Home » , , , , , , » দুই পরপুরুষের সাথে আমার গ্রুপ চোদাচুদির গল্প, group chodachudir golpo

দুই পরপুরুষের সাথে আমার গ্রুপ চোদাচুদির গল্প, group chodachudir golpo

দুই পরপুরুষের সাথে আমার গ্রুপ চোদাচুদি, group chodachudir golpo, গ্রুপ চোদাচুদির গল্প, পরপুরুষ চটি গল্প, আমার গুদে একসাথে দুই বাড়া, গুদে আর পোদে একসাথে দুই ধোন ঢুকিয়ে আমাকে চুদলো, বস এবং বসের বন্ধু রাক্ষসের মতো আমার মুখে ঠাপ মারতে শুরু করলেন। ঠাপ খেয়ে তো আমি হাসফাস করতে লাগলাম। নিশ্বাস বন্ধ হয় হয় অবস্থা। ধাক্কা সামলানোর জন্য আমি দুই হাত দিয়ে দুইজনের কোমর পেচিয়ে ধরলাম। এভাবে ৫/৬ মিনিট ধরে দুইজন মনের সুখে আমার মুখ চুদলেন।

দুই পরপুরুষের সাথে আমার গ্রুপ চোদাচুদির গল্প, group chodachudir golpo

আমার গুদের ভিতরে সম্পূর্ণ হাত ঢুকিয়ে দিল

এই কয় মিনিটেই আমার খবর হয়ে গেলো। বস এবং বসের বন্ধু মুখ থেকে ধোন বের করলেন। – “কি বলিস মহুয়া মাগী…… এখন তোর গুদে পাছায় ধোন ঢুকিয়ে তোকে চোদা যায়……” আমি কিছু বললাম না। এমনিতেই আমি খুব ভয়ে আছি। কথা শুনে বুঝতে পারছি দুইজন একসাথে আমাকে চুদবে। – “আপনারা দুইজন কি একসাথে করবেন?” – “হ্যা রে মাগী…… একজনের ধোন গুদে ঢুকবে…… আরেকজনেরটা তোর পাছায়………” – “না…… প্লিজ…… না…… এভাবে করলে আমি মরে যাবো। আমি আপনাদের কোন কাজে বাধা দিবো না। দয়া করে একজন একজন করে করেন।” – “না রে মাগী…… আমরা এভাবেই তোকে চুদবো। তোর যা হয় হবে।” বসের বন্ধু আমাকে কোলে তুলে নিলেন। তারপর আমাকে সহ সবাই বেডরুমে ঢুকলেন। আমি বারবার ধোন দুইটা দেখছি। বসের বন্ধু আমাকে বিছানায় ছুড়ে ফেললেন।

দুই পরপুরুষের সাথে আমার গ্রুপ চোদাচুদি
group chodachudir golpo
পরপুরুষ চটি গল্প
আমার গুদে একসাথে দুই বাড়া
একজন সামনে থেকে গুদে আরেকজন পিছন থেকে পোদ চুদলো
গুদে আর পোদে একসাথে দুই ধোন ঢুকিয়ে আমাকে চুদলো

এবার বস যেটা করলেন সেটার আমি মোটেও তৈরি ছিলাম না। বস তার দুইটা আঙ্গুল আমার পাছার ভিতরে ঢুকিয়ে পাছার ভিতরের নরম মাংস খামছে ধরলেন। পাছার ভিতরে কেমন যেন খচ্ খচ্ করে উঠলো। – “আহ্হ্হ্হ্………… ইস্স্স্স্স্……… কি করেন……? লাগছে তো……” – “লাগুক…… দেখি তুই কতো ব্যথা সহ্য করতে পারিস………” বসের বন্ধু আমার একটা দুধের বোঁটা দুই আঙ্গুল দিয়ে ডলতে শুরু করলেন। এমন অত্যাচার কতোক্ষন আর সহ্য করে থাকা যায়। – “দয়া করে এবার অন্য কিছু করেন। প্লিজ…… প্লিজ…… আমার দুধ পাছা ছেড়ে দিন……” দুইজনই ভদ্র লোকের মতো আমাকে ছেড়ে দিলেন। তারমানে এখন আরও ভয়ঙ্কর কিছু ঘটতে যাচ্ছে। এবার নিশ্চই আমার গুদে পাছায় দুইটা ধোন ঢুকবে। যা ভেবেছি সেটাই হলো। বসের বন্ধু বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লেন। এক হাত ধোনটাকে খাড়া করে রাখলেন। বস জোর করে আমাকে তার বন্ধুর ধোনের উপরে বসিয়ে আমাকে নিচের দিকে চেপে ধরলেন। পচাৎ করে খাড়া ধোন আমার গুদে ঢুকে গেলো। আমার কি যে ব্যথা লাগছে যে বলে বুঝাতে পারবো না। যেসব নারী ধর্ষিতা হয়েছেন একমাত্র তারাই আমার ব্যথা অনুভব করতে পারবেন। যাইহোক বসের বন্ধু এবার আমার কোমর পেচিয়ে ধরে আমাকে ধোনের উপরে ওঠা নামা করাতে শুরু করলেন। আমি চোখ বন্ধ দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে ব্যথা সহ্য করার চেষ্টা চালাচ্ছি।

