Home » , , , , , » মেডিকেল কলেজের সুন্দরী ডাক্তারনিকে চোদার গল্প, doctor choda choti

মেডিকেল কলেজের সুন্দরী ডাক্তারনিকে চোদার গল্প, doctor choda choti

সুন্দরী ডাক্তারনিকে চোদার গল্প, sundori doctor ke chodar choti kahini, বাংলা চোদাচুদির গল্প, ডাক্তার বান্ধবীর গোপন অভিলাষ, মেডিকেল কলেজের সুন্দরী ডাক্তারনির সাথে চুদাচুদি, sexy lady doctor er sathe chodachudi, ডাক্তারনি কে চুদলাম, সুন্দরি ডাক্তারের মাই চুষলাম, ডাক্তার বান্ধবীকে চুদে চুদে প্রেগন্যান্ট বানিয়ে দিলাম, আমার মোবাইল ফোনে একটি অপরিচিত নাম্বার থেকে কল আসলো। আমি ফোনটা ধরে হ্যালো বলতেই ওপাশ থেকে চমৎকার একটি মেয়ের কণ্ঠ শোনা গেল। আমাকে বলল এই যে মিস্টার আপনি আমাকে মিস কল দিলেন কেন? আচমকা কথাটা শুনে নিচু কণ্ঠে বললাম সে কি আমি আপনাকে কখন মিস কল দিলাম? মেয়েটি আমাকে যারি মেরে বলল এই যে এই মাত্রই ত মিস কল দিলেন । আমি বলার আর ভাষা খুজে পেলাম না।আমি তাকে বোঝাতে চেষ্টা করলাম আমি কোন মিসকল দেইনি । কে শুনে কারকথা আমাকে ঝারি ঝুরি মেরে ফোন রেখে দিল।


মেডিকেল কলেজের সুন্দরী ডাক্তারনিকে চোদার গল্প, bangla choti kahini

সুন্দরী ডাক্তারনিকে চোদার গল্প

তার প্রায় ৩ দিন পরে আবার ফোন , সেই মেয়েটি আমাকে ফোন করে বলল , আমি দুঃখিত সেদিন ভুল নাম্বার কল করেছিলাম একচুয়ালি আপনি নন ! তখন তাকে বললাম ভাই এখন দুঃখিত বলে কি হবে? যাই হোক আপনি কি করেন কোথায় থাকেন? মেয়েটি আমাকে বলল তা জেনে দরকার নেই , বলেই লাইন কেটে দিল। আমি বললাম যাক বাবা এ কোণ পাগল !! এর ৭ দিন পরে আবার ফোন !!এবার আর আগের মত নয় , আমাকে বলল আমার নাম মালতী, আমি খুলনা মেডিকেল এ পড়ছি ! ফাইনাল প্রফ , আপনি? আমিও তার সাথে কথা না বাড়িয়ে বলেদিলাম আমার নাম (ইফতি ) একটি বেসরকারি ফার্মে চাকুরী করছি।সব কিছু যানা শোনা হোল অল্প সময়ের মধ্যাই । এভাবে কথা চলতে চলতে একটা ফ্রী সম্পর্ক তৈরি হয়ে গেল । একদিন মালতী নিজে থেকেই আমাকে জিজ্ঞেস করল ইফতি তুমি কখনো কোন মেয়ের সাথে সেক্স করেছ? আমি তো ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম । 

sundori doctor ke chodar choti kahini
ডাক্তার বান্ধবীর গোপন অভিলাষ
মেডিকেল কলেজের সুন্দরী ডাক্তারনির সাথে চুদাচুদি
sexy lady doctor er sathe chodachudi
ডাক্তারনি কে চুদলাম
সুন্দরি ডাক্তারের মাই চুষলাম
ডাক্তার বান্ধবীকে চুদে চুদে প্রেগন্যান্ট বানিয়ে দিলাম
ডাক্তার বান্ধবীর রসালো ভোদা চুদলাম
ডাক্তার বান্ধবী আমার বাড়া চুষে দিলো
সুন্দরী ডাক্তারনিকে চুদে ভোদা ফাক করে দিলাম

