিয়ে চোদা, group choda chudi choti

এক সাথে পোদে ও গুদে দুই ধোন ঢুকিয়ে চোদা, group choda chudi choti

bangla choti 2026, সীমার পোঁদে আর গুদে এক সাথে দুই ধোন ঢুকিয়ে চোদা, group choda chudi choti, দেশি থ্রিসাম গ্রুপ চোদাচুদির গল্প, একজন গুদে ধোন ঢুকালো আরেকজন পিছন থেকে পোদে ধোন ঢুকালো, সিমা স্কুলের মধ্যে সব থেকে সেক্সি মেয়ে দেখতেও বেস সুন্দরি কিন্তু খানকি মাগিও বটে, মানে ছেলেদের সাথে ওর ভাব বেসি অনেক ছেলের সাথে ও আবার সেক্স ও করেছে। আসলে দোষ ওর নয় কারন এই বয়সে ওর চেহারা টা যেরকম সেক্সি ও হট হয়ে গেছে যে নিজের জউবনের জালা কে ধরে রাখতে পারে না। সিমা কে অনেক দিন ধরেই ওর চার বন্ধু একবার চুদতে দিতে বলছে কিন্তু সিমা দেব দেব করে ওদের কাটিয়ে দিছে।

এক সাথে পোদে ও গুদে দুই ধোন ঢুকিয়ে চোদা, group choda chudi choti

সিমা আসলে চাইছে একসাথে চার জন না করে যদি রজ একজন করে চোদে তাহলে বেস অনেক সময় ধরে গুদ টাকে সুখ দিতে পারবে।সেই দিন ছেলে গুলো সিমা কে খুব করে বলাই সিমা রাজি হয়ে গেল। সিমা ওদেরকে নিয়ে চোলে গেল এক পুরান পোড় বারিতে যেখানে কোন মানুষ থাকে না। এই বাড়িতে এর আগেও সিমা কয়েকবার নিজের গুদ চুদিয়েছে। সিমা নিজের বড়ো সেক্সি দুধ গুলকে একটু বের করতেই ওরা সবাই সিমার পাশে বসে পড়ল।যার যার মত হাত বাড়িয়ে সিমার দুই দুধ, পা, গুদে আদর করে হাত বুলাতে লাগল। একটা ছেলে সিমার মুখের সামনে বাড়া নিয়ে দিল আর বলল, ‘আমার বাড়া চোষ মাগী’ সিমা হাস্তে হাস্তে ছেলেটার বাঁড়া টাকে হাতে নিয়ে হাত বলাতে লাগলো।

দেশি থ্রিসাম গ্রুপ চোদাচুদির গল্প
সীমার পোঁদে আর গুদে এক সাথে দুই ধোন ঢুকিয়ে চোদা
bangla choti 2026

একটু হাত বলানর পরে সিমা কিছু টা ঘিন্না করতে করতে বাড়াটা মুখে নিল আর ছেলেটার কথামত বাড়াটা চুষতে শুরু করল। ছেলেটা আরামে ওওওফ উফফফ করে শিতকার দিতে লাগল। এভাবে কিছুক্ষন চোষার পর ছেলেটা সিমার মুখে ভরে বাড়ার রস ছেড়ে দিল। সিমা থুথু করে তা ফেলে দিল। এবার আরেক টা ছেলে সিমার কাছে এসে বলল, ‘রস ফেললি কেন মাগী? নে আমার বাড়া চোষ কিন্তু রস ফেললে তোকে চুদব না’ সিমার তখন চোদনের ইছেতে বলল ঠিক আছে রস ফেলব না খাব।সিমা তখন সেই ছেলেটার বাড়াটা চুষে দিল আর তারপর ওর বাড়ার রস গিলে খেল।সেই ছেলেটা বিছানার উপর শুয়ে পড়ল আর সিমাকে তার গায়ের উপর বসতে বলল্। 

সিমা তাই করল এবার সেই ছেলেটা সিমার গুদে বাড়াটা সেট করল আর বন্ধুদের বাড়ার উপর সিমাকে বসিয়ে দিতে বলল। বন্ধুরা সিমাকে ধরে সেই ছেলেটার বাড়াটার উপর ঠিকমত বসিয়ে দিল। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।ওরা এবার সিমার কাধ ধরে জোরে চাপ দিল যাতে সিমার গুদটার ভিতর নীচে শুয়ে থাকা বন্ধুর বাড়াটা ঢুকে যায়। এভাবে বাড়াটা হজম করতে সিমার অনেক কষ্ট হল তার গুদের ভিতর আর বাহিরে ব্যাথা ছরিয়ে পরল। নীচের ছেলেটা এবার সিমাকে বুকে টেনে নিল আর নীচ থেকে সিমার গুদে ঠাপ দিতে লাগল।

 ঠাপ খেয়ে সিমা উফ উফ না না ওহ না বলে শিতকার দিতে লাগল। এদিকে আরেকটা ছেলে সিমার পাছার কাছে বসল।সে তার বাড়াটা সিমার পোদে সেট করল পিছন থেকেই ঠাপ দেওয়া শুরু করল। পোদে এত বড় বাড়াটা ঢোকানোর ব্যাথায় সিমার পিঠ ব্যাকা হয়ে গেল। এবার গুদের সাথে সাথে পোদের ব্যাথায়ও সোহানা অস্থির হয়ে পড়ল। আর দুটা ছেলে সিমার মুখের সামনে এসে বসল। একজন আবার বাড়াটা সিমার মুখে ঢুকিয়ে দিল আর চুষতে বলল। এই গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন ।সিমা বাধ্য মেয়ের মত চুষতে লাগল, কারণ মানা করলেই তো ওরা সিমার উপসি গুদের আরাম দেবে না। আরেক ছেলে সিমাকে বাড়াটা খিচে দিতে বলল।সিমা তাই করল। এরপর ওরা চার বন্ধু পালা করে ১০/১৫ বারের মত সিমার মুখে, গুদে আর পোদে চোদন দিল।কেমন লাগলো গ্রুপ চোদাচুদির গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার সীমা ভাবীর সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন চোদন পাগল সেক্সি সীমা