 ৩/৪ মিনিট পর ওঠা নামা বন্ধ হয়ে গেলো। পাছার ফুটোয় বসের ধোনের স্পর্শ টের পেলাম। বুঝতে পারলাম বস এখন আমার পাছায় ধোন ঢুকাবেন। আমি ঈশ্বরকে ডাকতে ডাকতে পাছা নরম করে দিলাম। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।হঠাৎ পাছায় একটা চাপ অনুভব করলাম। বসের ধোন কিলবিল করে পাছায় ঢুকছে। এই মুহুর্তে দুই ধোনের মাঝে শুধু একটা পাতলা নরম পর্দা। বস এবং বসের বন্ধু দুইজনই একসাথে ঠাপ মারতে আরম্ভ করে করে দিয়েছেন। আমি মড়ার মতো বসের বন্ধুর বুকে শুয়ে আছি। ভয় হচ্ছে একটু নড়াচড়াতে যদি ভিতরে নরম পর্দাটা ছিড়ে যায়। চুদতে চুদতে বসের বন্ধু খিস্তি করতে লাগলেন। – “ঐ মহুয়া মাগী……… ঐ কুত্তি…… আজ তোর গুদ পাছা সব ফাটিয়ে কেলবো রে খানকী মাগী। তোর কেমন লাগছে রে……? তোকে চুদে আমরা তো খুব মজা পাচ্ছি রে…………” আমি আর আমার মধ্যে নেই। দুই হাত দিয়ে বিছানার চাদর আকড়ে ধরেছি। দুইটা ধোন পচাৎ পচাৎ করে আমার গুদে পাছায় ঢুকছে আর বের হচ্ছে। প্রায় ১৫ মিনিট আমাকে সীমাহীন যন্ত্রনা দিয়ে চোদার পর দুইজন একইসাথে আমার গুদে পাছায় মাল ঢেলে দিলেন। বস পাছা থেকে ধোব বের করে সরে দাঁড়ালেন। বসে বন্ধুও আমার নিচ থেকে উঠে গেলেন। আমি ক্লান্ত হয়ে বিছানায় নেতিয়ে পড়লাম। ১০ মিনিট আমি অনেক কষ্টে উঠে বসলাম। থকথকে মালে গুদ পাছা মাখামাখি হয়ে গেছে। একটা তোয়ালে দিয়ে গুদ পাছা পরিস্কার করলাম। – “অনেক তো করলেন।। এবার আমাকে যেতে দিন।” – “আরে মাগী…… এতো তাড়া কিসের? তোকে এবার অন্যভাবে চুদবো।” – “আবার………?” – “হ্যা…… আবার…… আজ তোকে চোদার সব নিয়ম দেখাবো।” বসের বন্ধু আবার চিৎ হয়ে শুয়ে পড়লেন। আমি তো অবাক……