বললাম এটা কেমন প্রশ্ন? মালতী বলল আমারা ফ্রেন্ড ফ্রী সব কিছু বলতে পারি বলনা করেছ কি না ! আমি বললাম না ! তখন মালতী আমাকে তিরস্কার করে বলল ইমমম করেনি আবার!আমি বললাম তুমি এসব জিজ্ঞেস করছ কেন? বলল আমার জানতে ইচ্ছে করে , শুনেছি মানুষ সেক্স করে নাকি অনেক মজা পায় । আমি হেসে দিয়ে বললাম তো তোমার সে মজা পেতে ইচ্ছে করছে নাকি? আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন ।  একটি লাজুক হাসি দিয়ে বলল পেতে চাইলেই কি পাওয়া যাবে? ঠিক তখন আমার কেমন কেমন যানি লাগছিল , বাড়াটা চেঁচিয়ে উঠল , আমি বললাম চেয়ে দেখতে পারো – পেলেও পেতে পারো! মালতী আমাকে সোজাসুজি প্রশ্ন করল সে মানুষ তুমি হতে চাও নাকি?

আমি বললাম কেন? হলে দোষ আছে নাকি? আমারও আজ কাল পেতে ইচ্ছে করে, বুঝতেই তো পাড় এখনও বিয়ে করিনি ।


মালতী – তোমাকে দেখতে ইচ্ছে করছে


আমি – চলে আসব?


মালতী – আসতে হবে কেন? তোমার ছবি এমএমএস করে দাও


আমি – না আগে তুমি দাও


মালতী – ওকে ! পাঠাচ্ছি


আমার যেন আর তর সইছেনা , কখন আসবে এমএমএস ।

এর পরে ম্যাসেজ আসলো , ছবি টা দেখে আমি অবাক হয়ে গেলেমা ! ভেবেছিলাম এমন মেয়ে দেখতে হয়ত তেমন সুন্দর হবেনা । কিন্তু যা দেখলাম … উচ্চতা আনুমানিক ৫ ফিট হবে , দুধ দুটো ওড়নার উপরে পাহাড়ের মতো উচু হয়ে আছে সাইজ আর না হলেও ৩৮ হবে । কোমর টা বেশ স্লিম কিন্তু পাছাটা কম করে হলেও ৪০ হবে ! কি সেক্সি মেয়েরে বাবা ! ! আর রুপ আমি সত্যি লিখে বুঝাতে পারবনা । মনে হয়েছিল বোম্বে নাইকা অমৃতা সিংহ !! চেহারাটা ঠিক অমৃতা সিং এর মত । থলথলে সেক্সি ফিগার টাও তেমন । আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়ে যেন ছিরে বেড়িয়ে উরে যেতে চাইছে মালতীর কাছে । অনেক কষ্টে সান্ত করলাম। আমি জামা খুলে একতা ছবি তুলে পাঠিয়ে দিলাম ,

মালতী – এটা কে তুমি?


আমি – হ্যাঁ


মালতী – খালি গায়ে যখন পাঠিয়েছ আর একটু খালি হলে খারাপ হতোনা মুচকি হেসে বলল


আমার আর বুঝতে বাকি রইলনা সে কি চাইছে ! আমি বললাম সেটা দিব আগে বল আমাকে ভাললেগেছে ?


মালতী – হুমমম চলবে । আমাকে কেমন দেখলে ?


আমি বললাম সেটা সুজগ হলে সরাসরি বলব।


মালতী – আচ্ছা , এখন আর একটু খালি হয়ে একটি ছবি পাঠাও


আমি পাথিয়ে দিলাম আমার ১০ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বাড়া টার ছবি


মালতী – অহ মাই গড ! এটা কি? তোমার বউ তো মরে যাবে হা হা হা হা


আমি বললাম না মরবেনা অনেক মজা পাবে !


