Home » , , , , » পরপুরুষের সাথে আমার বউ দেবলীনার চোদাচুদি, porokia choti golpo

পরপুরুষের সাথে আমার বউ দেবলীনার চোদাচুদি, porokia choti golpo

porokia choti golpo, পরপুরুষের সাথে আমার বউয়ের চোদাচুদি, পরপুরুষ চটি গল্প, porpurusher sathe porokia choti, আমার বউ এর পরকীয়া চোদাচুদির কাহিনী, পরপুরুষকে দিয়ে নিজের বউকে চোদানোর গল্প, অন্য কেউ আমার বউকে চুদবে সেটা কল্পণা করতেই আমার গা ঘিনঘিন করছে। কিন্তু তুমি যদি বলো এটাই আমাদের বাচ্চা পাবার একমাত্র উপায়, তাহলে আমাকে একটু ভাবার সময় দাও।” দেবলীনার রাগটা একটু পরলো। আমার দিকে তাকিয়ে ও মিষ্টি করে হাসলো। “উফ্! তুমি শুধুমুধু চিন্তা করছো। আমি তো বলছি এটা অনেক নিরাপদ অনেক মসৃণ রাস্তা। আর কেউ আমাকে চুদবে কেন? আমি শুধুমাত্র আমাদের ভবিষ্যত সন্তানের পিতার সাথে সহবাস করবো। ব্যাস্! এভাবে ব্যাপারটা দেখো না। এভাবে ভাবলে পরে অনেক সহজ হয়ে যাবে।” আমি উত্তর দিলাম না। চুপচাপ গাড়ি চালাতে লাগলাম।

পরপুরুষের সাথে আমার বউ দেবলীনার চুদাচুদি, porokia choti golpo

দেবলীনা হাল্কা করে রেডিওটা চালিয়ে দিলো। মিনিট দশেক পর আমি নীরবতা ভাঙ্গলাম। “আমরা কোথা থেকে আমার এই প্রতিনিধিকে যোগার করবো? আর সে কেই বা হবে? কেউ কেন শুধুমুধু আমার প্রতিনিধি হতে চাইবে?” আমার প্রশ্ন শুনে আমার বউয়ের কটা চোখ দুটো চকচক করে উঠলো।
শয়তানী হাসিটা আবার মুখে ফিরে এলো। “আমি ভাবছিলাম কি যদি আমরা অফিসের কয়েকজনকে চেষ্টা করি? আমাদের অফিসটা তো খুব বড় আর অনেক চালাক-চতুর দেখতে- শুনতে ভালো ছেলে কাজ করে। তাদের সাথে আমি কথাও বলেছি আর ওরা সবাই আমাদের সাহায্য করবে বলে কথা দিয়েছে। তুমি চাইলে ওদের মধ্যে থেকে কয়েকজনের সাথে আমরা এখনই শুরু করতে পারি।”

porokia chodachudir choti golpo


 “কয়েকজন! কয়েকজন মানে? কয়েকজনের কি দরকার?” এবার আমি চেঁচিয়ে উঠলাম। আমাকে আশ্বস্ত করতে দেবলীনা তাড়াতাড়ি আমার গায়ের উপর ঢলে পরলো. ডান হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে বাঁ হাত দিয়ে আমার নুনুতে হাত বোলাতে লাগলো। ও যেটা চেয়েছিল ঠিক সেটাই হলো। আমি ফাঁদে পা দিলাম। সাথে সাথে প্যান্টের উপর দিয়ে একটা বিশ্রী নগণ্য তাবু ফুলে উঠলো। লজ্জায় আমার কান লাল হয়ে গেল. আমার বউ ভাষণ আবার শুরু হলো। “জানো তো, আমরা যদি জেনে যাই বাচ্চার আসল বাবা কে, তাহলে হয়ত পরে গিয়ে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারি. তার চেয়ে আমরা যদি একের বেশি প্রতিনিধি ব্যবহার করি, তখন কিন্তু জানা সম্ভব নয় আসলে কে আমাকে গভবতী করলো . আমার মনে হয় আমরা যদি বাচ্চার আসল বাবার নাম এড়িয়ে যেতে পারি তাহলে ভবিষ্যতে অনেক বেশি স্বস্তিতে থাকবো.” আশ্চর্যজনক ভাবে আমার মনে হলো বউ ঠিকই বলছে. আমরা যদি বাচ্চার আসল বাবাকে জেনে যাই, তাহলে ভবিষ্যতে অনেক ধরণের নানা জটিল সমস্যা দেখা দিতে পারে. কাগজে, টিভিতে দত্তক পিতা- মাতার অধিকার নিয়ে নানা ধরনের সমস্যাযোনিত খবর তো আকচার দেখতে পাই. এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।আমি যে কি করছি সেটা ভালো করে বোঝার আগেই আমি বউয়ের কথায় সায় দিলাম. “ঠিক আছে ডার্লিং, আমরা তোমার দেখানো পথেই চলবো.” আমি স্বপ্নেও, থুড়ি, দুঃস্বপ্নেও কল্পনা করতে পারিনি আমার ওই একটা বিবৃতি আমার জীবনের মোড় পুরো উল্টোদিকে ঘুরিয়ে দেবে . পরের দিন আমি ক্লিনিক থেকে ডোনারদের জন্য সাধারণ সম্মতিপত্র নিয়ে এলাম। 

