Home » , , , , , » ছাত্রীর ভোদায় ৮ ইঞ্চি ধোনটা ঢুকিয়ে দিলাম, chatri ke chodar choti

ছাত্রীর ভোদায় ৮ ইঞ্চি ধোনটা ঢুকিয়ে দিলাম, chatri ke chodar choti

ছাত্রীর ভোদায় ৮ ইঞ্চি ধোনটা ঢুকিয়ে দিলাম, chatri ke chodar choti, ছাত্রী শিক্ষক চোদাচুদির বাংলা চটি গল্প, ছাত্রীকে চুদলাম চটি, বাংলা চটি কাহিনী, আমার ছাত্রী যার নাম ছিল শেফা যেমন দেখতে ভালো ছিল তেমনি এমন সব পোশাক পড়তো যা আমাকে উত্তেজিত করে তুলত। আবার তার যে ঠোঁট ছিল সে মাঝে মাঝেই সামনের দিকে করে রাখত যে কারণে অনেক ইচ্ছা হত টেবিলের সব বই খাতা ফেলে দিয়ে তার ঠোঁটের মাঝে হারিয়ে যাই। এভাবেই চলতে থাকলো আমদের দিন। একবার আমি ওকে পড়াতে গেছি। আমি সাধারণত সন্ধ্যার পরে পড়াতে যাই। এদিনও তাই গেলাম। গিয়ে দরজায় নক করলাম। শেফা এসে দরজা খুলল। আমি ভেতরে ঢুকলাম।

ছাত্রীর ভোদায় ৮ ইঞ্চি ধোনটা ঢুকিয়ে দিলাম, chatri ke chodar choti

দেখলাম বাসায় কেউ নেই। আমি ওকে জিজ্ঞেস করলাম “ কি ব্যাপার শেফা বাসার সবাই কই ?’ ও বলল “ স্যার সবাই একটু বাইরে বেড়াতে গেছে এক আত্নীয়ের বাড়িতে। আজ রাতেই চলে আসবে “। আমি এর পর ওকে পড়াতে টেবিলে গেলাম। ওউ আসলো। আজকে ও একটা কালো রঙয়ের টপ পড়েছিল। যার ভেতর দিয়ে ওর বাড়ন্ত বড় বড় দুধ দুটো উকি দিচ্ছিল। আর পেটের দিকেও একটু ছোট ছিল যে কারণে বসার আগেই বার বার ও নিজের টপ হাত দিয়ে নিচের দিকে টান দিয়ে রাখছিল।আমি বেশ ভালোভাবেই লক্ষ্য করলাম ব্যাপারটা। আর ওর একটা অভ্যাস ছিল সন্ধ্যার পরে গোসল করার। 

ছাত্রীর ভোদায় ধোন


এদিনও ও গোসল করে আসছিল। যে কারণে সাবানের গন্ধ ওর শরীর থেকে আমার নাকে আসছিল। ঐ গন্ধে আমার মন প্রাণ ভরে উঠল। মনে হল আরও কাছ থেকে ওর গায়ের সাথে নাক লাগিয়ে সারা দেহের গন্ধ নেই। এরপরে আমি ওকে পড়াতে শুরু করলাম। এর মাঝেই দেখি ও আমার দিকে কেমন বাকা চোখে তাকিয়ে মিটি মিটি করে হাসছে। কিন্তু আমি কিছু বললাম না। কারণ আর যাই হোক আমি এখানে এসেছি শুধুমাত্র একজন প্রাইভেট টিউটর হিসেবে। আর এই টিউশনি ধরে রাখা আমার জন্যে অনেক বেশী দরকার। তাই আমার এমন কিছু করা ঠিক হবে না যা আমাকে টিউশনি থেকে বের করে দেয়। তাই আমি নিউট্রাল ছিলাম। কোন প্রতিক্রিয়া দেখালাম না। কিছুক্ষন পরে খেয়াল করলাম ও আমার পায়ের উপরে ওর পা দিয়ে খোচা দিচ্ছে। আমি আমার পা সরিয়ে নিলাম। কিন্তু ও থামল না। আবারও পা আমার পায়ের উপর এনে ঘষতে লাগলো। আমি আর থেমে থাকতে পারলাম না। আমি বললাম “ কি হচ্ছে এসব “। ও একটু ভয় পেয়ে বলল “ কি স্যার আপনি বুঝেন না আমি কি বুঝাতে চাই। আমার এই চোখ কি চায় মন কি চায় “। আমি বললাম ‘ আমার মনও অনেক কিছু চায় কিন্তু আমি আমার অবস্থান থেকে এমন কিছু করতে পারি না যা আমাকে কর্মহীন করে তোলে। “ ও বলল “ আপনার ভয় নেই স্যার আমি কাউকে কিছু বলব না। আমি শুধু আপনাকে কাছে চাই। এতদিন শাসন করেছেন আমাকে। 