বন্ধুরা এখন চলে যাই আসল ঘটনাতে ।


আমি ঢাকা থেকে খুলনা চলে গেলাম মালতীর সাথে ডেট করতে।দুপুরের মধ্যেই আমি পৌঁছে গেলাম , মালতী আমাকে বলল বিকেল ৫টায় দেখা হচ্ছে। আমি খুলনার টাইগার গার্ডেন হোটেলে বসে আছি,মালতী আমাকে বাইরে দাড়াতে বলল একটা রিকশা করে আসছে দেখতে পেলাম।আমার সামনে এসে দাঁড়ালো, ছবিতে কি দেখেছি আমি ?? এত সুন্দর দেখতে পাকা ডালিমের মত গায়ের রঙ সরির টা থলথল করছে, যেন আনারস পেকে টুইতুম্বুর একটু আঁচড় লাগলে রস বেরিয়ে যাবে কি দারুন । গা থেকে এক চমৎকার সুঘ্রান এলো আমি যেন কোন স্বপ্নপুরীতে রাজকন্যার সামনে দাড়িয়ে, আমার মুখের সামনে তূরী মেরে বলল এই যে, কি হল ?? গাছের মত হা করে আছ কেন? তখন আমার তন্দ্রা ফিরে এলো । বললাম আমিতো কিছু চিনিনা কথায় যাব?

মালতী – ওকে চল রিক্সাতে ঘুরি।


রিক্সাতে মালতী তাঁর জিবনের সব কথা বলল আমাকে আমি শুনলাম সন্ধ্যা হয়ে গেছে , আমরা অনেক দূর চলে গিয়েছিলাম , ধিরে ধিরে কাল অন্ধকার হয়ে গেল রাস্তা । একটা নিরব রাস্তা ধরে আমরা যাচ্ছি । আমার তখন আর ভাললাগছিলনা এতো কাছে তবুও … অন্ধকারের মদ্ধে আমি মালতীর হাত ধরলাম , মালতী কিছুই বল্লনা । এমন অন্ধকার পাশ থেকে আরেক টা রিকশা গেলেও কেউ কাউকে দেখতে পাবেনা আমার বাড়াটা বেশ জালাতন করছে । আমি আস্তে আস্তে মালতীর গলায় একটি চুমো দিলাম । সাথে সাথে মনে হল কোন অজগর ফস করে উথল … মালতীর এলোকেশী চুল ঘারের উপর থেকে সরিয়ে চুম দিলাম ,মালতী আমকে থামালনা বুঝতে পারছিলাম মালতী খুব ইঞ্জয় করছে । ফস ফস করে নিঃশ্বাস নিচ্ছে , যেন কোন কিং কোবরা সাপ কাউকে মরণ কামর বসাতে ফস ফস করছে । আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন । মালতীর ফোঁসফোঁসানি আমাকে ব্যাকুল করে তুলল । আমি পাগলের মত মালতীকে চুম দিতে শুরু করলাম । আর আস্তে আস্তে আমার ডান হাত মালতীর বুকের উপরে রাখলাম অন্ধকারে রিকশা চলছে, রিকশাওালা মামার বুঝতে বাকি রইলনা কি হচ্ছে পিছনে । মামা বেশ আস্তে আস্তে করে রিকশা ছালিয়ে যাচ্ছে । আমি যখনি মালতীর বুকে হাত দিয়ে আলতো করে চাপ দিলাম অমনি মালতী আমাকে সজোরে জড়িয়ে ধরল আমি মালতীর ৫ কেজি ওজনের এক একটা দুধ সজরে টিপতে থাকলাম আর গলায়, ঘারে ,চুম দিতে থাকলাম। আর মালতী আমাকে জড়িয়ে ধরে ফস ফস করছে আর আহহহহ আহহহ উউহহহ ইশহহহহহহহহ ইসসসসস উহহহহহ আর বড় বড় নিঃশ্বাস নিচ্ছে । আমার বাড়াটা মালতীর শব্দ শুনে ফুলে কলাগাছ হয়ে আছে । প্যান্ট ছিরে বেড়িয়ে যাবার অবস্থা । টাইট হয়ে আছে