এতো চোদার পরেও এদের ধোন এখনও কতো শক্ত হয়ে আছে। বস আমাকে তার বন্ধুর উপরে চিৎ করে শুইয়ে দিলেন। বসের বন্ধু নিজের ধোন আমার গুদে ঢুকিয়ে দিলেন। এবার বস তার ধোন গুদে ঠেসে ঠসে ঢুকিয়ে দিলো। মুহুর্তেই আমার গুদের ভিতরটা ইলাস্টিকের মতো চড়চড় করে উঠলো। – “ও…… মাগো…… মরে গেলাম…… প্রচন্ড লাগছে………” – “কি রে……… মহুয়া মগী……… ব্যথা লাগছে……?” – “খু–উ–উ–ব…… ব্যথা…… লাগছে……” – “লাগুক…… তোকে ব্যথা দিয়েই তো আমরা মজা পাচ্ছি। দুইটা ধোন তোর গুদে ঢুকলে গুদের মুখ কতো বড় হয় সেটাই দেখবো।” আমি কোন কথা বললাম না। জানোয়ারদের সাথে কথা বলে লাভ নেই। তবে গুদে ২/৩ টা ঠাপ পড়তে আমি চেচিয়ে উঠলাম। – “প্লিজ…………… প্লিজ……………… আপনারা থামেন…………… আমার খুব কষ্ট হচ্ছে……………” – “তোকে কষ্ট দেওয়ার জন্যই তো আমরা এভাবে চুদছি।” – “প্লিজ………… আপনাদের পায়ে পড়ি………………. আপনার থামেন…………… আমি মরে যাবো তো……………” – “তোর মতো ডবকা মাগীর কিছু হবে না। চুপ থাক………” দুইজন জানোয়ারের মতো আমাকে চুদতে শুরু করলেন। আমার কিছু করার নেই। দাঁতে দাঁত চেপে দুইজনের শক্ত চোদন খেতে লাগলাম। আমি চিৎকার করে কাঁদছি। কিন্তু বস এবং বসের বন্ধু একমনে আমাকে চুদছেন। ১০ মিনিট পর দুইজনই চেচিয়ে উঠলেন। – “মহুয়া মাগী……… আহ্হ্হ্…… গুদ দিয়ে ধোন দুইটাকে কামড়ে কামড়ে ধর রে শালী………” আমি বুঝলাম এদের মালাউট হওয়ার সময় হয়েছে। আমাকে আর বেশিক্ষন কষ্ট সহ্য করতে হবে না। টের পেলাম গুদের ভিতরে ধোন দুইটা ফুলে উঠলো। কয়েক মুহুর্ত পর দুইজন আমার গুদে মাল ঢেলে দিলেন। বস আমার পাছায় দুইটা ধোন ঢুকাতে চাইলেন। কিন্তু বসের বন্ধু কিছুক্ষন আমার পাছা ফাক করে দেখে প্রস্তাবটা নাকচ করে দিলেন। কারন এতো টাইট পাছায় কোনভাবেই দুইটা ধোন ঢুকবে না। বেশি জোর করলে তাদের ধোনেরই ক্ষতি হতে পারে। 

রাতে আর বাসায় ফিরতে পারলাম না। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।এই শরীর নিয়ে বিছানা থেকে উঠতেই পারলাম না। রাতে তারা আমাকে আর বিরক্ত করলেন না। আমি সারারাত মড়ার ঘুমালাম। সকালে তারা আবার দুইবার করে আমাকে চুদলেন। তারপর আমি ক্লান্ত শরীরে খোঁড়াতে খোঁড়াতে বাসায় ফিরলাম। আরেকদিন বসের কাজের লোক আমাকে ধর্ষন করলো। বস আমাকে চোদার জন্য বিকাল ৫ টায় তার বাসায় ডেকেছেন। আমি বসের বাসায় পৌছে দেখি তিনি জরুরি কাজে বাইরে গেছে। বাসায় কাজের লোক একা। তিনি রাতে ফিরবেন না। কিন্তু কাজের লোক আমাকে সেটা জানালো না। আমি সোফায় বসে তার জন্য অপেক্ষা করতে লাগলাম। কিছুক্ষন পর কাজের আমাকে চা এনে দিলো। চা খাওয়ার আমার আর কিছু মনে নেই। যখন জ্ঞান ফিরলো দেখি একটা চকিতে চিৎ হয়ে শুয়ে আছি। আমার দুই হাত চকির সাথে বাধা। আমার শরীরে এক টুকরা কাপড় নেই। আমি সম্পুর্ন নেংটা হয়ে শুয়ে আছি। কি হয়েছে বুঝতে পারছিনা। একটু পর কাজের লোক ঘরে ঢুকলো। – “আরে মহুয়া…… তোর জ্ঞান ফিরেছে……?” – “আমাকে বেধে রেখেছো কেন?” – “শালী বলে কি। আরে তুই তো একটা মাগী। আমার মালিক তোকে চোদে। মালিকের বন্ধু তোকে চোদে। এখন আমি তোকে চুদবো।” হায় ঈশ্বর…… শুধু এই অপমানটাই বাকী ছিলো। বাসার কাজের লোকও এখন আমাকে ধর্ষন করবে। এর চেয়ে আমার মরে যাওয়া অনেক ভালো। কাজের লোক একটা ট্যাবলেট খেয়ে নেংটা হয়ে চকিতে উঠলো। – “দেখলি তো মহুয়া মাগী…… চোদনশক্তি বাড়ানোর জন্য ঔষোধ খেলাম। তোরা বড় ঘরের খানদানী খানকী। তোদের যখন তখন চোদা যায় না।

