Home » , , , , , » সোনিয়াকে পিছন থেকে ডগি স্টাইলে চোদা, doggy style choda

সোনিয়াকে পিছন থেকে ডগি স্টাইলে চোদা, doggy style choda

পিছন থেকে ডগি স্টাইলে চোদা, বাংলা চটি গল্প, doggy style choda, ডগি স্টাইলে চোদাচুদি, doggy staule choda chudi choti, গাড়ির পিছনের সিটে সোনিয়াকে ডগি স্টাইলে চুদলাম। সোনিয়ার শরীর কাঁপছে, ঠোঁটে কামড় দিয়ে মাস্টারবেট করেই যাচ্ছিল ও। ওর বাসার রাস্তায় এসে দেখি ইলেকট্রিসিটি নেই। সব অন্ধকার… আমার হাত কাঁপছে, প্রচন্ড হর্নি আমি। সোনিয়া এর মধ্যে দেখি ওর ডেনিম স্কার্ট খুলে ফেলেছে। এখন পিছের সিট থেকে ওর লম্বা ফর্সা স্মুদ পা টা বাড়িয়ে আমার ঘাড়ের উপর তুললো। আর পারলাম না, গাড়িটা কোনোরকমে পার্ক করে পিছনের সিটে গেলাম, ওর উপর চড়ে বসলাম। একদম ওয়েট পুশি, নাগাল পাওয়া কোনও সমস্যাই না। দুই পা আমার কোমরে পেঁচিয়ে দিয়ে সোনিয়া আমাকে জড়িয়ে ধরল, কাছে টানল। শার্টের বোতাম ছিঁড়ে আমার বুকে খামচি দিচ্ছে, ঠাপিয়ে যাচ্ছি আমি সোনিয়াকে। পাছাটা তুলে রেখেছে সোনিয়া , ঠাপের সাথে তাল মিলাচ্ছে। হঠাৎ আওয়াজ শুনলাম, কে যেন নক করছে, পুলিশ নয়তো? দেখি না। সোনিয়া দুই পা দিয়ে গাড়ির ছাদে বাড়ি দিচ্ছে, এই আওয়াজ শুনে চমকে গেছিলাম।

সোনিয়াকে পিছন থেকে ডগি স্টাইলে চোদা, doggy style choda


ডগি স্টাইলে চোদাচুদি চটি গল্প


বুকে খামচি দিয়ে তো রক্ত বের করে দিয়েছে মেয়েটা, আর মুখে তো দাগ বসালই। বেশি হর্নি হয়ে গেলে সোনিয়া সবসময় এই কাজটা করে থাকে, অনেকদিন পর যখন ওকে আবার ভালো মতো চুদি। আমার বন্ধুরা পরের দিন দেখলেই বুঝে যায়, আগের দিন সোনিয়ার সাথে আমার কয়েক রাউন্ড হয়ে গেছে। সোনিয়াকে আমি কম চুদিনি, আমার আগেই দেখি ও টের পেয়ে যায় আমার কখন মাল আউট হবে। ঠিক যখন আরাম করে সোনিয়ার টাইট ভোদায় মাল ঢালার প্রস্তুতি নিচ্ছি , আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল সোনিয়া। এখন কি পাগলামি চাপলো ওর মাথায়! কিছু বোঝার আগেই আমার উপর ও চড়ে বসলো। ওর একটা ফেভারিট পজিশন, আমার ধোনের উপর লাফানো। ধোনটা ভালো করে ভোদায় ফিট করে নিয়ে কোমর ঝাঁকাচ্ছে, ভোদার ভিতর প্রতিটা দেয়ালে বাড়ি খাচ্ছে আমার ধোন। তারপর একটা এঙ্গেল ওর পছন্দ হলো, ওই পজিশনে আবার লাফানো শুরু করল সোনিয়া। ওর গরম ভোদার রস গড়িয়ে পড়ছে গাড়ির সিটে। অনেকক্ষন লাফিয়ে ওর অর্গাজম হলো। 

ডগি স্টাইলে চোদা চোদার কাহিনী


ভোদা দিয়ে আমার ধোন একদম কামড়িয়ে ধরলো , যেন মাল চুষে ফেলবে যা আছে ভেতরে। এই চটি গল্প আপনি বাংলাচটিস্টোরিজ  ডট কম এ পড়ছেন ।সোনিয়া আমাকে রিলিজ করার পর ওর দিকে তাকিয়ে দেখি, এখনো সেক্সি লুক দিচ্ছে আমাকে, আরো চায় ও। এবার আমার ফেভারিট পজিশন, অর্গাজমের পর ও একটু ক্লান্ত, আমি এই চান্সে ওকে ডগি স্টাইলে সাজিয়ে নিলাম। তারপর ভেজা ভোদায় রাম ঠাপ। বেশিক্ষণ হয়ত পারব না, কিন্তু থামলাম না। কোমরে হাত দিয়ে পিছন থেকে এতো জোরে মারছি ওকে, প্রায় সিট থেকে পড়ে গেলো সোনিয়া। একদম ডীপ পেনিট্রেশন, চিত্কার দিচ্ছে সোনিয়া। পাড়ার লোক এতদিনে জানে, এই চিত্কার একমাত্র সোনিয়ার মুখ থেকেই আসতে পারে, ওকে যখন কড়া চোদন দেওয়া হয়। পচাত পচাত আওয়াজ হচ্ছে, সোনিয়ার ভোদা ভিজে শেষ , ফাইন্যালি আমারও মাল আউট হবে। তখন ধোন বের করে ওর পাছার উপর মাল ফেললাম। 


গাড়ির পিছনের সিটে সোনিয়াকে ডগি স্টাইলে চুদলাম


হাঁপাতে হাঁপাতে ওর উপর পড়লাম, কিছুক্ষণ শুয়ে থাকলাম এভাবে, ওর পিঠ, পাছার উপর দিয়ে হাত বুলিয়ে দিচ্ছি, ঘাড়ে কামড় দিচ্ছি, কানের পিছনে চাটছি। খুব ইচ্ছা হচ্ছে, সারা রাত এভাবে ওকে ধরে শুয়ে থাকার, কিন্ত অলরেডি বেশ লেট হয়ে গেছে। অন্ধকারে কাপড় খুঁজে কোনো রকমে পরে ফেললাম দুজনে । তারপর বাসায় সোনিয়াকে নামিয়ে দিলাম।কেমন লাগলো ডগি স্টাইলে চোদার গল্প , ভালো লাগলে শেয়ার করুন, আর যদি কেউ আমার সোনিয়ার সাথে সেক্স করতে চান তাহলে অ্যাড করুন > চোদন পাগল সেক্সি মেয়ে