পরপুরুষের সাথে আমার বউ এর চুদাচুদি


সেদিন রাতে আমরা দুজনে মিলে সম্মতিপত্রগুলোর সমীক্ষা করলাম আর দেবলীনাকে গর্ভবতী করার জন্য প্রতিনিধি পিতাদের ব্যবহার করার জন্য একমত হলাম। সেই সময় বউ আমার দিকে একটা বিশেষ সম্মতিপত্র এগিয়ে দিলো, যেটা সে নিজে টাইপ করেছিলো। সম্মতি না বলে সেটাকে চুক্তিপত্র বলাই ভালো। তাতে বর্ণনা করা রয়েছে কিভাবে পরিবার শুরু করার তাগিদে প্রচলিত নিয়মের বাইরে বেরিয়ে আমরা আলাদা কিছু চেষ্টা করছি। তাতে আরো লেখা রয়েছে আমি স্বচ্ছন্দে আমার বউকে একাধিক পুরুষের সাথে অবাধে সহবাস করতে অনুমতি দিলাম আর যতদিন না আমার বউ গর্ভবতী হয়ে পরছে ততদিন পর্যন্ত এই সহবাস চলতে থাকবে। আমি কোনো ভাবে কোনো উপায়েই বাঁধা দিতে পারবো না কিংবা আমার বউকে পরপুরুষ- সহবাসে দায়ী করতে পারবো না আর কিছুতেই বিবাহবিচ্ছেদের জন্য আদালতে আবেদন করতে পারবো না। যদি করি তাহলে চুক্তি ভাঙ্গার জরিমানা হিসেবে আমার বাড়ি-গাড়ি-সবকিছু আমাকে দেবলীনার নামে লিখে দিতে হবে। আমি যখন চুক্তিপত্রে সই করে দিলাম।


পরপুরুষ চটি গল্প


 কয়েক মুহুর্তের জন্য সেই ঠোঁট বাঁকা শয়তানসুলভ হাসিটা আমার বউয়ের মুখে আবার ফিরে এলো। পরে দেবলীনা সাক্ষী হিসেবে ওর দুই বান্ধবীকে দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে ওটি ওর উকিলের কাছে জমা রেখে এলো। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।দেবলীনা আর সময় এক ফোঁটা নষ্ট করলো না। বিভিন্ন প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকলো। প্রথম রাতে আমার বউয়ের তালিকায় আমাদের অফিসের তিন সফটওয়ার ইঞ্জিনিয়ার ছিলো। তিনজনেই বেশ আগ্রহের সাথে তাদের দরখাস্ত জমা দিয়েছিল। অফিস শেষ হতেই তারা আমার বাড়ির দরজায় এসে উপস্থিত হলো। আমি স্টাডি রুমে বসে প্রতিনিধিদের সম্মতিপত্রগুলো পরীক্ষা করলাম। আমার পেট গুড়গুড় করছে। এই অনাসৃষ্টি আজগুবি পদ্ধতির উপর আমার সমস্ত আস্থা হারিয়ে ফেলেছি। অন্য পুরুষদের দিয়ে আমার সুন্দরী সেক্সি বউকে চোদাতে আমি নিজে বাস্তিবক ভাবে কতটা প্রস্তুত, সেটা নিশ্চিত হতে পারছি না। অন্যদিকে আমার বউ গুণগুণ করতে করতে সারা বাড়ি নেচে বেড়াচ্ছে। সন্তানসম্ভাবনায় ও খুব উত্তেজিত। দেবলীনা একটা ছোট্ট শর্টস পরেছে আর সেটা এতই পাতলা আর আঁটসাঁট যে দেখে মনে হচ্ছে যেন দেহের উপর এঁকে দেওয়া হয়েছে। আমার বউয়ের বিশাল পাছাটা পুরো ফেটে বের হচ্ছে আর পাতলা কাপড়ের মধ্যে দিয়ে গুদটা পরিষ্কার বোঝা যাচ্ছে। দেবলীনার ব্লাউসটাও ততোধিক ছোট ও পাতলা, কোনোমতে শুধু আমার বউয়ের দুধ দুটোকে ঢাকতে পেরেছে। দেবলীনার থলথলে মেদবহুল পেট সম্পূর্ণ উন্মুক্ত হয়ে রয়েছে। চলাফেরার সময় আমার বউয়ের ভরাট মাই দুটো ব্লাউসের ভিতর লাফালাফি করছে। বউয়ের মাথার লম্বা চুল পরিপাটি করে খোঁপা করা। আমার স্ত্রীকে কার্যত উলঙ্গ দেখে হতবাক হয়ে জিজ্ঞাসা করলাম, “আজ রাতে তুমি কি শুধু এই পরবে? তুমি কি আমাকে নাকাল করতে চাও? এ তো পরার থেকে না পরা ভালো!” সত্যি সত্যিই পোশাকটা দেবলীনার শরীর যত না ঢাকছে, তার চেয়ে বেশি দেখাচ্ছে। এর থেকে আমার বউ পুরো ল্যাংটো হয়ে গেলে আমার পক্ষে অনেক বেশি কম অপমানকর হতো। 