তাই বাড়াটাতে একটু বেথা অনুভব করছিলাম । কিন্তু কিসের বেথা কিসের কি আমার বুকের মদ্ধে মালতী আমি আদর করে যাচ্ছি… টিপে যাচ্ছি জোরে এবার মালতী ওর মুখটা আমার মুখের কছে এনে আমার দিকে এক চরম কামুক দৃষ্টিতে তাকিয়ে আমার ঠোঁট কামড়ে ধরল আর চুষতে শুরু করল , আমিও মালতীর রসে ভরা দুধে ভরা টসটসে দুধ টিপে যাচ্ছি আর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষে যাচ্ছি … আর আমার কানে চরম যৌনটার শব্দ যা মালতী করে যাচ্ছে আহহহহহহ উউউউউম্মম্মম্মম্মম্মম আহহহহহহহহহহহহহহহ উউহহহহহহ উমাআআআআআআ আহহহহহহ করে যাচ্ছে ।

আমার বাড়াটা বেশ ডিস্টার্ব করছে আমি একটু নড়েচড়ে বসতে চাচ্ছি , মালতী মৃদু সরে কানের কাছে মুখ নিয়ে বলল কি হয়েছে? আমি বললাম ওটার যায়গা স্বল্পতা পাইন ফিল করছি ।মালতী বলল কোনটা ? আমি ইশারা করে দেখিয়ে দিলাম মালতী আস্তে করে বলল চেইনটা খুলে বের করে দাও তাহলে আর কস্ত হবেনা । আমি বললাম তুমি দাও না মালতী মুচকি হেঁসে বলল আচ্ছা , বলে মালতী আমার প্যান্ট এর চেইন খুলে দিল উফফ তখন যে কি লাগছিল


আমি জাঙিয়া পরিনা চেইন টা খুলে আমার ঠাটান বাড়াটার মুখে একটা চুম দিল আহ ! আমার মনে হচ্ছিল আমি যেন সক খেলাম আহ !! এবার মালতী মাথা তুল্ল আমি বললাম কামিজটা উপড়ে তোল,মালতী বলল না এখানে না মানুষ দেখে ফেলবে । আমি বললাম কেউ দেখবেনা তোল তুমি ।মালতী কামিজ তুল্ল আআআহহ কি দুধ রে বাব টসটস করছে আমি ব্রা উপরে তুলে দিলাম আআহ আর ডান হাত দিয়ে মালতীর ডান দুধ চিপতে শুরু করলাম আর বাম দুধের নিপেল মুখে নিয়ে চুষতে শুরু করলাম আআহহ ।।আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন ।  মালতী আমার মাথাটা জোরে চেপে ধরল আর আআহহহহহ উউউউহহহ ইসসসসসসসশহহ


রররররররর আহহহহহহহহহহ উইইইইইইইইইইইইই মাআআআআআআআ আহহহহহহহহ ইসসসসসসসসসসশহ করতে থাকল


আর আমার চুল খামচাতে শুরু করল! এবার আমি ডান হাত নামিয়ে মালতীর সালোয়ারের মধ্যে হাত ধুকিয়ে দিলাম অনুভব করলাম খোঁচা খোঁচা বাল আহ হয়ত ৭ দিন আগে ক্লিন করেছে ।। মালতী এক হাত দিয়ে আমাকে থামাতে চেষ্টা করল আর আআআআআআআহহ উউউউউহহ ইশহহহহহহহহ উউউউউউউহহ করতে লাগলো। আমি হাত দিয়ে মালতীর রসে ভরা ভোঁদা মুথ করে ধরলাম আর নিপেল চুষে যাচ্ছি ।আমার সমস্ত হাত ভিজে গেল মালতীর মালে ।

