Home » , , , , , , » অত্যাচার ও বন্ডেজ চোদাচুদির বাংলা চটি, Bondage bangla choti kahini

অত্যাচার ও বন্ডেজ চোদাচুদির বাংলা চটি, Bondage bangla choti kahini

অত্যাচার ও বন্ডেজ চোদাচুদির বাংলা চটি, bondage bangla choti kahini, অত্যাচার ও বন্ডেজ চটি, বন্ডেজ চোদাচুদির গল্প, bondage choti golpo, bondage choti kahini, গুদে এক সাথে ২ বাড়া, আর পিছন থেকে পোদে নিগ্রো ধোন, গুদে বেগুন আর পোদে ডিলডো। সুষমা রেড্ডী। সুষমার বয়স ৪০ বছর। বাবা দেশের বাইরে থাকেন। বছরে একবার সুষমাত্র আসেন। সুষমার বয়স ৪০ হলেও দেখে ৩৫ এর বেশী মনে হয় না। সুষমার শরীর পুরোপুরি পর্ন ষ্টার দের মত। সুষমাকে দেখে যে কেউ থ্রী এক্স এর নায়িকা মনে করবে। সুষমাকে একবার সম্পুর্ণ উলঙ্গ শরীরে অনেকক্ষন ধরে দেখেছিলাম আমি। আমার এক চিত্রজগতের বন্ধু সেদিন বাসায় এসে সুষমাকে দেখল। ওর পরবর্তী ছবিতে ভাবী টাইপের একটা মহিলা দরকার। সুষমার শরীর ও চেহারা দেখে ও সুষমাকে দারুন পছন্দ করল। আমি রাজী থাকাতে সুষমাও কোন আপত্তি করল না।

অত্যাচার ও বন্ডেজ চোদাচুদির বাংলা চটি, Bondage bangla choti kahini

বন্ডেজ চোদাচুদির বাংলা চটি

সুষমার পার্টটা আসলে একটা রেপ সিন। সুষমা সম্পুর্ণ ল্যাংটা হয়ে গোসল করতে থাকবে। আর দুজন লোক সুষমাকে জোর করে ধর্ষন করবে। এখানে উলঙ্গ হয়ে গোসল করার দৃশ্যটাই শুধু সুষমাকে করতে হবে ধর্ষন ও সেক্স এর সিন অন্য কাউকে দিয়ে করান হবে। নগ্ন হয়ে পোজ দিতে সুষমা রাজী হল। কিন্তু আসলে ওরা একটা থ্রী এক্স ছবি তৈরী করছিল সুষমাকে না জানিয়েই। পোজ দেবার পরে লোকদুটো সুষমাকে রেপ করা শুরু করল। কিন্তু সুষমা খুব একটা বাধা দিল না। ওদের সব আব্দারেই সাড়া দিয়ে যেতে লাগলে আমরা বুঝতে পারলাম যে সুষমার শরীরে কি পরিসুষমান সেক্স জমে আছে। সুষমা ক্যামেরার সামনে মনের খায়েশ মিটিয়ে সঙ্গমলীলা করল সম্পূর্ণ উলঙ্গ হয়ে। সুষমা বাড়া চুষে দিল, সারা শরীরে ওদের বীর্য সুষমাখাল। ওরা সুষমার গুদ মারল এমনকি মলদারটাতেও চুদল সুষমাকে। প্রায় দু ঘন্টা ধরে ওদের চোদনলীলা চলল সুষমাকে নিয়ে। ক্যামেরায় এর পুরোটাই ধারন করা হল। সুষমা রাতারাতি পর্ণ তারকা বনে গেল। সব বাংলা পর্ণ সাইটে সুষমার নাম ও ভিডিও তে ছড়াছড়ি হয়ে গেল। আপনি এই গল্প বাংলাচটিস্টোরিস ডট কম এ পরছেন । 

bondage bangla choti
বন্ডেজ চোদাচুদির গল্প
গুদে বেগুন আর পোদে ডিলডো

আবেগের বশবর্তী হয়ে সুষমা যেকাজ করছে তার সুষমাশুল দিতে হল চরম। বাবা ত সুষমাকে ডিভোর্স দিলই সব আত্তীয় সজন রাও সুষমাকে ত্যাগ করল। প্রতিবেশীরা সুষমাকে ধরে জোর করে চুল কেটে সুষমাথা টাক করে দিল। ইতিমধ্যে বাবা গত হলেন। আমি সুষমাকে আবার নিজের কাছে এনে রাখলাম। সুষমা ও আমি অন্য এক শহরে গিয়ে উঠলাম। নতুন পরিচয় নিয়ে বসবাস শুরু করলাম। সুষমাকে নিয়ে আসল গল্প এখন শুরু করছি…৭ই মার্চ ২০০৮ সুষমা ও আমি নিরীবিলি এলাকায় একটা বাসা ভাড়া নিলাম। বাবার রেখে যাওয়া টাকায় আসুষমাদের সচ্ছন্দে চলে যাচ্ছিল। ফলে কোন চিন্তা ছিল না। সুষমা সারাদিন ঘরের কাজ করত আর আমি ঘুরে বেড়াতাম। এ শহরে সন্ধার পরেই সবাই ঘরে ফিরে আসত, কেননা নিরাপত্তা ভাল না এখানে।