chatri chodar bangla choti
আজকে একটু আদর চাই। “ আমি এর পর আর বসে থাকলাম না। টেবিলের উপরে রাখা ওর হাত ধরলাম। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।ওর হাতের উপর দিয়ে আমার হাত ঘষতে লাগলাম। ওর পাঁচ আঙ্গুলের ভেতরে আমার হাতের সব আঙ্গুল ঢুকিয়ে দিলাম। শক্ত করে ধরলাম ওর হাত। জোরে একটা চাপ দিলাম। ও দেখলাম হালকা ব্যাথায় আহ করে উঠল আর চোখ বন্ধ করে রাখলো। এর পর আমি আমার দুই হাত দিয়ে ওর গালের দুই পাশে ধরে একটু উচু করে দেখতে লাগলাম ওর মায়াবী চোখ ফুলে ওঠা ঠোঁট। আহা যেন রসে ভরা ওর গাল আর ঠোঁট। আমি গালে ধরে টেনে দিলাম। এ সময় ও বলে উঠলো ‘ স্যার , শুধু হাতের ছোঁয়াই দিবেন আমাকে। আমি তো আপনার ঐ ঠোঁটের ছোঁয়ায় অপেক্ষায় আছি। ‘ এর পর আমি ওকে নিজের দিকে টেনে ধরে ওর ভরা গালে হালকা করে চুমু দেই। দেখলাম যে গালের চুমু তে ও শান্তি পাচ্ছে না। পাগলের মত করে আমার ঠোঁট খুজছে। এর পর আমিও ওর ঠোঁটের সাথে আমার ঠোঁট এক করে চুমু খেতে লাগলাম। একে অন্যের ঠোঁট চুষে চুষে খেলাম। আহা কি এক নরম ঠোঁট। মনে হচ্ছে যেন মধু মাখা। দুই জনের ঠোঁট একে অন্যের পুরো ঠোটে আদর করে দিচ্ছে। লালা ভরে ভিজে গেলো দুই জনের ঠোঁট। জিভ দিয়ে চেটে দিলাম ওর ঠোঁটের চারপাশ। মুখের ভেতরেও ওর জিভকে স্পর্শ করল আমার জিভ। এর পর ও চেয়ার রেখে টেবিলের উপরে উঠে পড়ল নিজের হাঁটুতে ভর করে। আর নিচু হয়ে আমাকে চুমু খেতে লাগলো। আমি দেখতে পারলাম ওর টপের ভেতর থেকে ওর দুধ দুটো উকি দিচ্ছে।


ছাত্রীকে চুদলাম যেভাবে
ছাত্রীর কচি গুদে ধোন
ছাত্রী-শিক্ষক চুদাচুদি চটি
ছাত্রীর ভোদা চুদে ফাটিয়ে দিলাম

আমি চুমু খাওয়া বন্ধ করে ওর গলায় চুমু খেতে লাগলাম। ও চোখ বন্ধ করে আহহা উহহ করতে লাগলো। আমি আস্তে আস্তে ওর বুকের মাঝে চুমু দিলাম আর শেষ পর্যন্ত ওর টপের উপর দিয়ে ওর বাড়ন্ত দুধ খেতে লাগলাম। আমার ঠোঁটের ছোঁয়ায় ও বেশ শিহরিত হয়ে উঠলো। এর পর নিজে থেকেই নিজের হাত দিয়ে টপ খুলে ফেলল মাথার উপর দিয়ে। আর বলল “স্যার আমার দুধ দুটোকে একটু চেটে দেন না। “ যুবতী মেয়ের এই ব্রাতে ঢাকা দুধ সামনে রেখে আর এ রকম কথা শুনে আমি আর থেমে থাকতে পারলাম। দুই হাত দিয়ে ওর পিঙ্ক কালারের ব্রায়ের উপর দিয়ে ওর দুধ কচলাতে লাগলাম। আহা কি এক নরম দুধ ওর। মনে হয় নরম ফোম হাতাচ্ছি। এর পর এক টান দিয়ে ব্রা নিচে নামিয়ে ব্রাউন কালারের বোটা সহ ফর্সা দুধ দুটো আমার সামনে ঝুলে পড়লো। আমি পাগলের মত নিজের মুখে নিয়ে ওর দুধ খেতে লাগলাম। ওর দুধের বোটায় কামড় দিতে লাগলাম। আর ও ব্যথা আর সুখে আহহ উহহ করতে লাগলো আর নিজের হাত দিয়ে আমার মাথা শক্ত করে ধরে রাখলো নিজের বুকের মাঝে। 