আমার বাড়াটা কিটকিট করছিল , এই রসে যদি বাড়াটাকে গোসল করাতাম … মালতীর ভোঁদা থেকে যেন চুলার গরম বের হচ্ছে আমি এবার আমার একটা আঙ্গুল মালতীর ভোঁদার ভিতরে ঢুকিয়ে দিলাম আহহহহহহহ উউউউউউউহ ইশহহহহহহহহহহহ ইইইইইইইইইইইহহসসসসসসসস হহহহহহহহ্রররররররররর উউউউউউউউউউউউ উইইইইইইইই মাআআআআআআআআআআ করে মালতী আমার মাথা বুকের সাথে লাগিয়ে শক্ত করে চেপে ধরল।আমি মালতীর ভোঁদাতে হাত মেরে যাচ্ছি , অনেক সময় কুঁজো হয়ে থেকে আমার কোমর বেথা হয়ে গেল আমি উঠলাম ।আমি ঘেমে একাকার মালতীও ঘেমে গেছে ।

হোটেলে আসতে এখনও ৪৫ মিনিট। চারিদিক আরও নিরব আরও অন্ধকার হয়ে গেছে আর আমরা দুজন রাস্তায় এসব করছি মালতী নিজেই আমার বাড়াটা মুঠ করে ধরল আহ প্রথম কোন মেয়ের হাতের স্পর্শ বাড়াটা লাফিয়ে আরও মোটা আর শক্ত হয়ে গেল । মালতী বলল কষ্ট হচ্ছে ? দাড়াও শান্তি দিয়ে দিচ্ছি এই বলে মালতী আমার বাড়ার মুণ্ডটা মুখে পুরে নিল আর আমার চুষতে শুরু করল আহ কি দারুন অনুভুতি বলে বুঝানো যাবেনা । আমার চখ বন্ধ হয়ে আসছিল । আমার বাড়ার মুখে দিয়ে উত্তেজনায় বেরিয়ে আসা মাল চুষে চুষে খেয়ে নিল মালতী ! আমার আর সহ্য হচ্ছিলনা আমি রিক্সাতেই মালতীকে কোলে বসিয়ে বাড়াটা ওর ভোঁদায় ঢুকাতে চাইলাম  মালতীও সম্মতি দিল, মালতী সালোয়ারটা পছার নিচপর্যন্ত নামিয়ে আমার কোলে বসলো আমার বাড়াটা খাড়া হয়ে দাঁড়িয়ে আছে, যায়গা পেলেই ধুকে যাবে , আমার বাড়াটা ছটফট করছে । মালতী ভোঁদার মাথায় বাড়াটা সেট করে চাপ দিলাম মালতী একটা চীৎকার দিয়ে উঠে চলে এলো , আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন । রিকশাওালা মামা জিজ্ঞেস করলো কি হয়েছে বললাম পোকা পরেছে গায় মামা আবার রিক্সা চালাতে লাগলো, ভাগ্য ভাল অন্ধকার ছিল তাই মামা বুঝতে পারেনি মালতী সালোয়ার তখনও খোলা বুঝতে পারলাম এখানে সম্ভব না। চলে এলাম হোটেলের সামনে । এখন মালতী বলছে ও হোটেলে উঠবেনা আমি বললাম মানে কি ? মালতী বলল আমাকে হোস্টেলে ফিরে যেতে হবে চাইলেই বাইরে থাকতে পারবনা । আমি বললাম আমিও তোমাকে ছাড়া এখন থাকতে পারবোনা ।

মালতী বলল কেন? আমি কি করে মালতীকে বলি এখন যদি আমার বাড়াটা ওকে কাছে না পায় তাহলে নির্ঘাত আমি মারা পড়ব। এতক্ষণে প্রচণ্ড উত্তেজনায় আমার তল পেত চাপদিয়ে ধরে বেথা করছে । আমি শুধু মালতীকে বললাম তুমি এখন চলে গেলে আমি মরে যাবো। মালতী পাগলামি করোনা । আমি রেগে গিয়ে বললাম ওকে যাও তুমি । মালতী কিছু না বুঝে চলে গেল কিছু দূর গিয়ে আমাকে ফোন দিলো , তখন মালতীকে আমি বুঝিয়ে বললাম আমার অবস্থাটা ,মালতী রিকশা ঘুরাল বলল ১ ঘণ্টা থাকা যাবে চলো । হোটেলের ধুকেই দরজা বন্ধ করে দিলাম , পাগলা কুকুরের মত আর ক্ষুধার্ত বাঘের মত