আজ যখন সুযোগ পেয়েছি যতোক্ষন পারি তোকে চুদবো।” কাজের লোক আমার মুখে একটা কাপড় গুজে দিলো। ব্যাস্ এখন আমি চিৎকার চেচামেচি কিছুই করতে পারবো না। তাকিয়ে তাকিয়ে আরেকবার নিজেকে ধর্ষিতা হতে দেখা ছাড়া কিছু করতে পারবো না। কাজের লোক আমার দুধ দুইটা আচ্ছামতো চটকাতে শুরু করলো। উফ্ফ্…… কি যে ব্যথা লাগছে। মুখ বন্ধ তাই কিছু বলতে পারছিনা। ব্যথার চোটে সমস্ত শরীর ঝাকাচ্ছি। কিছুক্ষন পর কাজের লোক তার নোংরা জিভ দিয়ে আমার ঠোট গাল চাটতে লাগলো। তার মুখের দুর্গন্ধে আমার বমি হয় হয় অবস্থা। নিশ্বাস বন্ধ অনেক কষ্টে নিজেকে সামলে রাখলাম। কাজের লোক এবার আমার গুদে ধোনের মুন্ডি সেট করে আমার উপরে শুয়ে পড়লো। – “মহুয়া রে…… তোকে দেখলেই ধোন টনটন করতে থাকে। আজকে তোকে ইচ্ছামতো চুদবো।” কাজের লোক দুই হাত দিয়ে আমার দুই পা ফাক করে ধরে একটা ঠাপ মারলো। ব্যথায় আমার সমস্ত শরীর মুচড়ে উঠলো। এক ঠাপেই পুরো ধোন গুদে ঢুকে গেছে। প্রচন্ড ব্যথায় আমি গোঁ গোঁ করতে লাগলাম। কাজের লোক গদাম গদাম করে আমাকে চুদতে শুরু করলো।এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন । গুদের ভিতরে যে কি অসহ্য যন্ত্রনা হচ্ছে সেটা বলে বুঝতে পারবো না। টের পাচ্ছি ধোনের আঘাতে গুদ রক্তাক্ত হয়ে গেছে। 

কাজের লোক জোরে জোরে রামঠাপ মেরে আমাকে চুদছে। ধোনের গোড়া পর্যন্ত গুদে ঢুকে যাচ্ছে। উত্তেজনায় কাজের লোক শিৎকার করতে লাগলো।। – “আহ্হ্হ্হ্হ্…………… ইস্স্স্স্স্স্স্ স্স্স্…………………………… কি আরাম রে মহুয়া মাগী………………… তোকে চুদে খুব মজা পাচ্ছি রে শালী……………” কাজের লোক আমার পা দুইটাকে আরও ছড়িয়ে দিয়ে ঠাপ মারতে লাগলো। ২০/২৫ মিনিট পর সে গুদ থেকে ধোন বের করলো। তারপর চড়চড় আমার পাছায় ধোন ঢুকিয়ে পাছা চুদতে শুরু করে দিলো। – “উফ্ফ্ফ্ফ্ফ্……… শালী……… তোর পাছাটাও খুব খাসা রে……… এমন ডবকা পাছা জীবনেও চুদিনি………………” আমি ব্যথায় আৎকে আৎকে উঠছি। আর কাজের লোক পচাৎ পচাৎ করে আমার পাছা চুদছে। ২০ মিনিট পাছা থেকে ধোন বের করে আবার আমার গুদে ধোন ঢুকালো। এভাবে চলতে লাগলো। চোদন আর বন্ধ হয়না। কাজের লোক কিছুক্ষন গুদে ধোন ঢুকায় আবার কিছুক্ষন পাছায় ধোন ঢুকায়। প্রায় আড়াই ঘন্টা হয়ে গেছে। জীবনে কখনও একনাগাড়ে এতোক্ষন চোদন খাইনি। গুদ পাছা অবশ হয়ে গেছে। প্রায় তিন ঘন্টা পর কাজের লোক আমার পাছায় মাল ঢাললো। কাজের লোকও ক্লান্ত, আমিও ক্লান্ত। কেমন লাগলো আমাকে জোর করে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার আমার সাথে গ্রুপ সেক্স করতে চান তাহলে অ্যাড করুন  রসে ভরা অতৃপ্ত ভোঁদা