এর পর আমি আস্তে আস্তে চুমু খেতে খেতে ওর নাভির কাছে চলে গেলাম।এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন । নাভির ভেতরে জিভ দিয়ে চেটে দিলাম। তল পেটে চুমু খেলাম। আর ও জিন্স পোড়া ছিল আমি আমার হাত দিয়ে আস্তে আস্তে জিন্সের বোতাম আর চেইন খুলে ফেলে নিচে নামিয়ে দিলাম। দেখলাম সাদা কালারের প্যান্টিটা ওর ভোদার রসে ভিজে গেছে। আমি ওর ভেজা প্যান্টির মধ্যে জিভ দিয়ে চাটতে লাগলাম আর দাঁত দিয়ে কামড়িয়ে ওর ভোদাটা বের করে ফেললাম। দেখলাম আহা কি এক গোলাপী রঙয়ের ভোদা তার মুখ দিয়ে সাদা সাদা মাল বের হচ্ছে ধীরে ধীরে। এক টান দিয়ে প্যান্টি খুলে ওকে সম্পূর্ণ নেংটা করে ফেললাম আর নাক মুখ ডুবিয়ে ওর ভোদা খেতে লাগলাম। এই চটি কাহিনী banglachotistories.com এ পড়ছেন। এর পর আমি ওকে টেবিল থেকে নামিয়ে ফ্লোরে হাটু গেঁড়ে বসিয়ে দিলাম। আর বললাম “ আমার ধোনটা তোমার ঠোঁটের ছোঁয়ার অপেক্ষায় আছে। “ এর পর ও আমার প্যান্টের চেইন খুলে আমার খাড়া হয়ে যাওয়া ধোনটা বের করে ফেলল আর ললিপপের মত করে চাটতে লাগলো। মুখ দিয়ে চুষতে লাগলো। আমি অবাক হলাম এত ভালো ব্লো জব ও শিখলো কিভাবে। পরে ভাবলাম এ যুগের মেয়ে আমরা যেমন পর্ণ দেখি ওরাও তো দেখে। এই ভাবছি আর মনের সুখে ওর ব্লো জব উপভোগ করছি। আমিও উত্তেজনায় আহহ উহহ করতে লাগলাম আর ও ওর মুখ থেকে থুতু বের করে আমার ধোনের মধ্যে মাখিয়ে দিয়ে হাত দিয়ে সামেন পেছনে করতে লাগলো । ভিজে থাকা ধোনে ওর হাত থপ থপ করতে লাগলো। এর পরে ওকে ফ্লোরে শুইয়ে দিয়ে নিজের শার্ট খুলে ফেললাম।

আমিও পুরো নেংটা হয়ে ওর সামনে দাঁড়িয়ে আছি। আমার খালি গা দেখে ও উত্তেজনায় দাঁড়িয়ে আমার খালি গায়ে পাগলের মত চুমু খেতে লাগলো। নিজের নখের আঁচর দিয়ে আমার গায়ে দাগ বানিয়ে দিল। আমার গলা বুকের মাঝে নিপলসেও চুমু দিল ও । হাত বুলিয়ে দিল সারা দেহে। ওর নরম হাতের ছোঁয়া আমাকে শিহরিত করে দিল। এর পর আমি ওকে ধাক্কা দিয়ে ফ্লোরে শুইয়ে দুই পা ফাক করে আমার তাতানো ধোন ওর ভিজে স্যাঁতস্যাঁতে হয়ে যাওয়া  ছাত্রীর যৌন রসে ভেজা ভোদায়  আমার ধোন আস্তে করে ঢুকিয়ে দিলাম। ভিজে থাকায় বেশ নরম আর পিচ্ছিল হয়ে ছিল জায়গাটা। তাই আমার বেশী কষ্ট হল না। আমি আস্তে আস্তে করে আমার পুরো ধোন ওর ভোদার ভেতরে ঢুকিয়ে দিলাম। আহা সে কি এক অনুভুতি। আমি আস্তে আস্তে করে ওকে চুদতে লাগলাম। একবার সামনে আবার পেছনে এভাবে করে চুদতে লাগলাম। ও উত্তেজনায় “ আহহহ… আআ… উহহহ . “ এভাবে করতে লাগলো। 

আমি ওর উত্তেজনা দেখে আরও জোরে জোরে চুদতে লাগলাম ওকে। এক পর্যায়ে খেয়াল করলাম ও ওর নিজের দুধ ওর সর্বশক্তি দিয়ে চাপ দিল আর ওর দুই হাতের মধ্যে সাদা দুধ দুটো বেশ মাংশল দেখাচ্ছিল। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।খেয়াল করলাম এই উত্তেজনায় ওর ভোদা দিয়ে সাদা সাদা মাল ছেড়ে দিয়েছে। গরম মাল আমার ধোন বেয়ে পড়ছে। এমন অবস্থায় আমিও নিজেকে ধরে রাখতে পারলাম না। আমি আমার ধোন ওর ভোদা থেকে বের করে হাত দিয়ে ওর মালে ভরে থাকা ধোন খেচতে লাগলাম। আর এক পর্যায়ে চিড় চিড় করে আমার সাদা থকথকে মাল ওর পেট আর নাভীতে ঢেলে দিলাম। এর পর একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম বেশ কিছুক্ষণ। এর পর আমরা সুযোগ পেলেই মিলিত হতাম।কেমন লাগলো ছাত্রীকে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার  ছাত্রীর সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন   চোদন পাগল যুবতী মেয়ে