হামলে মালতীর উপড়ে, আমি পাগলের মত চুম দিতে থাকলাম আর মালতীর দুধ টিপে থাকলাম আর কি দুধ রে আহ আহ সব দুধ খাব আমি , মালতী আমাকে জরিয়ে ধরে আহহহহহহ উউউউউউউউহ ইশহহহহহহহহহহ উইইইইইই আহহহহহহ করতে লাগলো আর বলল একটু আস্তে আস্তে টিপো সোনা বেথা লাগে আহহহ ইসসসসসসসস উউউউউউউয়াআআআআআআআআআআআআআআ । আমি যেন পাগল হয়ে গেছি ,মালতীর কামিজ টেনে উপরে তুলে দিলাম আর একটা নিপেল চুষছি আর একটা টিপছি মালতী – আহহহহহ হহহহহ উউউউহ ফস ফস শব্ধ আহহহহহহ আহহহহহহহ চোখ উল্টে যৌন সুখ নিচ্ছে মালতী আমার বাড়াটা মালতীর দুই রানের চিপাতে ঘষা লাগছে , এবার মালতী চোখ বন্ধ করে আহহহহহহহহ উউউউউউউউহ করছে

সুন্দরী ডাক্তারনির ভোদার পর্দা ফাটালাম

আর আমার বাড়াটা মুঠ করে ধরল … আমি চুষে যাচ্ছি । আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন । মালতী- কতবড় আর কতো মোটা আমার ভোঁদা ফেটে যাবে , মাঝে মাঝে ব্লু ফ্লিম দেখে আঙুল ধুকিয়েছি আঙুল ঢুকানোর জায়গা আছে – এতবড় টা যাবেনা । আমি কিছুই বললাম না মনে মনে ভাবছি একবার ঢুকাতে পারলেই হয় । এবার আমি মালতীর সালোয়ার খুলে ফেললাম , লাইট জ্বালানো ছিল আমি আঙ্গুল ধুকিয়ে দিলাম আর নিপেল চুষে যাচ্ছি আঙ্গুল ঢুকানোর সাথে সাথে মালতী কেকিয়ে উঠল আহহহহহহহ উউউউউউউহ আর বলল চুষো সোনা আহহহ উউউউহহ চুষে চুষে দুধ বের করে ফেল আহহহহহহহহহ কি যে ভাললাগছে সোনা আহহহহহহহহ উউউউউউহহ আমার মাথা বুকের মধ্যে চেপে ধরল মালতী , আহহহহহহ ইসসসসসসস ইসসসসসসস


মালতীর শরীর ঘামে ভিজে গেছে , আর সমস্ত শরীর প্রচণ্ড যৌন বাসনাতে কাপছে এবার আমি মালতীর কোমরের কাছে গেলাম পা দুটো ফাক করে দেখি মালতী লাল ভোঁদা গরিয়ে জল বেরহচ্ছে আহহহহহ কি সুন্দর মাংসাল ভোঁদা,খোঁচা খোঁচা বাল , টকটকে সুন্দর ভোঁদার উপরে খচাখচা বাল চরম সুন্দর ভোঁদা, এমন সুন্দর ভোঁদা আমি ব্লুফ্লিমে দেখেছিলাম আহহ !! আমার বাড়াটা নেচে উঠসে। আমি জিভ পুরে দিলাম মালতীর গুদে


মালতী- আআআআআহ উউউউউউউহ ইশহহহহহহহহহহহহহহ কি করছ সোনা আআআআআআ মরে গেলাম আহহহহহহহ


ইসসসসসসসসসসসসসসসশহহহ ছাড় আমাকে আআআআআআআহ মাআআআআআআআআআরেরে মরে যাব


আআআআ উউউউউউহ আর পারছিনা গো আহহহহহহহ এবার কিছু করো আমি জিভ ধুকিয়ে নারছি ।

মালতী – আআআআআহ উউউউউহ ইসসসসসশহ এবার তোমার বাড়াটা দাওনা সোনা আর ত পারছিনা আআআআআআআ