porpurusher sathe porokia choti


দেবলীনা গাল ফুলিয়ে উত্তর দিলো, “কি হলো ডার্লিং? তোমার পছন্দ হলো না! আমি শুধু আমার প্রতি সবার কৌতূহল ধরে রাখতে চাই। ওরাও তো জানুক ওদের জন্য কি জিনিস অপেক্ষা করে আছে। তুমিই তো চাও আমি তোমার জন্য গর্ভবতী হই, কি চাও না? আর সেটা হতে হলে ওদের তো আমাকে ভালো করে দেখা দরকার। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।ওই জঘন্য পার্ভার্ট ক্লিনিকের থেকে এটা অনেক অনেক বেশি ভালো, তাই না ডার্লিং?” দেবলীনা আমার কোলে এসে বসলো আর আমাকে একটা লম্বা চুম্বন দিলো। আমি ওকে জড়িয়ে ধরে বললাম, “সরি ডার্লিং, এই ‘প্রতিনিধি পিতা’ পরিকল্পনার সাথে মানিয়ে নিতে শুধু আমার একটু সময় লাগছে।” আমি ওকে আশ্বস্ত করলাম। এমন সময় কলিংবেলটা বেজে উঠলো। দেবলীনা আমার কোল থেকে লাফিয়ে উঠলো। লাফিয়ে লাফিয়ে গিয়ে দরজা খুলে দিলো। একমিনিট পর আমার বউ ওর তিন সহকর্মীদের নিয়ে লিভিং রুমে এসে ঢুকলো। দেবলীনা ওদের সাথে আমার পরিচয় করিয়ে দিলো। তিনজনেই আমার দিকে তাকিয়ে দাঁত বের করে হাসলো। আমিও ছোট্ট করে একটু হাসলাম। আমি ওদের একে একে স্টাডিতে নিয়ে গিয়ে কিছু ব্যক্তিগত প্রশ্ন করলাম। ওদের দিয়ে সম্মতিপত্র সই করালাম। তারপর আমি দেবলীনাকে ভিতরে ডাকলাম আর ওর সাথে আলোচনা করলাম। আমার মনে হল ওদের অনুমোদন প্রাপ্য। আমরা স্টাডি থেকে বেরিয়ে এলাম। ঠিক হলো আমার বউ ওদের সুখবরটা দেবে। 