১০ মার্চ ২০০৮ একদিন দুপুরে বাসায় ফিরে এসে ছাদে গিয়ে দেখি সুষমা নগ্ন হয়ে গোসল করছে। এলাকাটি খুবই নীরিবিলি কাজেই কেউ দেখে ফেলার কোন সম্ভাবনা নেই। সুষমার ভরাট নগ্ন দেহ ও চুল বিহীন ন্যাড়া সুষমাথায় দারুন দেখাচ্ছিল। আমার হাতেই ক্যামেরা ছিল, অন্যায় জেনেও আমি বেশ কয়েক ছবি তুলে ফেললাম। সুষমার গোসল শেষ বুঝতে পেরে আমি তাড়াতাড়ি নিচে নেমে আসলাম। সুষমার নগ্ন দেহে সব কার্যকলাপ আজকে লুকিয়ে পর্যবেক্ষন করব ঠিক করলাম। সুষমা নিচে নেমে রান্না ঘরে ঢুকল। আপনি এই গল্প বাংলাচটিস্টোরিস ডট কম এ পরছেন । মোটা সাইজের একটা বেগুন নিয়ে সুষমা ড্রয়িং রুমে এল। সুষমা তার ১৪০ পাউন্ডের ভারী শরীরটা এলিয়ে দিল সোফাসেটের উপর।  

তারপর একপা উচু করে বেগুনের একসুষমাথা ঢুকিয়ে দিল আস্তে করে তার নিম্নাঙ্গের ভেতরে। বেগুনের প্রায় পুরোটা ঢুকিয়ে দিল তার গুদের ভেতরে। আমার আসার কথা ছিল ৩ টায়, তখন ৩ টা বেজে ৫ মিনিট। সুষমা তবুও কেন তখন ব্যাস্ত হচ্ছে না দেখে অবাক লাগল। সুষমা তার নিম্নাঙ্গে ওটা ঢুকিয়ে রেখেই টিভি ছাড়ল। টিভিতে ইদানিং থ্রী এক্স চালাত দুপুরবেলায়। সুষমা সেটা ছেড়ে দিল। সুষমাঝবয়সী এক নারী নিজের ছেলের বয়সী এক যুবকের সাথে যৌনলীলা করছে, সুষমা সেটা দেখতে দেখতে নিজের নিম্নাঙ্গের ভেতরের জিনিষটা ঢুকাতে ও বের করতে লাগল। এ দৃশ্য দেখার পরে আমি আর নিজেকে দমন করতে পারলাম না। আমার বাড়া লাফিয়ে উঠে শক্ত হয়ে রইল। সুষমা অনেকক্ষন যাবত নিজের গুদ মারল বেগুন দিয়ে। এরপরে সুষমা যা করল তা আমার কল্পনাকেও হার সুষমানাল। আপনি এই গল্প বাংলাচটিস্টোরিস ডট কম এ পরছেন । পানি রাখার জগ খালি করে সুষমা সেটার মুখ খুলে নিজের নিম্নাঙ্গের নিচে ধরল। প্রায় অর্ধেক জগ ভর্তি করে ফেলল কলকল শব্দে পেশাব করে। এরপরে জগে চুমুক দিয়ে সুষমা তার নিজের পেশাব নিজেই খেতে লাগল। প্রায় অর্ধেক পেশাব সুষমা খেয়ে ফেলল। বাকীটা নিজের চোখে মুখে, স্তনে ও সুষমাথায় সুষমাখাল। একি কোন বিকৃত যৌন সুখ? নাকি এর চিকিত্সাতেই সুষমার মুখ, স্তন প্রভৃতি এত সুন্দর ও আকর্ষনীয়? পাঠকই বলুন এর কি জবাব? কেউ যদি আমার সুষমার বন্ডেজ চোদাচুদির গল্প, যদি কেউ বন্ডেজ চোদাচুদি চাও তাহলে অ্যাড করো এক্ষনি Facebook.com/Arotidebi