আমি উঠে আমার ১০ ইঞ্চি বাড়াটা মালতীর মুখের সামনে ধরলাম ।মালতী চোখ বন্ধ করে মুঠ করে ধরে আমার বাড়াটা মুখে নিল আর চুষতে শুরু করল আহহহহহ কি দারুন লাগছে । আমিও উপরে মুখ তুলে চোখ বন্ধ করে আছি ।চুষে চুষে অর্ধেক বাড়া গলার ভিতরে নিল আর বের করছে আহ আহহহহহহ

আমার বাড়াটা যেন স্বর্গীয় সুখে ডুবে আছে। আমি বাড়াটা বের করে মালতীকে নিচে শুইয়ে দিলাম , কোমর থেকে পা পর্যন্ত খাটের নিচে আর কোমর থেকে মাথা খাটের উপরে ।আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন । আমি মালতীর দুই পা আমার কাঁধে নিয়ে আমার ১০ ইঞ্ছি বাড়াটা মালতী মাংসাল রসে ভেজা ভোঁদার মুখে সেট করলাম , মালতীর ভোঁদার কিছু রস হাতে লাগিয়ে আমার বাড়াটাতে মেখে নিলাম জেন পিচ্ছিল হয় আর আরামে বাড়াটা ঢুকাতে পারি। এর পরে আস্তে আস্তে চাপ দিতে লাগলাম দেখি মালতী চোখ বন্ধ করে বেকিয়ে যাচ্ছে আর উউউউউ মরে যাব গো এটা যাবেনা সোনা উউউউহ উউউহ খুব বেথা পাচ্ছি বলছে । আমি বললাম জানু একটু সহ্য করো বলে দিলাম জোরে চাপ ,বাড়াটা ৪ ইঞ্চি ধুকে গেছে আর চির চির একটা শব্দ পেলাম ,বর্ণালির ভোঁদার পর্দা ছিঁড়ে যাওয়ার শব্দ ।

সুন্দরী ডাক্তারনির ভোদা চুদলাম

মালতী – উউউউউউউউউউ মাআআআ গো মরে গেলাম উউউউউউউউহ উউউউ মরে যাচ্ছি আমি আর পারছিনা উউউউউউউ ইসসসসসসসসসসশ আর দিওনা প্লিজ মরে যাব আমি আমি বললাম জানু এইত আর একটু বলে আবার চাপ দিলাম ফচাত করে আমার পুরো বাড়াটা ঢুকে গেল


মালতী আআআআআআআআআআআআআআহহহহহহহ মাগ উউউউউউউউউহ বলে একদম চুপ হয়ে গেল ,আমার বাড়াটা মালতীর ভোঁদার ভীতরে মালতীর কোন সারাশব্দ নেই , আমি ভয় পেয়ে গেলাম । আমি বাড়াটা বের করে ফেললাম দেখি মালতী চোখ খুলেছে আর চোখ গরিয়ে জল ! আমি চোখে একতা চুম দিয়ে আবার বাড়া সেট করলাম


মালতী – না গ সোনা আমি মরে যাব এবার আমাকে ছাড়,আমি বললাম এইত হয়ে গেছে একবার ঢুকে গেছে আর কষ্ট নেই , এই বলে দিলাম চাপ


এবার বেশ আরামেই বাড়াটা ঢুকে গেল , মালতী চোখ বন্ধ করে দম বন্ধ করে আছে , বুঝতে পারছি বেথা হচ্ছে  আমি আস্তে আস্তে বাড়াটা একটু বের করে আবার একটু ঢুকাতে লাগলাম , আর মালতীর বুকের উপরে সুয়ে আস্তে আস্তে চুদতে লাগ্লাম ২/৩ পরে যেন আবার অজগর টা জেগে উঠেছে ফস ফস ফস নিঃশ্বাসের শব্দ বুঝতে পারলাম মালতী এখন এঞ্জয় করছে আমিও চরম সুখের তুঙ্গে ! ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম আর বাড়াটা কড়ছি আর চুদে যাচ্ছি


মালতী – আআআআআহ উউউউহ আহহহহহহহহহহহহহহহহ উউউউউউউউহহহ ইশহহহহহহহহহহহহহহহহহহহহ


আমি বললাম কি এখন ভাললাগছে ?