আমার বউ এর পরকীয়া চোদাচুদির কাহিনী


দেবলীনা গিয়ে হাত পিছনে মুড়ে ওদের সামনে গিয়ে দাঁড়ালো। পাতলা কাপড় টানটান হয়ে গিয়ে ওর বিশাল মাই দুটো আরো উঁচিয়ে উঠলো। ওকে ভয়ঙ্কর সেক্সি লাগছে। ওর যৌন আবেদনা ভরা শরীর সদম্ভে প্রদর্শিত হচ্ছে আর ওর সেটা খুব উপভোগ করছে। ঘরের উজ্জ্বল আলোয় ওর কটা চোখ দুটো জ্বলজ্বল করছে। দেবলীনা একবার আমার দিকে পিছন ফিরে তাকিয়ে সম্মোহিনী হাসি হাসলো। তারপর তিন আবেদনকারীদের উদ্দেশ্যে ঘোষণা করলো, “তোমারা তো জানোই কি জন্য তোমাদের এখানে ডাকা হয়েছে। এক ফার্টিলিটি ক্লিনিকে পরীক্ষা করে জানা গেছে আমার বরের লিঙ্গটা এতই ছোট আর ওর বীর্যপাত এতই কম যে ও কোনোদিনই আমাকে গর্ভবতী করতে পারবে না। আমরা স্বাভাবিক পদ্ধতিতে বাচ্চা চাই। কিন্তু অধীর আর আমি আবার একই সমস্যার সম্মুখীন হতে চাই না। তাই তোমরা যদি কিছু মনে না করো, তাহলে আমি নিজের হাতে তোমাদের প্রত্যেকের সরঞ্জামগুলো পরীক্ষা করে দেখতে চাই। যদি তোমাদের মধ্যে কেউ একজন আমার সাথে স্টাডিতে চলো, তাহলে আমরা পরীক্ষা শুরু করে দিতে পারি।” এই কথা শুনে তিনজনেই একসঙ্গে লাফিয়ে উঠলো। “এক এক করে প্লিস!” বলে হাসতে হাসতে দেবলীনা ওদের মধ্যে থেকে কৌস্তব বলে একজনের দিকে আঙ্গুল তুলে দেখালো আর ওকে নিয়ে স্টাডির দিকে এগিয়ে গেল। স্টাডিতে ঢোকার সময় কৌস্তবের হাত দেবলীনার বিশাল পাছায় উঠে এলো। আমার বউ আবার পিছন ফিরে আমার দিকে তাকিয়ে বোকা বোকা ভান করে হাসলো। এই শেষ জিনিসটা কিন্তু আমাদের পরিকল্পনায় ছিল না। বউয়ের কান্ড দেখে আমি হতবাক হয়ে গিয়েছিলাম। আমার মুখ দিয়ে কথা সরলো না। লজ্জায় অপমানে বাকি দুজনের সাথে চোখে চোখ মেলাতে পারলাম না। 


porokiya chodachudir choti golpo


চুপচাপ মাথা নিচু করে ওখানে থেকে সরে এলাম আর সোজা বেডরুমে এসে বিছানার উপর ধপ্ করে দেহ ফেলে দিলাম। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।প্রায় একঘন্টা বাদে আমার স্ত্রী বেডরুমে এসে ঢুকলো। আমি শুধুমাত্র একটা পাজামা পরে বিছানার উপর চিৎ হয়ে শুয়ে ছিলাম। ও আমার পাশে এসে বসলো। জিজ্ঞাসা করলো, “এত তাড়াতাড়ি শুয়ে পরলে যে?” আমি ঠাট্টা করে উঠলাম, “আমার বউ পরপুরুষের বাড়া পরীক্ষা করবে আর পাশের ঘরে আমি চুপ করে বসে থাকবো, এতটা মহান আমি নই যে!” দেবলীনা আমার পাজামায় হাত রাখলো। দড়ি খুলে পাজামা নামিয়ে দিলো। তারপর খপ করে আমার নুনুটা ধরে নাড়াতে শুরু করে দিলো। নাড়াতে নাড়াতে নিচু গলায় আমাকে সান্তনা দিলো। “আমি শুধুমাত্র তোমার জন্য এইসব করছি। তুমিই তো চাও আমি গর্ভবতী হই, তাই না? তুমি ওদের দিয়ে আমাকে চোদানো শুরু করার আগে তাই আমি পুরোপুরি নিশ্চিত হতে চাই যে ওদের প্রত্যেকের যথেষ্ট বড় বাড়া আছে। তুমি নিশ্চয়ই আগে থেকে জেনে নিতে চাও যে ওদের সবারটা বড় কিনা, তাই না? আর আমি এক্কেবারে নিশ্চিত হতে চা। কেমন লাগলো আমার বৌয়ের পরকীয়া সেক্স কাহিনী , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার বউয়ের সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন সেক্স পাগল দেশি মাগী