মালতী – হুমম ম ম ম আআআআআআ আআআআহহহ উউউউউয়াআআহহহহহহ দারুন লাগছে জানু আআআহহহ


করো আহহহহহহ ইশহহহহহহহহহহহহহহহহ


আমি মালতীর দুধ টিপছি আর চুদছি আহ কিছুক্ষন পর পর দুধ চুষছি !


এবার মালতী আমার বাড়াটা হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলো আর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো।


কিছুক্ষণ চুপ করে রইলাম আমার উত্তেজনাকে বাগে আনার জন্য। ততক্ষন দু হাত দিয়ে দুদু দুটোকে মনের সুখে ঠাসতে লাগলাম। তারপর দেখি নন্দিনীদি নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আর ছাড়ছে। তখন আমিও শুরু করলাম ঠাপানো। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেই সঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম। আমার ঠাটিয়ে থাকা নুনুটা হাতে ধরে নিজের কোমরের নিচে নিয়ে এলো মালতী, বুঝলাম কি হতে যাচ্ছে। আসতে আসতে এনাকোন্ডা সাপের মত আমার নুনুটা ঢুকে গেল মালতীর গুদের মধ্যে, আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন ।


– আ – আ- আ – আই ব্যথায় ককিয়ে উঠলো মালতী ,


– উহ তলপেট ঠেথেকেছ কি বানিয়েছ আস্তে আস্তে ওঠানামা করাতে লাগলো কোমরটা আমার মনে হলো আমার নুনু যেন কোনো ব্লাস্ট ফার্নেস এর মধ্যে গিয়ে পড়েছে


– উ – ওহ – আ আ -আ মাগো – আহ আ আ আহ ওহ ব্যথা ও আনন্দে গোঙ্গাচ্ছে মালতী।


ছন্দে উঠছে নামছে মালতী, আর তার সঙ্গে তাল মিলিয়ে লাফাচ্ছে মালতীর দুধ গুলো আমি দুহাত বাড়িয়ে ওগুলো ধরার চেষ্টা করলাম, কিন্তু ও এমনি জোরে জোরে ওঠা নামা করছে যে ঠিক মত ধরতে পারলাম না কয়েক মিনিট পর আমার দুপাশে হাত দিয়ে ঝুঁকে পড়ল । বুঝলাম মালতীর মাল বেরিয়ে গেছে ।


আমি আবার উপরে উঠে আসলাম , পা ২ টা ফাক করে এবার জোরে জোরে চুদতে লাগলাম


আহহহহহহহ উউউউউহ আস্তে সোনা আহহহ উউউউহহহহ ইশহহহহ সহ্য হচ্ছেনা আমার হয়ে গেছে তো বলল মালতী । আমার হবহব অবস্থা বুঝতে পারছি আহ আমার বাড়াটা ঠাস ঠাস করে লাফাতে লাগল মালতীর ভোঁদার ভিতরে সাথে সাথে বের হয়ে গেল আমার মাল । এক প্রচণ্ড শান্তি অনুভব করলাম ! মালতী হেসে দিয়ে বলল কি হয়েছে ? কিছু না বলে জড়িয়ে ধরে শুয়ে পরলাম,  আপনি এই গল্পটি বাংলা চটি স্টোরিজ ডট কম এ পরছেন । কেমন লাগলো আমার ডাক্তার বান্ধবীকে চোদার গল্প ? ভাল লাগলে শেয়ার করুন , যদি কেউ মালতী কে চুদতে চান অ্যাড করুন এক্ষনি facebook.com/maloti.chowdhury